সত্যিই কি 'খুন' হয়েছিলেন শ্রীদেবী, রহস্য মৃত্যু নিয়ে আজও ধোঁয়াশা গোটা বিশ্ব তথা বি-টাউনে

বলিউডের চাঁদনি  আজ বেঁচে না থাকলেও সবার মনে তিনি বেঁচে রয়েছেন। চোখের পলকে যেন পাড় হয়ে গেল ৩ বছর। আজ থেকে ঠিক বছর তিনেক আগে আজকের দিনে বাথটবে ডুবে শ্রীদেবীর মৃত্যু নাড়িয়ে দিয়েছিল গোটা বিশ্ব তথা বলিমহলকে। শ্রী না থাকলেও শুধু পড়ে রয়েছে অজস্র অমলিন স্মৃতি। অভিনেত্রীর মৃত্যুটা যেন কোনওভাবেই মেনে নিতে পারছেন না দর্শকরা।বাথটবে ডুবে মৃত্যু নাকি প্ল্যান মাফিক খুন,  ৩ বছর পার হয়ে গেলেও শ্রী-র মৃত্যু নিয়ে আজও ধোঁয়াশা। 

Riya Das | Published : Feb 24, 2021 9:14 AM IST

19
সত্যিই কি 'খুন' হয়েছিলেন শ্রীদেবী, রহস্য মৃত্যু নিয়ে আজও ধোঁয়াশা গোটা বিশ্ব তথা বি-টাউনে

যার মৃত্যুর খবরে নড়ে গিয়েছিল গোটা বিশ্ব। ২০১৮ সালে  দুবাইয়ে মোহিত মারওয়াড়ের বিয়ের অনুষ্ঠানে গিয়েই অসুস্থ হয়ে গিয়েছিলেন শ্রীদেবী। 

29

আর ফেরা হল না তার সাধের মুম্বইয়ে।  বাথটবে ডুবেই নাকি মৃত্যু হয়েছিল সুপারস্টার শ্রীদেবীর। কফিনবন্দি হয়েই মুম্বইয়ে এসেছিলেন শ্রী।

39

কেটে গিয়েছে দীর্ঘ ৩ বছর। বলিউডের এভারগ্রীণ অভিনেত্রী শ্রীদেবী বেঁচে না থাকলেও সবার মনে তিনি বেঁচে রয়েছেন। আজও তাকে ভুলতে পারেননি দর্শককূল।  

49

মৃত্যুর ৩ বছর পার হয়ে গেলেও আজও পেজ থ্রি-র শিরোনামে 'শ্রী'। বাথটবে ডুবে মৃত্যু , আত্মহত্যা নাকি পরিকল্পনা মাফিক খুন। এই প্রশ্নে আজও সরগরম সোশ্যাল মিডিয়া।

59

 

 

সালটা ২০১৮, ২৪ ফেব্রুয়ারি। শ্রীদেবীর মৃত্যুর খবরে তোলপাড় হয়েছিল গোটা বিশ্ব। তার মৃ্ত্যুর ৩ বছর পার হয়ে গেলেও শ্রী-র মৃত্যুর কারণ নিয়ে এখনও ধোঁয়াশা রয়ে গেছে। 
 

69

হোটেলের বাথটব থেকেই উদ্ধার করা হয়েছিল শ্রী-কে। হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাকে মৃত বলেই ঘোষণা করেছিল। এবং দুবাই সরকারও দুর্ঘটনাজনক মৃত্যু বলে আখ্যা দিয়েছিল। 

79

 হাজারো ব্যাখা মিললে তার মৃত্যু নিয়ে জল্পনা আজও চলেই আসছে। তবে কি সত্যিই পরিকল্পনা করেই খুন করা হয়েছে শ্রী-কে। আজও অধরাই রয়ে গেল তার রহস্যমৃত্যু।

89

অভিনেত্রীর মৃত্যুবার্ষিকীতে সেলিব্রিটি সহ ভক্তরা শ্রীদেবীকে স্মরণ করছেন।  সকলের তাদের প্রিয় শ্রী-কে স্মৃতির মণিকোঠায় চোখের জলে স্মরণ করছে

99


মায়ের মৃত্যু আজও যেন তাড়িয়ে বেড়ায় জাহ্নবীকে। গত সোমবারই চেন্নাইয়ের বাড়িতে বিশেষ পুজোর আয়োজন করেছিলেন শ্রীদেবীর দুই মেয়ে।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos