Covid 19 Positive Shanaya : করোনায় আক্রান্ত সঞ্জয় কন্যা শানায়া, Covid পজিটিভ হয়ে দিলেন বার্তা

করোনায় আক্রান্ত হয়েছেন করিনা কাপুর খান। ইতিমধ্যেই  করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন ছড়িয়ে পড়েছে ডেল্টার চেয়ে দ্রুত হারে। যা নিয়ে ফের আতঙ্ক শুরু হয়েছে মানুষের মধ্যে। তবে সূত্র বলছে, গত সোমবারই পরিচালক করণ জোহরের দেওয়া পার্টি থেকে ফেরার পরই করোনায় আক্রান্ত হয়েছেন করিনা কাপুর খান ও অমৃতা আরোরা। করোনা বিধি ভেঙে সারারাত পার্টি করেছেন করিনা-অমৃতারা। তেমনই অভিযোগ বৃহন্মুম্বই পুরসভার। করিনার রিপোর্ট পজিটিভ আসা মাত্রই করোনা টেস্ট করেছে, তবে রিপোর্ট কী এল করণ জোহরের, জেনে নিন বিস্তারিত।

Riya Das | Published : Dec 16, 2021 3:36 AM IST

110
Covid 19 Positive Shanaya : করোনায় আক্রান্ত সঞ্জয় কন্যা শানায়া, Covid পজিটিভ হয়ে দিলেন বার্তা

 করোনা আতঙ্ক ফের শুরু হয়েছে বি-টাউনে। একের পর এক কোভিড পজিটিভ কেস সামনে আসছে। গত সোমবারই করোনায় আক্রান্ত হয়েছেন করিনা কাপুর খান ও অমৃতা আরোরা। করোনা বিধি ভেঙে সারারাত পার্টি করেছেন করিনা-অমৃতারা। এমনই অভিযোগ এনেছে বৃহন্মুম্বই পুরসভা।

210

পরদিনই জানা যায়, সঞ্জয় কাপুর পত্নী মাহিপ কাপুর ও সোহেল খান পত্নী সীমা খানও কোভিড পজিটিভ। এরা দুজনেই করিনা ও অমৃতার ঘনিষ্ঠ বান্ধবী। গত ৮ ডিসেম্বর করণ জোহরের পার্টিতে এরা সকলেই উপস্থিত ছিলেন।

 

310

সঞ্জয় কাপুর পত্নী মাহিপ কাপুরের পর করোনায় আক্রান্ত তাদের মেয়ে শানায়া কাপুর। এবং সীমা খানের ১০ বছরের ছেলেও কোভিড পজিটিভ। ৪ দিন আগেও শানায়ার কোভিড ১৯ রিপোর্ট নেগেটিভ এসেছিল কিন্তু বুধবার ফের পরীক্ষা করলে তার রিপোর্ট পজিটিভ আসে।

410

ইনস্টাগ্রামে নিজের করোনা আক্রান্তে খবর নিশ্চিত করেছেন শানায়া কাপুর। তিনি জানিয়েছেন, আমার করোনা রিপোর্ট পজিটিভ। এবং সামান্য উপসর্গ রয়েছে। তবে আমি ঠিক আছি এবং নিজেকে পুরোপুরি আইসোলেট করে নিয়েছি।
 

510

শানায়া আরও জানান, গত ৪ দিন আগে আমার রিপোর্ট নেগেটিভ এসেছিল। কিন্তু সতর্কতার জেরে আবারও পরীক্ষা করলে রিপোর্ট পজিটিভ আসে। আমি সমস্তরকম করোনার নিয়মবিধি মেনেই চলছি এবং চিকিৎসকের পরামর্শ মতোই সবকিছু করছি। আমি অনুরোধ জানাচ্ছি যাঁরা আমার সংস্পর্শে এসেছেন দয়া করে কোভিড টেস্ট করিয়ে নিন। এবং সুরক্ষিত থাকুন।

610

তবে সূত্র বলছে, গত ৮ ডিসেম্বর  পরিচালক করণ জোহরের দেওয়া পার্টি থেকে ফেরার পরই করোনায় আক্রান্ত হয়েছেন করিনা কাপুর খান ও অমৃতা আরোরা। সঞ্জয় কাপুর পত্নী মাহিপ কাপুর ও সোহেল খান পত্নী সীমা খান। করিনার রিপোর্ট পজিটিভ আসা মাত্রই করোনা টেস্ট করেছে করণ জোহর।
 

710


 বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন সূত্রে জানা গিয়েছে, পরিচালক করণ জোহরের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়নি। এবং তিনি পুরোপুরি সুস্থ রয়েছেন।

810

করোনাবিধি মেনে পার্টি চলছিল করণের বাড়িতে এই দাবি উড়িয়ে করণ জানিয়েছেন। ওই দিন মাত্র ৮ জন উপস্থিত ছিল তার বাড়িতে। সেটা একটা ঘরোয়া আড্ডা ছিল কোনও পার্টি নয়। এবং করোনাবিধি মেনেই সমস্ত আয়োজন করা হয়েছিল।

910


সূত্র থেকে জানা গেছে,  কোভিড আক্রান্ত করিনা কাপুর  নাকি সঠিক তথ্য দিচ্ছেন না। এবং সেই কারণেই সইফিনার বাড়ি সিল করে দিয়েছে বিএমসি । তবে করিনা একাই নন, অমৃতা আরোরার বাড়িও সিল করেছে বিএমসি। বিএমসি-র  পক্ষ থেকে আরও জানা গেছে, করিনা কাপুরের স্বামী সইফ আলি খানও যে এই মুহূর্তে মুম্বইয়ের বাইরে রয়েছে সেই তথ্যও পুরসভাকে খান পরিবার জানায় নি। 

1010

তবে বিএমসি-র সমস্ত অভিযোগকে উড়িয়ে দিয়েছেন করিনা কাপুর খান। তার দাবি, তিনি ও তার পরিবার পুরোপুরি কোভিড বিধি মেনে চলছেন এবং কোভিডের সমস্ত নিয়মবিধি মেনেই তারা পার্টি করেছেন এবং যাবতীয় সহযোগিতা করেছেন।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos