'স্তনযুগল' ঠিকরে বেরোচ্ছে ভরা যৌবন, বুকের খাঁজে জ্বলছে আগুন, মৌনির ব্রা-লেটের দাম কত জানেন


মৌনি রায় মানেই শরীরী উষ্ণতা। সমুদ্র সৌকতে গিয়ে উষ্ণতা ছড়াচ্ছেন বঙ্গতনয়া মৌনি। বলিউডের প্রথমসারিতে ইতিমধ্যেই নিজের নাম পাকিয়ে নিয়েছেন বঙ্গতনয়া মৌনি। যার হট মুভসের আদায় মুগ্ধ সাইবারবাসী। এককথায় বলিউড মাতিয়ে রেখেছেন বাঙালি কন্যা। সম্প্রতি পছন্দের ডেস্টিনেশন মলদ্বীপ গিয়ে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন। ব্রালেট-মিনিস্কার্টে খোলামেলা শরীরে ঝড় তুলেছেন মৌনি। কিন্তু মৌনি যে ব্রালেটটি পরে সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন তার দাম কত জানেন,জানুন বিস্তারিত।
 

Riya Das | Published : Aug 20, 2021 7:06 AM IST / Updated: Aug 20 2021, 03:12 PM IST

110
'স্তনযুগল' ঠিকরে বেরোচ্ছে ভরা যৌবন, বুকের খাঁজে জ্বলছে আগুন, মৌনির ব্রা-লেটের দাম কত জানেন
টেলি সিরিয়াল দিয়ে অভিনয় জগতে প্রবেশ করেছিলেন বলি অভিনেত্রী মৌনি রায়। একতা কাপুরের ফ্যান্টাসি ড্রামা 'নাগিন'-এর হাত ধরেই জনপ্রিয়তার শিখরে পৌঁছেছিলেন অভিনেত্রী।
210
অভিনেত্রী কী করছেন, কোথায় যাচ্ছেন সবকিছু জানতে মুখিয়ে রয়েছেন দর্শক। কেরিয়ার থেকে স্টাইল স্টেটমেন্ট, বলি অভিনেত্রী মৌনির ব্যক্তিগত জীবননিয় খুবই আগ্রহী দর্শক।
310
ছোটপর্দা দিয়ে কাজ শুরু করলেও বলিউড মাতিয়ে রেখেছেন বাঙালি কন্যা। অক্ষয়, অমিতাভের মতো বড় বড় সুপারস্টারদের সঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছে মৌনি রায়কে।
410
সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে কালো ব্রা-লেট এবং মিনি স্কার্টে ঝড় তুলেছেন অভিনেত্রী । তার ছবি দেখার জন্য অধীর আগ্রহে বসে থাকেন ভক্তরা। লাস্যময়ীর উষ্ণ ছবিগুলি প্রকাশ্যে আসতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে।
510
বলি তারকাদের ঘুরতে যাওয়ার ডেস্টিনেশন মানেই মলদ্বীপ। নিজেদের ব্যস্ততার মধ্যেও একটু সময় বার করে রিফ্রেশ হতে অনেকেই বেছে নেন মলদ্বীপকে। সম্প্রতি মলদ্বীপে ছুটির আমেজে রয়েছেন অভিনেত্রী মৌনি রায়।
610
নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে উষ্ণ ছবি শেয়ার করে ভক্তদের ঘুম উড়িয়েছেন অভিনেত্রী। ছবি দেখে যেন কেউ চোখ সরাতেই পারছেন না।শরীরী ছিটেফোঁটাও মেদ নেই। ফ্ল্যাট অ্যাবস, মারকাটারি টোনড চাবুক ফিগারে ভক্তদের পাগল করে দিয়েছেন মৌনি। খোলামেলা শরীরে যেন আগুন ঝরছে।
710
মৌনি যে ব্রালেটটি পরে সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন তার দাম কত জানেন। গোপী বৈদ্যর ওয়েবসাইট খুজলেই সেই উত্তর পাওয়া যাবে। মৌনির এই ব্রালেটটির দাম ১৬ হাজার টাকা।
810
যদিও এই প্রথমবার নয়, এর আগেও একাধিকবারও ব্রালেট, বিকিনিতে অনুরাগীদের তাক লাগিয়েছেন মৌনি। মাত্র কয়েকঘন্টার মধ্যেই প্রায় ২ লক্ষ ভিউ ছাড়িয়েছে।
910
কখনও কালো ব্রা-লেট, তো কখন হাই স্লিট স্কার্ট সবসময়েই যেন শরীরী উষ্ণতা বাড়িয়ে ফ্যাশন গোল দিচ্ছেন মৌনি। ছিপছিপে চেহারায় মৌনিকে দেখে ঘুম উড়েছে নেটিজেনদের।
1010
যত দিন যাচ্ছে বাঙালি সুন্দরীর কেরিয়ার গ্রাফটাও যেন উপরের দিকে উঠছে। তবে মৌনির চাবুক ফিগারে যেন শরীরে হাড়ও ফুটে উঠছে, যা দেখা মাত্রই অশ্লীল মন্তব্য করেছেন নেটিজেনরা।
Share this Photo Gallery
click me!
Recommended Photos