হাই থাই স্লিটে উপচে পড়ছে ভরা যৌবন, মা গৌরীর 'Throwback' ছবি পোস্ট করে শুভেচ্ছা সুহানার

অভিনেত্রী না হয়েও কীভাবে লাইমলাইটে থাকতে হয়, তাতে বেশ  সিদ্ধহস্ত শাহরুখ ঘরনি গৌরী খান। পেশায় ইন্টেরিয়র ডিজাইনার তথা চলচ্চিত্র প্রযোজক গৌরী খানের জন্মদিনে শুভেচ্ছা জানালেন মেয়ে সুহানা খান। দিন কয়েক আগেই মাদক কান্ডে গ্রেফতার হয়েছে দাদা আরিয়ান খান। দাদা গ্রেফতারির পর মায়ের জন্মদিনে সামাজিক মাধ্যমে প্রথম পোস্ট করলেন শাহরুখ কন্যা সুহানা খান। 

Riya Das | Published : Oct 8, 2021 7:44 AM IST

111
হাই থাই স্লিটে উপচে পড়ছে ভরা যৌবন, মা গৌরীর 'Throwback' ছবি পোস্ট করে শুভেচ্ছা সুহানার

 ৫১-তে পা দিলেন শাহরুখ পত্নী গৌরী খান ( Gauri khan) । অভিনেত্রী না হয়েও কীভাবে লাইমলাইটে থাকতে হয়, তাতে বেশ  সিদ্ধহস্ত শাহরুখ ঘরনি।

211


পেশায় ইন্টেরিয়র ডিজাইনার তথা চলচ্চিত্র প্রযোজক গৌরী খানের  ( Gauri khan) জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানালেন মেয়ে সুহানা খান (Suhana Khan)। 

311

দিন কয়েক আগেই মাদক কান্ডে গ্রেফতার হয়েছে দাদা আরিয়ান খান। দাদা গ্রেফতারির পর মায়ের জন্মদিনে সামাজিক মাধ্যমে প্রথম পোস্ট করলেন শাহরুখ কন্যা সুহানা খান। 

411


গৌরীর জন্মদিনে নিজের সোশ্যাল মিডিয়ায় পুরোনো দিনের শাহরুখ-গৌরীর সাদা-কালো ছবি শেয়ার করেছেন সুহানা। যার ক্যাপশনে লেখা, 'শুভ জন্মদিন মা'। তার সঙ্গে ভালবাসার ইমোজি জুড়ে দিয়েছেন সুহানা।

511

নব্বইয়ের দশকে শাহরুখ-গৌরীর সাদা-কালো ছবি পোস্ট করেছেন সুহানা, যেখানে গৌরীকে দু-হাতে আগলে রেখেছেন শাহরুখ। ছবির কমেন্ট বক্সে ভালবাসা জানিয়েছেন তুতো বোন আলিয়া 
ছিব্বা থেকে অনন্যা পান্ডেরা।
 

611


শাহরুখ-গৌরীর প্রেমকাহিনি যেন হার মানায় বলিউডকেও। ইতিমধ্যেই অভিনেত্রী না হয়েও শাহরুখ পত্নী হিসেবে নয়, বরং নিজের যোগ্যতায় বি-টাউনে পরিচিত গৌরী খান।
 

711

ইন্টেরিয়র ডিজাইনার হিসেবে ইতিমধ্যেই সকলের কাছে সুখ্যতি ছড়িয়েছেন গৌরী। এমনকী ফ্যাশন ম্যাগাজিনের কভার গার্ল হিসেবেও নজর কেড়েছেন শাহরুখ ঘরনি।

811

বয়স যে নিছক একটা সংখ্যা মাত্র। তা এতদিন কিং খান প্রমাণ করলেও সেই তালিকায় চলে এসেছেন গৌরী খানও । একবার নয়, একাধিকবার তার প্রমাণ দিয়েছেন গৌরী খান।
 

911


ছোটবেলা থেকে ফ্যাশন নিয়ে তার খুবই আগ্রহ ছিল। দিল্লি এনআইএফটি থেকে ফ্যাশন কোর্সও করেছিলেন  গৌরী খান। নিজেই স্বপ্নের মান্নাতকে ডিজাইন করেছেন গৌরী।

1011

শাহরুখের পরিবারের সবচেয় বড় অনুপ্রেরণা এবং পরামর্শদাতাও গৌরী। বর্তমানে অভ্যন্তরীণ ডিজাইনার হিসেবে সকলের কাছে জনপ্রিয় গৌরী। বলিউডের একাধিক সেলেবদের বাংলোর ডিজাইন তারই হাতের।
 

1111

মাদক-কাণ্ডে গ্রেফতার হয়েছে শাহরুখ পুত্র আরিয়ান খান। দু’দফায় এনসিবি হেফাজতের পর বৃহস্পতিবার আরিয়ানকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। শুক্রবার পর্যন্ত এনসিবির হেফাজতেই রয়েছেন আরিয়ান সহ বাকিরা। আজ এসপ্লানেড ম্যাজিস্ট্রেট কোর্টে তাঁর জামিনের আবেদনের শুনানি রয়েছে। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos