সঙ্গমের চরম মুহূর্তে 'অন টপ' থাকতে পছন্দ করেন মালাইকা, বিছানায় গিয়েও চাই এই বিশেষ জিনিস

বয়স বাড়লেও তার মন ও শরীর যেন ২০-র যুবতী। ১০ বছরের ছোট অর্জুনের সঙ্গে মালাইকার মাখোমাখো রসায়ন তার প্রমাণ দিয়েছে বারবার। সঙ্গমরত অবস্থায় নিজের পছন্দের যৌনঅবস্থান সম্পর্কে মুখ খুলে সকলকে চমকে দিয়েছেন ফিটনেস ফ্রিক অভিনেত্রী। যা প্রকাশ্যে আসা মাত্রই পেজ-থ্রির শিরোনামে চলে এসেছেন মালাইকা। সম্প্রতি খুল্লামখুল্লা প্রেম থেকে সম্পর্কেপর গভীর রসায়ন নিয়ে প্রথমবার মুখ খুললেন মালাইকার প্রেমিকা অর্জুন কাপুর।

Riya Das | Published : Oct 9, 2021 2:34 AM IST

19
সঙ্গমের চরম মুহূর্তে 'অন টপ' থাকতে পছন্দ করেন মালাইকা, বিছানায় গিয়েও চাই এই বিশেষ জিনিস


লাইমলাইটে কীভাবে থাকতে হয় তাতে সিদ্ধহস্ত (Malaika Arora) মালাইকা-অর্জুন (Arjun Kapoor)।  ১০ বছরের ছোট অর্জুনের সঙ্গে সম্পর্কে জড়ানোর পর থেকেই  নেটিজেনদের নজরে রয়েছেন বলি লাভবার্ডস।

29

সম্প্রতি নেহা ধুপিয়ার একটি চ্যাট শো-এ গিয়েছিলেন মালাইকা আরোরা। সেখানে গিয়েই নিজের 'বেডরুম সিক্রেট' ফাঁস করেছেন সেক্সি মালাইকা। যা প্রকাশ্যে আসা মাত্রই হতবাক হয়েছেন ভক্তেরা।

39

 

এখানেই শেষ নয়, নিজের বেডরুমের গোপন কথা বলেও তিনি শিরোনামের শীর্ষে উঠে এসেছেন। রাতের বেলা বিশেষ করে গেম খেলতে পছন্দ করেন মালাইকা, এছাড়া ছেলেদের বিয়ার্ড লুকসও তার ভীষণ পছন্দের। 

49

নেহা ধুপিয়া মালাইকাকে প্রশ্ন করেছিব, আপনার পছন্দের যৌন অবস্থান কী? সেখানেও সটান উত্তর দিয়ে সকলকে  চমকে দিয়েছিলেন মালাইকা। তিনি বলেছিলেন তার 'অন টপ' থাকতেই বেশি ভাল লাগে। তিনি সবকিছুরই উপরে থাকতে পছন্দ করেন। কেরিয়ার হোক বা ব্যক্তিগত জীবন দুটোর ক্ষেত্রেই টপ পজিশনই পছন্দের মালাইকার।
 

59


১০ বছরের ছোট অর্জুনের সঙ্গে মালাইকার মাখোমাখো রসায়ন তার প্রমাণ দিয়েছে বারবার। সম্প্রতি খুল্লামখুল্লা প্রেম থেকে সম্পর্কেপর গভীর রসায়ন নিয়ে প্রথমবার মুখ খুললেন মালাইকার প্রেমিকা অর্জুন কাপুর।

69


এই প্রথমবার প্রেমিকা মালাইকা আরোরাকে নিয়ে মুখ খুললেন অর্জুন। লিভ-ইন থেকে সঙ্গমের খুল্লামখুল্লা নিয়ে সপাট জবাব দিলেন বনি পুত্র।

79


মালাইকার প্রশংসায়  অর্জুন জানিয়েছেন, ওকে কোনওদিনই অভিযোগ জানাতে শুনিনি। ২০ বছর বয়স থেকে কেরিয়ার শুরু করে একজন সাবলম্বী মহিলা যেভাবে সবকিছু একা হাতে সামলাচ্ছেন তা প্রশংসনীয়। 

89

অর্জুন আরও জানিয়েছেন, প্রতিদিনই ওর থেকে নতুন অনেক কিছুই শিখি। প্রেমিকার প্রশংসায় পঞ্চমুখ অর্জুন। যা ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।
 

99

যৌনতাকে বেশ খুল্লামখুল্লা ভাবেই উপভোগ করতে চান অভিনেত্রী। মালাইকার সেক্সি চাবুক ফিগারের নেশায় বুঁদ আট থেকে অষ্টাদশী।  জনপ্রিয় অভিনেত্রী তথা ফিটনেস গুরু হিসেবেও তাকে মানেন অনেকেই।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos