'লেসবিয়ান নাকি সমকামী', রেখার শরীরী কামের নেশায় আজও পাগল বলিউডের এই তারকা

সত্যিই কি লেসবিয়ানরেখা। আবার নেটিজেনদের মতে তিনি নাকি সমকামী। সৌন্দর্য, গ্ল্যামার, শরীরী হিল্লোল,  পর্দা কাঁপানো  আবেদনময়ী চাহনিতে কোটি কোটি পুরুষের হৃদয় জয় করে রাতের ঘুম উড়িয়েছেন বলিউডের এভারগ্রীন অভিনেত্রী রেখা। রেখা মানেই সাড়া জাগানো টানটান উত্তেজনা। মোহময়ী এই নায়িকার রিল লাইফের প্রেমিকাস্বত্ত্বা ছিল রিয়েল লাইফেও। রিল থেকে রিয়েল বারেবারে পেজ থ্রি-র শীর্ষে উঠে এসেছেন রেখা।   অমিতাভ থেকে অক্ষয় , সঞ্জয় ছাড়াও তার ম্যানেজার ফারজানার সঙ্গে গোপন সম্পর্ক ছিল রেখার। তবে কি লেসবিয়ান রেখা? 

Riya Das | Published : Feb 11, 2021 4:29 AM IST / Updated: Feb 11 2021, 10:11 AM IST

19
'লেসবিয়ান নাকি সমকামী', রেখার শরীরী কামের নেশায় আজও পাগল বলিউডের এই তারকা

এখনও পর্যন্ত এই প্রজন্মের নায়িকাদেরও  টক্করে এগিয়ে রেখা।বলি আইকনের ক্যারিশ্মার জাদুতেই মুগ্ধ আট থেকে অষ্টাদশী। মোহময়ী এই নায়িকার রিল লাইফের প্রেমিকাস্বত্ত্বা ছিল রিয়েল লাইফেও। 

29

এখনও পর্যন্ত এই প্রজন্মের নায়িকাদেরও  টক্করে এগিয়ে রেখা।বলি আইকনের ক্যারিশ্মার জাদুতেই মুগ্ধ আট থেকে অষ্টাদশী। মোহময়ী এই নায়িকার রিল লাইফের প্রেমিকাস্বত্ত্বা ছিল রিয়েল লাইফেও। 

39


সত্তর থেকে নব্বই-অসংখ্য নায়কের বিপরীতে অভিনয় করে একাধিক সম্পর্কে জড়িয়েছিলেন রেখা।  বলিউডের অমর প্রেমের জুটি বলতে গেলেই প্রথমেই উঠে আসে রেখা এবং অমিতাভের নাম। তবে অমিতাভ ছাড়া বি-টাউনের তাবড় তাবড় অভিনেতাদেরও প্রেমের জাঁদুতে কাবু করেছিলেন রেখা।

49

একের  পর এক সুপারহিট সিনেমা  যেমন সুহাগ, মুকাদ্দর কা সিকান্দর, মি.নটবরলাল আরও অনেক ছবিতে রোমান্টিক জুঁটি হিসেবে বি-টাউনে নিজেদের প্রতিষ্ঠিত করেছিলেন রেখা-অমিতাভ।সালটা ১৯৭৬। 'দো আনজানে' ছবির শুটিং চলাকালীন তাদের প্রেমের গুঞ্জন শুরু হয়। তারপর সম্পর্ক নিয়ে কথা উঠলেই কখনও স্বীকার করেননি অমিতাভ।  কিন্তু আজও রেখার প্রতি অমিতাভের দুর্বলতা অনুভব করেন রেখা-অমিতাভ ভক্তরা।

59


 বলিউডের উমরাওজানের ব্যক্তিগত জীবনটাও ছিল চলচ্চিত্র জীবনের মতোই ঝা চকচকে । নিজের অবস্থান ও ব্যক্তিত্ব সম্পর্কে সবসময়েই  সচেতন ছিলেন এই অভিনেত্রী।  আজও অমলিন তার ম্যাজিক।

69


তবে শুধু অমিতাভ, অক্ষয়, জিতেন্দ্রই নয়, ম্যানেজার ফারজানার সঙ্গে গোপন সম্পর্ক ছিল রেখার। তবে কি লেসবিয়ান রেখা?

79

ফারজানা তিন দশকের বেশি সময় ধরে রেখার সঙ্গে রয়েছেন। রেখা যেখানেই যান না কেন তার পিছনে প্যান্ট-স্যুট পরে ফারজানাকে দেখা যায়। যে কোনও অ্যাওয়ার্ড শো-তেও দেখা যায় ফারজানাকে।

89

ফারজানা, রেখার সেক্রেটারি। যিনি কেবলমাত্র রেখার বেডরুমে ঢোকার অনুমতি পেয়েছিলেন। ফারজানা রেখার জীবনের প্রতিটা মিনিটে নজর রাখে। অ্যাপয়েন্টমেন্ট কল থেকে কোরিওগ্রাফের সময়সূচী পর্যন্ত। কথিত আছে এই ফারজানার কারণেই রেখার স্বামী মুকেশ আত্মহত্যা করেছিল।অনেকেই বলেন তাদের মধ্যে যৌন সম্পর্ক রয়েছে। এবং রেখা  লেসবিয়ান, লিভ-ইন সম্পর্কে রয়েছেন বলেও অনেকে মনে করেন। 

99

এছাড়াও অ্যাওয়ার্ড শো -তেও প্রকাশ্যে দীপিকাকে চুম্বন এবং অভিনেত্রীর সঙ্গে বাধনছাড়া শরীরী মেলামেশার কারণেও নেটিজেনরা তাকে লেসবিয়ান বলেও কটাক্ষ করেছেন।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos