সঙ্গমের দৃশ্যে নয়, বরং অনক্রিন ঠোঁটঠাসা চুমুতে চরম বিতর্ক, বিপাকে মুখ খুললেন ঐশ্বর্য

 'ধুম ২' ছবিতে ঐশ্বর্য রাই এবং হৃতিকের অন্তরঙ্গতা নকলের নজর কেড়েছিল। তাদের লিপ লক  নিয়ে আজও সরগরম পেজ-থ্রি পাতা। ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করার পর কোন কোন পরিস্থিতির সম্মুখীন হতে হয়েছিল প্রাক্তন ইন্ডিয়া, অবশেষে মুখ খুললেন ঐশ্বর্য। জেনে  নিন বিশদে।
 

Riya Das | Published : May 4, 2021 2:15 AM IST / Updated: May 04 2021, 07:48 AM IST

110
সঙ্গমের দৃশ্যে নয়, বরং অনক্রিন ঠোঁটঠাসা চুমুতে চরম বিতর্ক, বিপাকে মুখ খুললেন ঐশ্বর্য

'ধুম ২' ঐশ্বর্যর জীবনে বহুলচর্চিত একটি ছবি। যেই ছবির জন্য সবসময়েই লাইমলাইটে রয়েছে ঐশ্বর্য রাই বচ্চন।

210

একদিকে অভিষেকের সঙ্গে বাগদান হয়ে গিয়েছে আর সেই সময়েই বলি অভিনেতা হৃত্বিকের রোশনের সঙ্গে লিপ লকের দৃশ্য মারাত্মক ভাবে ভাইরাল হয়েছিল।

310

সোশ্যাল মিডিয়ায় ঐশ্বর্যর একটি পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছে। যেখানে ঐশ্বর্য নিজে জানিয়েছেন, চুম্বনের দৃশ্য করার পরই তিনি মারাত্মক প্যাঁচে আটকে পড়েছিলেন। শুধু তাই নয়, বচ্চন পরিবারও তার এই দৃশ্যটি মেনে নিতে পারেন নি।

410

বরাবরই নিজেকে বিতর্ক থেকে দূরে রাখতে চেয়েছিলেন। কিন্তু শেষমেষ তা আর পারেননি প্রাক্তন মিস ইন্ডিয়া। ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের কারণে তাকে আইনি নোটিশও পেতে হয়েছিল।

510

২০০৬ সালে 'ধুম ২' ছবিতে হৃত্বিকের বিপরীতে লিপ লক সাড়া বিশ্বে যেন ভাইরাল হয়েছিল। ঐশ্বর্য নিজেও ভাবেননি এই দৃশ্যের জন্য তাকে এতটা সমালোচনার মুখে পড়তে হবে।

610


একটি ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে ঐশ্বর্য নিজে জানিয়েছিলেন ঘনিষ্ঠ দৃশ্যের জন্য তাকে কীসের  মুখোমুখি হতে হয়েছিল। 

710

একসময়ে শারীরিক ঘনিষ্ঠ দৃশ্যে তিনি স্বাচ্ছন্দ ছিলেন না বলে হলিউডের বহু স্ক্রিপ্ট তিনি ছেড়ে দিয়েছিলেন

810


তিনি নিজেও জানিতে দর্শকরা তাকে এই চরিত্রে দেখতে অতটাও স্বাচ্ছন্দ্য বোধ করবে না। তাই হলিউডে না গিয়ে বলিউডে তিনি এই দৃশ্যে অভিনয় করেছিল। আর তাতেই তিনি দর্শকদের প্রতিক্রিয়া পেয়ে গেছিলেন।

910


এই বিশেষ দৃশ্যে অভিনয় করেই আইনী নোটিশ পেয়েছিলেন ঐশ্বর্য। যেখানে কেন তিনি এটা করলেন, তিনি অনেক মেয়েদের কাছেই আইকন, তাকে এই চরিত্রে মানায় না, এমন লেখাও পেয়েছিলেন ঐশ্বর্য।

1010

সূত্র থেকে আরও জানা গেছে, এই চুম্বন দৃশ্যে অভিনয়ের পর থেকেই হৃত্বিকের সঙ্গে কথা বলাও বন্ধ করে দিয়েছিলেন অভিষেক বচ্চন। এমনকী এই দৃশ্যটি সিনেমা থেকে বাদ দেওয়ার চেষ্টা হয়েছিল, যদিও তা সফল হয়নি। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos