বিবাহিত পুরুষের কামের নেশায় আসক্ত রেখা, খুল্লামখুল্লা যৌনতা নিয়ে মুখ খুললেন বলিউডের উমরাওজান


তিনি বরাবরই সাহসী, গতে বাধা সমীকরণ থেকে বেরিয়ে নিজের ছন্দে তিনি সাবলীল। তাকে নিয়ে রয়েছে হাজারো বির্তক, সমালোচনাও চলে আসছে যুগ যুগ ধরে। তিনি হলেন বলিউডের এভারগ্রীন অভিনেত্রী রেখা। সচারচর জনসমক্ষে দেখা যায় না এভারগ্রীন বিউটিকে। সম্প্রতি বিবাহিত পুরুষের প্রেমে বারংবার আকৃষ্ট রেখা বিস্ফোরক মন্তব্যে নেটিজেনদের চমকে দিয়েছেন। 

Riya Das | Published : Sep 20, 2021 4:11 AM IST / Updated: Sep 20 2021, 09:58 AM IST

111
বিবাহিত পুরুষের কামের নেশায় আসক্ত রেখা, খুল্লামখুল্লা যৌনতা নিয়ে মুখ খুললেন বলিউডের উমরাওজান

বলিউডের এভারগ্রীন আইকন রেখার ক্যারিশ্মার জাদুতেই মুগ্ধ আট থেকে অষ্টাদশী।এখনও  এই প্রজন্মের নায়িকাদেরও  টক্করে এগিয়ে রেখা।  সচারচর জনসমক্ষে দেখা যায় না এভারগ্রীন বিউটিকে।

211

বেশ কিছুদিন আগে  একটি  শো-তে সঞ্চালক জয় ভানুশালি বিচারক নেহা কক্কর, রেখার উদ্দেশ্যে প্রশ্ন করছিলেন, কখনও দেখেছেন কোনও মহিলা পুরুষের জন্য পাগল, তাও আবার সেই পুরুষ বিবাহিত। প্রশ্ন শেষ হওয়ার আগে রেখা সটান জবাব, 'আপনি আমাকেই বলুন না'।

311

রেখার জবাব শুনে রীতিমতো চমকে যান জয় থেকে নেহা, বিশাল সহ  সকলেই। সঙ্গে সঙ্গে রেখা এও বলেন, 'আমি কিছু বলিনি'। তারপর নিজেকে আটকে রাখতে না পেরে জয় বলে ওঠেন 'আরে ক্যায়া বাত হায়', এক কথাতেই ছক্কা মেরেছেন রেখাজি।

411


মোহময়ী এই নায়িকার রিল লাইফের প্রেমিকাস্বত্ত্বা ছিল রিয়েল লাইফেও। সত্তর থেকে নব্বই-অসংখ্য নায়কের বিপরীতে অভিনয় করে একাধিক সম্পর্কে জড়িয়েছিলেন রেখা।  
 

511

 বলিউডের উমরাওজানের ব্যক্তিগত জীবনটাও ছিল চলচ্চিত্র জীবনের মতোই ঝা চকচকে । নিজের অবস্থান ও ব্যক্তিত্ব সম্পর্কে সবসময়েই  সচেতন ছিলেন এই অভিনেত্রী।  আজও অমলিন তার ম্যাজিক।

611

বলিউডের অমর প্রেমের জুটি বলতে গেলেই প্রথমেই উঠে আসে রেখা এবং অমিতাভের নাম।  রেখা-অমিতাভের প্রেম ছিল একসময়কার বলিউডের ওপেন সিক্রেট।
 

711


একাধিক সাক্ষাৎকারে বিগ বি-র প্রতি নিজের ভালবাসা এবং দুর্বলতার কথা প্রকাশ্যে আনলেও এই বিষয় নিয়ে কোনওদিন মুখ খোলেনি বচ্চন পরিবার।
 

811


তবে অমিতাভ ছাড়া বি-টাউনের তাবড় তাবড় অভিনেতাদেরও প্রেমের জাঁদুতে কাবু করেছিলেন রেখা।বিশেষ করে বিবাহিতদের প্রতিই নাকি আকৃষ্ট রেখা, নেটিজেনদের মতে, শরীরী কামের নেশাতেই নাকি বিবাহিত পুরুষের প্রতি প্যাশনেট ছিলেন রেখা।

911

কখনও নায়ক তো কখনও ব্যবসায়ী একের পর এক সম্পর্কে জড়িয়ে উঠে এসেছে একাধিক নাম।  পুরুষকে আকৃষ্ট করতে রেখার জুড়ি মেলা ভার। যা নিয়ে এখনও অনেক গুঞ্জনই শোনা যায়।

1011

অমিতাভ থেকে অক্ষয় ,কমল হাসান, রাজীব কুমার, শৈলেন্দ্র সিং সহ সঞ্জয় দত্তের সঙ্গে সম্পর্কে যুক্ত ছিলেন অভিনেত্রী। কিন্তু গ্ল্যামার কুইনের কোনও সম্পর্কও বেশিদিন টেকেনি। দিল্লীর শিল্পপতি মুকেশ আগরওয়ালের সঙ্গে ১৯৯০ সালে বিয়ে হয় রেখার। বিয়ের এক বছরের মধ্যেই আত্মহত্যা করে মুকেশ।

1111

এখানেই শেষ নয়, একের পর এক সম্পর্ক এসেই গেছে তার জীবনে। মন দেওয়ার মধ্যেই কখনও কেউ ছেড়ে চলে গেছে আবার কখনও নিজে কাউকে ছেড়ে চলে এসেছেন এই বলি ডিভা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos