প্রথম ফুলশয্যার 'সঙ্গম' সারাজীবন উপভোগ করতে চান, দাম্পত্যে যৌনতা বাড়াতে টিপস সানি লিওনের

পর্নস্টার তকমা ঝেড়ে ফেলে বলিউডে নিজের জায়গা পাঁকাতে অনেক পরিশ্রমই করতে হয়েছে সানি লিওনকে। কিন্তু কোনওভাবেই যেন সেই তকমা ছেড়ে বেরোতে পারছেন না সানি। নিজের জীবনের গল্প সিনেমা, ওয়েব সিরিজে এনেও মানুষের মন পরিবর্তন করতে পারেননি সানি। একটানা তিনবছর লিভ-ইন এরপর ২০১১ সালে ড্যানিয়েল ওয়েবরকে বিয়ে করেন সানি লিওন। সম্প্রতি ১০ বছরের দাম্পত্য উদযাপন করলেন সানি। ফুলসজ্জার প্রথম রাতের মতোই দাম্পত্যকে দৃঢ় রাখতে প্রথমবার উষ্ণ টিপস দিলেন সানি লিওন।

 

Riya Das | Published : May 4, 2021 4:34 AM IST

110
প্রথম ফুলশয্যার 'সঙ্গম' সারাজীবন উপভোগ করতে চান, দাম্পত্যে যৌনতা বাড়াতে টিপস সানি লিওনের

সানি লিওন, নামটাই যথেষ্ঠ। লাস্যময়ীর সেক্সি ফিগারের নেশায় বুঁদ আট থেকে অষ্টাদশী।

 

210

সম্প্রতি নিজের ১০ বছরের বিবাহবার্ষিকী পালন করলেন সানি। এবং সেখানেই সম্পর্কের গভীর রসায়ন ধরে রাখার উপায় বাতলালেন বলি নায়িকা।

310


বিয়ের কয়েকবছর যেতে না যেতেই সম্পর্ক যেন ফিকে হয়ে যায়। এককথায় প্রেম যেন কর্পূরের মতোন উবে যায়।কিন্তু সানি লিওন এই গতে বাঁধা ধারণা উল্টো দিকেই হেঁটেছেন। দীর্ঘ ১০ বছরের ফুলশয্যার প্রথম রাতের মতোই উষ্ণ রয়েছে তাদের সম্পর্ক।

410

 লাস ভেগাসে এক বান্ধবীর সঙ্গে থাকতেন সানি। সেখানেই  স্বামী ড্যানিয়েলের সঙ্গে প্রথম দেখা হয় সানির।একটানা তিনবছর লিভ-ইন এর পর ২০১১ সালে ড্যানিয়েল ওয়েবরকে বিয়ে করেন সানি লিওন। 

510

দশম বিবাহবার্ষিকী উপলক্ষ্যে একটি রিল ভিডিও পোস্ট করেছেন সানি লিওন। সেখানেই দাম্পত্যের উষ্ণতা ধরে রাখার ম্যাজিক টিপস দিয়েছেন সানি।

610

যেখানে দেখা যাচ্ছে, ডেটে যাওয়া, একসঙ্গে রান্না করা, একে অপরকে হাসানো, যোগাযোগ বজায় রাখা এবং অবশ্যই ভাল কাজের স্বীকৃতি দেওয়া।
 

710

ভিডিওটির ক্যাপশনে সানি লিখেছেন, 'টুগেদার টিল গ্রে'। এবং পাশাপাশি এও জানান, কোভিডের সমস্ত সুরক্ষাবিধি মনেই এই ভিডিওটি শ্যুট করা হয়েছে।

810

তাদের তিনটি সন্তান রয়েছে। সানি লিওন সম্প্রতি কিছুদিন ধরেই পরিবার নিয়েই বেশি ব্যস্ত রয়েছেন।  মা হওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ছেলে-মেয়েদের নিয়েই বেশিরভাগ ছবি  শেয়ার করেন। 

910

সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ সানি লিওন, যা ইনস্টাগ্রাম, টুইটার ঘাটলেই প্রমাণ মেলে। রিল লাইফের পাশাপাশি রিয়েল লাইফেরও নানা মুহূর্ত শেয়ার করে  সারাক্ষণ লাইমলাইটে থাকেন অভিনেত্রী।

1010

রণবিজয় সিংয়ের বিপরীতে' স্প্লিটসভিলা ১৩'-তে আবারও সঞ্চালিকার ভূমিকায় দেখা যাবে সানি লিওনকে। এছাড়াও অর্জুন রামপালের বিপরীতে 'দ্য ব্যাটল অফ ভিমা কোরেগাঁওতে'ও দেখা যাবে সানিকে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos