'Big Size' নিতম্বের ফাঁক দিয়ে উঁকি মারছে 'অন্তর্বাস', অশ্লীল পোশাকে গির্জায় চরম 'Trolled' মালাইকা

সাহসী অভিনেত্রী হিসেবে বি-টাউনে তকমা রয়েছে বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরার। ছাইয়া ছাইয়া গার্লের ফ্যাশন স্টেটমেন্ট বরাবরই সাহসীকতার পরিচয় দিতে থাকে।  সোশ্যাল মিডিয়ায় ফ্যানবেস ধরে রাখতে  সিদ্ধহস্ত মালাইকা ট্রোলের শিকার হলেও বিষয়গুলি যেন এড়িয়েই চলেন। তবে এবার যেন অনেক বেশি সীমা ছাড়িয়ে গেলেন মালাইকা। হট প্যান্টের ভিতর দিয়ে বেরিয়ে আসছে গোলাপী রঙের অন্তর্বাস। জিম স্য়ুট পরেই মাউন্ট মেরি চার্চের বাইরে ভক্তি করতে গিয়েই নেটিজেনদের চরম কটাক্ষের শিকার মালাইকা।

Riya Das | Published : Feb 25, 2021 3:14 AM IST

110
'Big Size' নিতম্বের ফাঁক দিয়ে উঁকি মারছে 'অন্তর্বাস', অশ্লীল পোশাকে গির্জায়  চরম  'Trolled' মালাইকা

 বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা যেন প্রতিনিয়তই ফ্যাশনে ঝড় তুলছেন। সম্প্রতি জিম লুকে ভাইরাল হয়েছেন মালাইকা।

210

অতিরিক্ত শরীর প্রদর্শন করতে গিয়েই নেটিজেনদের কটাক্ষের মুখে পড়েছেন ফ্যাশন আইকন মালাইকা। শরীর নিয়ে খেলা করতে তিনি যে বেশ সিদ্ধহস্ত তার প্রমাণ একাধিকবার মিলেছে।

310

মালাইকার উপর যেন সর্বদাই পাপারাৎজির চোখ রয়েছে। তিনি যেখানেই যান সেখানেই যেন ফোকাস থাকে পাপারাৎজির। সম্প্রতি মাউন্ট মেরি চার্চের সামনে নিষ্ঠা ভরে ভক্তি করতে দেখা গেছে মালাইকাকে। ছবিগুলি প্রকাশ্যে আসতেই অনলাইন ট্রলিং ও হুমকির মুখে পড়েছেন অভিনেত্রী।

410

কালো রঙের শর্টস এর ভিতর দিয়ে বেরিয়ে আসছে গোলাপী অন্তর্বাস। ফুল স্লিভ কালো পোশাকে চার্চের সামনে মালাইকাকে দেখে ক্ষোভ উগরে দিয়েছেন সাইবারবাসী।

510

জিমের এই পোশাক পরে মালাইকাকে চার্চের সামনে দেখে ফুঁসে উঠেছেন নেটিজেনরা। ছবি ভাইরাল হতেই চরমভাবে ট্রোলড হয়েছেন মালাইকা।

610


নেটিজেনদের একজন লিখেছেন কাম সে কাম কাপড়ে তো পেহেন লেতি, ক্রস কে সামনে।

710

গির্জার সামনে জিম পোশাকে অভিনেত্রীকে দেখেই রেগে আগুন নেটিজেনরা।

 

 

810


লাইমলাইটে কীভাবে থাকতে হয় তা মনে হয় মালাইকার থেকে ভাল আর কেউ জানে না। সম্প্রতি লেটেস্ট ফোটোশ্যুটের জন্য চরম ট্রোলড হয়েছেন বলি ফ্যাশনিস্তা।নেতিবাচক মন্তব্যে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া।

910


একজন নেটিজেন লিখেছেন, তিনি জন্মসূত্রে হিন্দু, আরবাজ খানকে বিয়ের পর মুসলিম হয়ে গেছিলেন, এখন কি তবে খ্রিস্টধর্ম নিয়েছেন।

1010

বর্তমানে অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মালাইকা। কবে সাতপাকে বাঁধা এই খবরে টিনসেল টাউন সরগরম থাকলে তারা সেভাবে এখনও মুখ খোলেন নি। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos