লিভ-ইন থেকে খুল্লামখুল্লা সঙ্গম, 'সেক্সবম্ব' মালাইকার থেকে রোজ নতুন কী শিক্ষা নেন অর্জুন


দীর্ঘ ১৮ বছরের আরবাজের সংসার ছেড়ে ছেলে আরহানকে নিয়ে বর্তমানে একাই থাকেন মালাইকা আরোরা । তবে ছেলেকে নিয়ে পুরোপুরি একা নন, বয়ফ্রেন্ড অর্জুনও থাকেন তাদের সঙ্গে। বয়স বাড়লেও তার মন ও শরীর যেন ২০-র যুবতী। ১০ বছরের ছোট অর্জুনের সঙ্গে মালাইকার মাখোমাখো রসায়ন তার প্রমাণ দিয়েছে বারবার। সম্প্রতি খুল্লামখুল্লা প্রেম থেকে সম্পর্কেপর গভীর রসায়ন নিয়ে প্রথমবার মুখ খুললেন মালাইকার প্রেমিকা অর্জুন কাপুর।

Riya Das | Published : Apr 28, 2021 5:57 AM IST / Updated: Apr 28 2021, 03:14 PM IST

19
লিভ-ইন থেকে খুল্লামখুল্লা সঙ্গম, 'সেক্সবম্ব' মালাইকার থেকে রোজ নতুন কী শিক্ষা নেন অর্জুন

লাইমলাইটে কীভাবে থাকতে হয় তাতে সিদ্ধহস্ত মালাইকা-অর্জুন।  ১০ বছরের ছোট অর্জুনের সঙ্গে সম্পর্কে জড়ানোর পর থেকেই  নেটিজেনদের নজরে রয়েছেন বলি লাভবার্ডস।

29

সম্প্রতি হিন্দুস্তান টাইমস ব্রাঞ্চের কভার স্টোরি 'লাভ লেসন ইন লকডাউন'-এ  অর্জুন কাপুর এবং বোন অনশুলা কাপুরের খুনসুটি নজর কেড়েছে নেটিজেনদের।

39


১০ বছরের ছোট অর্জুনের সঙ্গে মালাইকার মাখোমাখো রসায়ন তার প্রমাণ দিয়েছে বারবার। সম্প্রতি খুল্লামখুল্লা প্রেম থেকে সম্পর্কেপর গভীর রসায়ন নিয়ে প্রথমবার মুখ খুললেন মালাইকার প্রেমিকা অর্জুন কাপুর।

49

অভিলাশা দেবনানির পোশাকে ক্যামেরায় ধরা দিয়েছেন অর্জুন কাপুর। রেট্রো সানগ্লাসে কুল লুকে নজর কেড়েছে নেটিজেনদের।
 

59

এই প্রথমবার প্রেমিকা মালাইকা আরোরাকে নিয়ে মুখ খুললেন অর্জুন। লিভ-ইন থেকে সঙ্গমের খুল্লামখুল্লা নিয়ে সপাট জবাব দিলেন বনি পুত্র।

69


মালাইকার প্রশংসায় অর্জুন জানিয়েছেন, 'ওকে কোনওদিনই অভিযোগ জানাতে শুনিনি। ২০ বছর বয়স থেকে কেরিয়ার শুরু করে একজন সাবলম্বী মহিলা যেভাবে সবকিছু একা হাতে সামলাচ্ছেন তা প্রশংসনীয়'। 

79

অর্জুন আরও জানিয়েছেন, 'প্রতিদিনই ওর থেকে নতুন অনেক কিছুই শিখি। প্রেমিকার প্রশংসায় পঞ্চমুখ অর্জুন'।

89


বহুদিন ধরেই সমাজসেবামূলক কাজের সঙ্গে যুক্ত রয়েছেন মোনা কাপুরের মেয়ে অনশুলা কাপুর। মায়ের থেকেই এই গুণ পেয়েছে বোন অনশুলা, জানিয়েছেন অর্জুন।

99

বয়স বাড়লেও তার মন ও শরীর যেন ২০-র যুবতী। বয়সে ছোট অর্জুনের সঙ্গে মালাইকার মাখোমাখো রসায়ন তার প্রমাণ দিচ্ছে বারবার।

Share this Photo Gallery
click me!
Recommended Photos