কোটি কোটি টাকা আয় বন্ধ, হাতে নেই কোনও ছবি, তাও কীভাবে এত বিলাসবহুল জীবনের খরচ চালান করিশ্মা

বেশ দীর্ঘদিন বড়পর্দা থেকে দূরে রয়েছেন করিশ্মা বলিউড অভিনেত্রী কাপুর। অভিজাত-রক্ষণশীল পরিবারে জন্ম হয়েও মা ববিতার হাত ধরেই রূপোলি পর্দায় পা রাখেন করিশ্মা কাপুর। অভিনয় দক্ষতা দিয়ে বি-টাউনে নিজেকে প্রমাণ করে চূড়ান্ত সফলতা পান পেশাগত জীবনে। তারপরেই কেরিয়ারের মধ্যগগণে  ব্য়বসায়ী সঞ্জয় কাপুরকে বিয়ে করে বড়পর্দা থেকে অনেকটাই সরে যায় করিশ্মা। পরে কামব্যাক করলেও সেই সফলতা পাননি অভিনেত্রী। বর্তমানে হাতে নেই কোনও ছবি, আয়ও অনেকটাই কম। তাও কীভাবে  এত বিলাসবহুল জীবনযাত্রা খরচ চালান করিশ্মা, জানলে অবাক হবেন।
 

Riya Das | Published : Feb 24, 2021 6:51 AM IST / Updated: Feb 24 2021, 12:26 PM IST

111
কোটি কোটি টাকা আয় বন্ধ, হাতে নেই কোনও ছবি, তাও কীভাবে এত বিলাসবহুল জীবনের খরচ চালান করিশ্মা

বেশ দীর্ঘদিন বড়পর্দা থেকে দূরে রয়েছেন করিশ্মা কাপুর। সম্প্রতি জি ফাইভের মেন্টালহুড নামে একটি ওয়েবসিরিজে দেখা  গেছে করিশ্মা কাপুরকে। যেখানে দিনো মোরিয়ার সঙ্গে দেখা গেছে অভিনেত্রীকে।

211


কাপুর পরিবারে বউ এবং মেয়েদের অভিনয় জগতে আসা নিয়ে প্রথম থেকেই নিষেধাজ্ঞা রয়েছে। অভিজাত-রক্ষণশীল পরিবারে জন্ম হয়েও মা ববিতার হাত ধরেই রূপোলি পর্দায় পা রাখেন করিশ্মা কাপুর।

311


অভিনয় দক্ষতা দিয়ে বি-টাউনে নিজেকে প্রমাণ করে চূড়ান্ত সফলতা পান পেশাগত জীবনে।  কেরিয়ারের তখন মধ্যগগণে, ২০০৩ সালে ব্য়বসায়ী সঞ্জয় কাপুরকে বিয়ে করে বড়পর্দা থেকে অনেকটাই সরে যায় করিশ্মা।

411

বেশ কিছুদিন পর কামব্যাক করলেও সেই সফলতা আর পাননি অভিনেত্রী। বর্তমানে হাতে নেই কোনও ছবি, আয়ও অনেকটাই কম। কীভাবে  এত বিলাসবহুল জীবনযাত্রা খরচ চালান করিশ্মা। তা জানার জন্য মুখিয়ে রয়েছেন নেটিজেনরা।

511


২০১৬ সালে স্বামী সঞ্জয় কাপুরের সঙ্গে বিচ্ছেদ হয় করিশ্মার। এরপর থেকে দুই সন্তানকে একাই মানুষ করেছেন করিশ্মা। ছেলে-মেয়েদের কোনও কিছুতেই আপস করতে রাজি নন অভিনেত্রী। আগের মতোই বিলাসিতাকে সঙ্গী করে জীবন চালিয়ে যাচ্ছেন অভিনেত্রী।
 

611


হাতে ছবির কাজ নেই, তবে বিলাসবহুল জীবন কাটানোর জন্য উপার্জনও প্রয়োজন বড় অঙ্কের। কিন্তু কীভাবে এত কিছু চালিয়ে যাচ্ছেন করিশ্মা।

711

তবে কাপুর পরিবারের সম্পত্তির কথা কমবেশি সকলেই জানেন। মা ববিতা ও রণধীর কাপুরের সমস্ত সম্পত্তি রয়েছে যা পাবেন করিনা ও করিশ্মাই। এছাড়াও বিবাহ বিচ্ছেদের পরে খোরপোষের মামলা করেছিলেন করিশ্মা। 

811

সন্তানদের জন্য ১৪ কোটি টাকাও দিতে হয়েছিল করিশ্মাকে। এছাড়া করিশ্মার থাকা-খাওয়ার খরচ বাবদ প্রতিমাসে ১০ লাখ টাকা করে দিতে হয় সঞ্জয়কে। নিজের লাইফস্টাইল এবং সন্তানের খরচ অনায়াসেই সঞ্জয়ের টাকা থেকে হয়ে যায় করিশ্মার।

911

করিশ্মা সর্বদাই নিজেকে নিয়ে ব্যস্ত। অভিনয় না করলেও বোনের থেকে অনেকটাই ব্যস্ত তিনি। তা নিজেও স্বীকার করেছেন করিনা।

1011


বিভিন্ন সংস্থার সঙ্গে যুক্ত করিশ্মা কাপুর। সংস্থার বিজ্ঞাপনী প্রচারের মুখ করিশ্মার সেখান থেকেও বিশাল অঙ্কের টাকা চলে আসে অ্যাকাউন্টে। জাতীয় ও আন্তর্জাতিক মঞ্চে ব়্যাম্প ওয়াকও করেন করিশ্মা, সেখান থেকে মোটা টাকা পারিশ্রমিক নেন অভিনেত্রী। 

1111

অভিনয় না করেও এই সমস্ত করেই বছরে ৭২ কোটি টাকা উপার্জন করেন করিশ্মা। তেমনটাই দাবি করিশ্মার ঘনিষ্ঠ সূত্রের।

Share this Photo Gallery
click me!
Recommended Photos