Birthday Bash : নিতম্ব থেকে বক্ষ-বিভাজিকায় ঝরছে আগুন, রিউমার্ড প্রেমিকের সঙ্গে শর্ট বডিকনে হট পোজ জাহ্নবীর


শ্রীদেবী কন্যা হিসেবে বি-টাউনে পরিচিত হলেও সম্পূর্ণ নিজের দক্ষতায় আজ প্রতিষ্ঠিত হয়েছেন জাহ্নবী কাপুর।  তবে এখনও পর্যন্ত খুশি কাপুর বলিউডে পা রাখেননি। সম্প্রতি ২১ বছর পূর্ণ করলেন শ্রীদেবী কন্যা খুশি কাপুর। বোনের জন্মদিনে সারপ্রাইজ পার্টির আয়োজন করলেন  জাহ্নবী কাপুর। কাছের বন্ধুদের নিয়েই জমজমাট পার্টির আয়োজন করলেন জাহ্নবী। হট পিঙ্ক শর্ট ড্রেসে রিউমার্ড বয়ফ্রেন্ডের সঙ্গে শরীরী নেশায় তাক লাগালেন শ্রী-কন্যা জাহ্নবী কাপুর।
 

Riya Das | Published : Nov 7, 2021 6:20 AM IST

110
Birthday Bash :  নিতম্ব থেকে বক্ষ-বিভাজিকায় ঝরছে আগুন,  রিউমার্ড প্রেমিকের সঙ্গে শর্ট বডিকনে হট পোজ জাহ্নবীর

সম্প্রতি ২১ বছর পূর্ণ করলেন শ্রীদেবী কন্যা খুশি কাপুর। বোনের জন্মদিনে সারপ্রাইজ পার্টির আয়োজন করলেন  জাহ্নবী কাপুর। কাছের বন্ধুদের নিয়েই জমজমাট পার্টিতে  হট পিঙ্ক শর্ট ড্রেসে রিউমার্ড বয়ফ্রেন্ডের সঙ্গে শরীরী নেশায় তাক লাগালেন শ্রী-কন্যা জাহ্নবী কাপুর।

210


খুশি কাপুরের জন্মদিন পার্টির থিম ছিল গোলাপি। দিদি জাহ্নবী কাপুর ও বোন খুশি কাপুর দুজনেই সেজেছিলেন গোলাপি রঙের পোশাকে। তবে  দুজনেই আলাদা রঙের পিঙ্ক শেডের পোশাক পরেছিলেন। 

310

বোনের জন্মদিনে জাহ্নবী কাপুরকে হট পিঙ্ক শর্ট ড্রেসে দেখা গিয়েছে। এবং খুশি কাপুর হালকা গোলাপি রঙের পোশাকে নজর কেড়েছেন। তবে জন্মদিনের প্রাক্তন প্রেমিকের সঙ্গে ফের ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছে জাহ্নবীকে।

410

খুশির জন্মদিনের পার্টিতে জাহ্নবীর কাপুরের প্রিয় বন্ধু অক্ষত রাজনকে দেখা মাত্রই জোর জল্পনা শুরু হয়েছে। নেটিজেনরা একসঙ্গে জাহ্নবী ও অক্ষতকে দেখেই বলতে শুরু করেছেন তারা বেস্টফ্রেন্ড হওয়ার পাশপাশি প্রেমিকও বটে।

510

নিতম্ব থেকে বক্ষ-বিভাজিকায় যেন আগুন ঝরছে। পুরোনো ইমেজ ঝেড়ে ফেলে নেটদুনিয়ার হট সেনসেশন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। । অতিরিক্ত শরীরী প্রদর্শনে প্রথমসারির তারকাদেরও টেক্কা দিচ্ছন শ্রী-কন্যা। 

610

মারকাটারি চাবুক ফিগার, মেদহীন কটিদেশ, শ্রীদেবী কন্যা জাহ্নবী যেন নেটদুনিয়ার হট সেনসেশনে। একের পর এক বোল্ড ফোটোশ্যুটে পুরুষদের রাতের ঘুম কাড়তে সিদ্ধহস্ত  জাহ্নবী । 

710

বিকিনি থেকে ওয়েস্টার্ন , শাড়ি থেকে পশ্চিমী পোশাক সবেতেই ঝড় তুলছেন জাহ্নবী কাপুর। সুপার সেক্সি অবতারে বক্ষ বিভাজিকার শরীরী মোচড়ে আগুন জ্বালিয়েছেন বহুবার। তবে এবার যেন সবকিছুর উর্ধ্বে পৌঁছেছেন জাহ্নবী কাপুর।

810

কিছুদিন আগেই প্রাক্তনের সঙ্গে চরম ঘনিষ্ঠ মুহূর্তে ধরা দিলেন জাহ্নবী কাপুর, প্রকাশ্যেই চুম্বনের ভিডিও পোস্ট করে শোরগোল ফেলে দিয়েছিলেন নায়িকা। সাদা নুডলস স্লিভ গাউন, খোলা চুলে অক্ষতরে জড়িয়ে ধরে রয়েছেন জাহ্নবী। এবং অক্ষতও জাপটে ধরে চুমু খাচ্ছেন জাহ্নবী। এই ভিডিও নিজেই ইন্সটা-তেই শেয়ার করেছিলেন জাহ্নবী।

910

জাহ্নবী ও অক্ষতের অন্তরঙ্গতা দেখে চোখ কপালে উঠেছিল নেটিজেনদের। তবে সূত্র বলছে,  কেরিয়ারের শুরুতেই অক্ষতের থেকে সরে গিয়েছিলেন জাহ্নবী। তবে প্রেম ভাঙলেও তাদের বন্ধুত্ব আজও কতখানি অটুট তা ভিডিওতেই স্পষ্ট।
 

1010

ফের খুশি কাপুরের জন্মদিনে আবারও জাহ্নবী কাপুর ও অক্ষত রাজনকে একফ্রেমে দেখা গেছে। বনি কন্যা খুশি কাপুরের জন্মদিনে উপস্থিত ছিল অনুরাগ কাশ্যপের কন্যা আলায়া কাশ্যপ। সকলেই একসঙ্গে পোজ দিয়েছেন জন্মদিনের পার্টিতে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos