'ব্রাউন টেররিস্ট' প্রিয়ঙ্কা, পেয়েছিলেন গণধর্ষণের হুমকিও, বর্ণ বিদ্বেষের মুখে পড়ে কীভাবে সামলেছিলেন পিসি

 অভিনেত্রী-গায়িকা-প্রযোজকের পর লেখিকা প্রেমিকা চোপড়া। নিজের লেখা বইয়ের জীবনের প্রতিটি যাত্রাপথ সুন্দর করে তুলে ধরেছেন প্রিয়ঙ্কা। সম্প্রতি  নিজের আত্মজীবনী 'আনফিনিশড' -এ জীবনে নানা অভিজ্ঞতাকে তুলে ধরছেন প্রিয়ঙ্কা চোপড়া। যার অন্যতম হল  'ব্রাউন টেররিস্ট ' তকমা।

Riya Das | Published : Feb 11, 2021 3:45 AM IST

18
'ব্রাউন টেররিস্ট' প্রিয়ঙ্কা, পেয়েছিলেন গণধর্ষণের হুমকিও, বর্ণ  বিদ্বেষের মুখে পড়ে কীভাবে সামলেছিলেন পিসি

বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়াকে নিয়ে সরগরম বি-টাউন। তবে শুধু বি-টাউনই নয়, হলিউডেও বেশ পরিচিত বলিউডের দেশি গার্ল। খুব অল্প সময়ের মধ্যেই নিজের নাম,খ্যাতি অর্জন করে নিয়েছেন প্রিয়ঙ্কা।

28


ছোট্ট শহর থেকে বলিউডের পথ পেরিয়ে হলিউডের জার্নি সমস্তটাই  নিজের আত্মজীবনী 'আনফিনিশড'  -এ তুলে ধরেছেন প্রিয়ঙ্কা চোপড়া। 

38


আনফিনিশড প্রকাশের সময়েই টেলিভিশনের সাক্ষাৎকারে জীবনের একাধিক অভিজ্ঞতা তুলে ধরেন প্রিয়ঙ্কা। এবং যার মধ্যে অন্যচম চর্চিত বিষয় হল 'ব্রাউন টেররিস্ট' তকমা।

48

২০১২ সালে 'ইন মাই সিটি' গানটি মুক্তির সময় বর্ণবিদ্বেষের মুখে পড়েন নায়িকা। ওই সময়েই প্রিয়ঙ্কাকে  'ব্রাউন টেররিস্ট' বলে কটাক্ষ করা হয়।

58

প্রিয়ঙ্কার মতোন একজন বাদামী রঙের মানুষ মার্কিন মুলুকে কী করছেন এই নিয়েই প্রশ্ন তোলা হয়। এমনকী নিজের জায়গায় ফিরে বোরখা পরুন বলেও কটাক্ষ করা হয়।

68


'ব্রাউন টেররিস্ট'  বলে ক্ষান্ত হননি তারা। এমনকী গণধর্ষণেরও হুমকি দেওয়া হয় প্রিয়ঙ্কাকে।

78


বিশ্বসুন্দরী হওয়ার আগেও যেমন বর্ণ বিদ্বেষের মুখে পড়েছিলেন প্রিয়ঙ্কা ঠিক তেমনই 'ইন মাই সিটি' গানটি মুক্তির সময় বর্ণবিদ্বেষের মুখে পড়েন বলিউডের দেশি গার্ল।

88

দেখতে দেখতে অনেক বছর ইন্ডাস্ট্রিতে কাটিয়ে ফেলেছেন প্রিয়ঙ্কা চোপড়া। অভিজ্ঞতার সঙ্গে বয়স ও বাড়ছে। আগের চেয়ে অনেকটাই পরিণত প্রিয়ঙ্কা। তাই যে কোনও বিষয় নিয়েই অকপট প্রিয়ঙ্কা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos