নিজের মেয়ের ঠোঁটে ঠোঁট, ভাইরাল চুম্বণে আজও বিতর্ক, পূজা সন্তান না হলে বিয়ে করতেন মহেশ

বলিউডের আনাচে কানাচে ছড়িয়ে থাকা নানা গুঞ্জনের মধ্যে অন্যতম হল সম্পর্ক। বহু তারকাদের মধ্যে থাকা সম্পর্কের জল্পনা ঘিরে একাধিকবার তোলপার হয়েছে ভক্ত মহল। কিন্তু কোথাও গিয়ে যেন মহেশ ভাটের সঙ্গে পুজার সম্পর্ক মাত্রা ছাড়িয়েছিল সব কিছুরই।

Jayita Chandra | Published : Sep 20, 2021 4:10 AM IST

19
নিজের মেয়ের ঠোঁটে ঠোঁট, ভাইরাল চুম্বণে আজও বিতর্ক, পূজা সন্তান না হলে বিয়ে করতেন মহেশ

বাবার সঙ্গে এ কোন দৃশ্যে ধরা দিলেন পুজা ভাট। এই ছবি ছড়িয়ে পড়া মাত্রই ভক্তদের মনে প্রশ্নের ঝড় উঠেছিল।

29

একটি ম্যাগাজিনের প্রথম পাতার জন্য তোলা হয়েছিল এই ছবি। সেখান থেকেই শুরু হয়েছিল মহেশ ভাটের সঙ্গে পুজার সম্পর্ক ঘিরে জল্পনা।

39

ম্যাগাজিনের কভার পাতায় ছবির সঙ্গে লেখা ছিল,বিস্ফোরক মন্তব্য, পুজা যদি আমার মেয়ে না হত তাহলেন ওকে আমি বিয়ে করতাম। 

49

মুহূর্তের মধ্যে ঝড় তুলেছিল এই মন্তব্য। এরপরই একাধিক খবর উঠে আসতে শুরু করে তাঁদের সম্পর্ককে ঘিরে। পুজা ভাট কোনও দিনই মহেশ ভাটকে বাবা বলে ডাকতেন না।

59

ভাট সাহব বলেই ডাকতেন তিনি। মহেশ ভাট প্রকাশ্যেই জানিয়েছিলেন যেন তাঁর পুজার প্রতি এক অনুভূতি রয়েছে। পুজার ক্ষেত্রেও সমীকরণটা তেমনই ছিল।

69

এক সাক্ষাৎকারে পুজা জানান, যে তিনি রীতিমত হিংসা করতেন আলিয়ার মা সোনি রাজধানকে। যেন মনে হত তিনি তাঁর প্রতিযোগী, মহেশকে কাছ থেকে কেড়ে নিচ্ছেন।

79

পরবর্তীতে সেই ভূল ভাঙে পুজার। পুজার সঙ্গে বেশ কয়েকটি ছবির কাজও করেছেন মহেশভাট। তাঁদের মধ্যের রসায়নকে উষ্কে দিয়েই একাধিক মন্তব্য পুজার।

89

পরবর্তীতে তাঁর মা তাঁকে বোঝায় যে বাবার ওপর কিংবা সোনির ওপর রাগ নয়। তাঁর বাবার মনটা ভালো। সময়ের সঙ্গে সঙ্গে নিজেকে গুঁটিয়ে নিয়েছিলেন পুজা।  

99

বলিউডের একাধিক বিতর্কের মধ্যে এটিও অন্যতম। ঝড়ের বেগে ভাইরাল হওয়া এই গসিপ, আজও তোলপাড় হয় নেট দুনিয়ায়। যা নিয়ে বারে বারে প্রশ্ন ওঠে টিনসেল টাউনে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos