করিনার লাল চোখ, বন্ধুর গায়ে সোনমের ঢোলে পড়া, মদ্যপ অবস্থায় ভাইরাল বলি-সুন্দরীরা

বলিউড তারকাদের ক্যানডিড মুহূর্ত ক্যামেরায় ধরা পড়তেই ভক্তদের উন্মাদনা তুঙ্গে থাকে। সেখানে তাঁদের নানা পার্টি এবং অনুষ্ঠানের অন্দরমহলের বিভিন্ন খবরা-খবর পেতে সমানভাবে উৎসাহী থাকে ভক্তরা। সেসব অন্দরমহলের ছবি নজরে পড়লে তা নিয়ে হয় নানা চর্চা নানা বিতর্ক এবং মতবিরোধও। তেমনই বলিউড তারকাদের মদ্যপ অবস্থায় পার্টির অন্দরমহলের বেশকিছু ছবি নানা সময়ে ভাইরাল হয় নেট দুনিয়ায়। দেখুন সেই তালিকায় রয়েছেন কোন কোন অভিনেতা অভিনেত্রী।
 

Adrika Das | Published : Jul 1, 2020 6:05 PM IST

18
করিনার লাল চোখ, বন্ধুর গায়ে সোনমের ঢোলে পড়া, মদ্যপ অবস্থায় ভাইরাল বলি-সুন্দরীরা

করিনা কাপুরঃ চোখ দুটো টকটকে লাল, কালো পোশাকে বেবো বসে রয়েছেন একটি পোষ্যকে পাশে নিয়ে। পোষ্যকে এমনভাবে ধরে বসে আছেন করিনা যা অস্বাভাবিক লাগছি। মদ্যপ অবস্থায় তার এই ছবি সাংঘাতিক ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়।

28

সোনম কাপুরঃ সোনম কাপুর এবং তাঁর বোন রিয়া কাপুর দুজনই ক্যামেরার সামনে মদ্যপ অবস্থায় দাঁড়িয়ে যে ছবি তুলেছিলেন তা দ্রুতগতিতে ভাইরাল হয়। তাঁদের সঙ্গে ছিলেন দুই বিদেশি বন্ধুও।

38

ক্যাটরিনা কাইফঃ ক্যাটরিনা এমন এক অভিনেত্রী যাঁকে কখনই কোনও বেফাঁস মন্তব্য অথবা অস্বাভাবিক আচরণ করতে দেখা যায়নি। তবে তিনি একবার গাড়ির হুডের উপর হাতে মদের গ্লাস নিয়ে চড়ে বসেছিলেন। সঙ্গে ছিলেন এক বান্ধবী।

48

হৃত্বিক রোশন এবং আলি জফরঃ নারীবেষ্টিত ভারত এবং পাকিস্তানের দুই জনপ্রিয় অভিনেতা হৃত্বিক রোশন এবং আলি জাফার। প্রায় পাঁচটি মেয়ে নিয়ে মদ্যপ অবস্থায় বসে রয়েছেন সোফার উপর।

58

শাহরুখ খান এবং সঞ্জয় দত্তঃ শাহরুখ খান এবং সঞ্জয় দত্ত শাহরুখের আলিগড়ের ফার্ম হাউসে মদ্যপ অবস্থায় পাপারাৎজীর ক্যামেরায় ধড়া পড়েন। 
 

68

বিপাশা বসুঃ বিপাশাকে সিকান্দের এবং দুই ফ্যাশন ডিজাইনারের সঙ্গে মদ্যপ অবস্থায় ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দেখা দিতে দেখা যায়। সেই ছবি ভাইরাল হতেই ক্ষোভে ফেটে পড়েছিলেন বিপাশা বসু।

78

দীপিকা পাডুকোনঃ এক পার্টিতে পরিচালক হোমি আদাজানিয়ার সঙ্গে মদ্যাপ অবস্থায় দেখা গিয়েছিল দীপিকা পাডুকোনকে। যাঁকে কখনই এমন অবস্থায় দেখা যায়নি আগে।

88

অমিশা পাতিলঃ নিজের আনন্দে পার্টিতে মদের গ্লাস হাতে নিয়ে দাঁড়িয়ে আমিশা। সেই পার্টির ছবিতে তাঁকে দেখে একেবারেই স্বাভাবিক মনে হয়নি। বরং তিনি যে মদ্যপ অবস্থায় রয়েছেন তা স্পষ্ট বোঝা গিয়েছিল।

Share this Photo Gallery
click me!
Recommended Photos