Katrina-Vicky Reception : ভিক্যাটের গ্র্যান্ড রিসেপশনেও কড়াকড়ি ব্যবস্থা, জেনে নিন ভেন্যু ও তারিখ


বিবাহবন্ধনে আবদ্ধ হলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। বলিউডের গ্র্যান্ড ওয়েডিংয়ের প্রতিটা মুহূর্তের ঝলক এখন সোশ্যাল মিডিয়ার হটকেক। রাজকীয় বিয়ের পর এবার পালা গ্র্যান্ড রিসেপশনের। গত মঙ্গলবারই  মুম্বই ফিরেছেন নিউলি ম্যারেড কাপল ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। বিয়ের পর প্রথমবার প্রকাশ্যে এসেও সকলকে চমকে দিয়েছেন। খুব শীঘ্রই বসতে চলেছে গ্র্যান্ড রিসেশপন, তবে বিয়ের মতোই রিসেপশনেও কড়াকড়ি ব্যবস্থা রেখেছেন অতিথিদের জন্য। কবে বসছে গ্র্যান্ড রিসেপশন,  জেনে নিন ভেন্যু ও তারিখ।
 

Riya Das | Published : Dec 16, 2021 2:49 AM IST

19
Katrina-Vicky Reception : ভিক্যাটের গ্র্যান্ড রিসেপশনেও কড়াকড়ি ব্যবস্থা, জেনে নিন ভেন্যু ও তারিখ


৯ ডিসেম্বর ৭০০ বছরের পুরোনো রাজস্থানের সোয়াই মাধোপুরের সিক্স সেন্স ফোর্ট  বারওয়ারাতে বসেছিল ভিক্যাটেররাজকীয় বিয়ের আসর । পাওয়ার কাপলের রয়্যাল ওয়েডিং নিয়ে এখনও চর্চার শেষ নেই সংবাদমাধ্যমে (Katrina-Vicky Reception)। 

29

গোপনীয়তা বজায় রাখার কোনও খামতিই রাখেননি ক্যাটরিনা ও ভিকি, কিন্তু সেই গোপনীয়তা কোনও কাজেই আসেনি তা সোশ্যাল মিডিয়াতেই স্পষ্ট। ক্যাট-ভিকির বিয়ের গোপনীয়তার মধ্যেও সোশ্যাল মিডিয়ায় সমস্ত ছবি ছড়িয়ে পড়েছে (Katrina-Vicky Reception) ।

 

39


গত মঙ্গলবারই  মুম্বই ফিরেছেন নিউলি ম্যারেড কাপল ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। বিয়ের পর প্রথমবার প্রকাশ্যে এসেও সকলকে চমকে দিয়েছেন। নববধূকে দেখে ভালবাসা উজাড় করে দিয়েছেন ভক্তরা (Katrina-Vicky Reception) ।

49

রাজকীয় বিয়ের পর এবার পালা গ্র্যান্ড রিসেপশনের। খুব শীঘ্রই বসতে চলেছে ভিক্যাটের গ্র্যান্ড রিসেশপন, তবে সূত্র বলছে বিয়ের মতোই রিসেপশনেও কড়াকড়ি ব্যবস্থা রেখেছেন অতিথিদের জন্য। কবে বসছে গ্র্যান্ড রিসেপশন (Katrina-Vicky Reception) ।.

 

59

বলি ইন্ডাস্ট্রির বন্ধুদের জন্যই গ্র্যান্ড রিসেপশন পার্টির আয়োজন করতে চলেছেন ভিক্যাট জুটি। তবে করোনা এবং ওমিক্রন আতঙ্কের মধ্যেই গ্র্যান্ড রিসেপশনে বিএমসি-র সমস্ত নিয়ম কানুন মেনে চলছেন তারা। তবে শুধু তারা নয়, যারা পার্টিতে উপস্থিত হবেন তাদেরও এই নিয়ম মেনে চলতে হবে (Katrina-Vicky Reception) ।

69


সূত্রের খবর আগামী ২০ ডিসেম্বর জে ডব্লিউ ম্যারিয়টে রিসেপশন পার্টি দিচ্ছেন বলিউডের হট অ্যান্ড হ্যাপেনিং কাপল। এবং  সেখানে বলিউডের একঝাঁক তারকারা উপস্থিত থাকবেন বলেই জানা গিয়েছে (Katrina-Vicky Reception)।

 

79


সূত্র থেকে আরও জানা গেছে, ভিক্যাটের রিসেপশনে প্রাক্তন প্রেমিক সলমন খান থেকে আমির খান, শাহরুখ খান, অমিতাভ বচ্চন সকলেই উপস্থিত থাকতে পারেন। ইতিমধ্যেই তাদের আমন্ত্রণ পাঠানো হয়েছে (Katrina-Vicky Reception) ।

89


তবে করোনা এবং ওমিক্রন  আতঙ্ক যেভাবে বাড়ছে তাইন বাড়তি সতকর্তাও রাখা হয়েছে। ভিক্যাটের গ্র্যান্ড  রিসেপশনে যোগ দিতে গেলে RT-PCR রিপোর্ট দেখাতে হবে অতিথিদের। এছাড়াও বিএমসি-র আরও নিয়মবিধি মেনে চলতে হবে (Katrina-Vicky Reception) ।

99

সূত্র বলছে,  ক্যাট ও ভিকি খুব শীঘ্রই নিজেদের কাজে ফিরতে চান। তাই তার আগেই সমস্ত অনুষ্ঠান শেষ করতে চান তারা। এছাড়াও প্রতিবছর বড়দিন উৎসব জমিয়ে সেলিব্রেশন করেন ক্যাটরিনাা। এবার স্বামী ভিকিকে নিয়ে বিশেষ ভাবে সেলিব্রেট করবেন ক্রিসমাস (Katrina-Vicky Reception) ।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos