পোশাকের উপর স্পষ্ট 'স্তনযুগল', অন্তর্বাস না পরেই পোষ্যকে নিয়ে হাঁটতে বেরোলেন মালাইকা

 বরাবরই একের পর এক ছবি পোস্ট করে খবরের শিরোনামে থাকেন ফিটনেস ফ্রিক অভিনেত্রী মালাইকা আরোরা। ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা।  সম্প্রতি এমন এক কান্ড ঘটালেন অভিনেত্রী, যা দেখা মাত্রই চোখ কপালে উঠেছে নেটিজেনদের। অন্তর্বাস ছাড়াই পোষ্যকে নিয়ে মর্নিং ওয়াকে বেরিয়ে পড়লেন অভিনেত্রী। যা প্রকাশ্যে আসা মাত্রই ভয়ঙ্কর ট্রোলড হয়েছেন  ফিটনেস ফ্রিক বলি ফ্যাশনিস্তা।

Riya Das | Published : Jan 12, 2021 4:51 AM IST

110
পোশাকের উপর স্পষ্ট 'স্তনযুগল', অন্তর্বাস না পরেই পোষ্যকে নিয়ে হাঁটতে বেরোলেন মালাইকা

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মালাইকা আরোরাকে নিয়ে নেটদুনিয়া উত্তাল হয়েছে । সোশ্যাল মিডিয়ায় বরাবরই কিছু না কিছু পোস্ট করে নেটিজেনদের নজরে থাকেন। 

210


ফ্ল্যাট অ্যাবস, নির্মেদ ছিপছিপে শরীরই যেন মালাইকার ইউএসপি। কিন্তু বলি ফ্যাশনিস্তা মালাইকার এই ছবি দেখে চক্ষু চড়কগাছ হয়েছে নেটিজেনদের। 

 

310


প্রতিদিন সকালে নিয়ম করে পোষ্যকে নিয়ে হাঁটতে বেরাব মালাইকা। তারপর জিম, যোগা, প্রাণায়াম শরীরচর্চা চলতেই থাকে। 
 

410


প্রতিদিনের মতোই নিয়ম করে জিম পোশাকে হাঁটতে বেরিয়েছিলেন মালাইকা। কিন্তু তাতেই ঘটল বড় বিপত্তি।
 

510

ওয়ার্ডরোব ম্যাল ফাংশনের কারণে বেজায় অস্বস্তিতে পরলেন মালাইকা। পাপারাৎজিদের ক্যামেরায় ছবি প্রকাশ্যে আসতেই ভয়ঙ্কর ভাবে ট্রোল হতে হয়েছে অভিনেত্রীকে।

610


মালাইকার পোশাকের উপর দিয়ে স্পষ্ট ফুটে উঠেছে স্তনযুগল। যা ঘিরেই শোরগোল নেটদুনিয়া।বাড়ি থেকে অন্তর্বাস পরে আসুন, নেটিজেনদের কুরুচিকর মন্তব্যে ভরে গিয়েছে মালাইকার সোশ্যাল মিডিয়া। তার ফ্যাশন স্টেটমেন্ট যে কতটা নিম্নরুচির তা নিয়ে কটাক্ষের মুখে পড়তে হয়েছে অভিনেত্রীকে।

710


সাহসী অভিনেত্রী হিসেবে বি-টাউনে তকমা রয়েছে তার। ছাইয়া ছাইয়া গার্লের ফ্যাশন স্টেটমেন্ট বরাবরই সাহসীকতার পরিচয় দিতে থাকেন তিনি। তবে এ বিষয়ে কোনও মন্তব্য করেননি মালাইকা।

810

 গতকালই কালো রঙের হুডি দেওয়া জ্যাকেটের সঙ্গে কালো হাই হিল বুট ,মুখে মাস্ক পরে রাস্তায় বেরিয়েছিলেন মালাইকা। কিন্তু জামা পরলেও প্যান্ট পরতেই ভুলে গেছিলেন অভিনেত্রী। নেটিজেনরা কটুক্তি করে বলেছেন,  'তিনি কি প্যান্ট পরতেই ভুলে গেছেন'। কেউ আবার তাকে শর্টস পরারও পরামর্শ দিয়েছেন।

910

বয়স প্রায় ৫০ ছুঁই ছুঁই। এই বয়সে এসেও নিউকামারদের টেক্কা দিতে প্রস্তুত মালাইকা। বির্তকে ভরপুর মালাইকা সবসময়েই কিছু না কিছু নিয়ে ট্রোল হতে হয়।

1010

ব্যক্তিগত জীবন নিয়েও অনুরাগীদের উৎসাহ কম নয়। বয়সে ১৫ বছরের ছোট অর্জুনের সঙ্গে চুটিয়ে প্রেম থেকে লিভ-ইন নিয়েও একাধিক কটুক্তির মুখে পড়তে হয়েছে মালাইকাকে।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos