দ্বিতীয় সন্তান আসার আগেই করিনার 'Big Secret' ফাঁস, কেন এমনটা করলেন বাবা রণধীর কাপুর

ফাঁস হয়ে গেল অন্তঃসত্ত্বা করিনার জীবনের গোপনীয়তা। তবে  বাইরের কেউ নন, করিনার বাবা রণধীর কাপুরই ফাঁস করে দিলেন মেয়ের জীবনের ব্যক্তিগত তথ্য। তৈমুরের সময় যেটা করতে পারেননি নবাব কাপল এবার সেটাই নাকি সফলভাবে করে দেখাবেন এই জুটি। কিন্তু তা আর হল কই। সন্তান আসার নির্দিষ্ট দিনের কথাও এবার জানিয়ে দিলেন করিনার বাবা রণধীর কাপুর।

Riya Das | Published : Feb 10, 2021 9:53 AM IST

110
দ্বিতীয় সন্তান আসার আগেই করিনার 'Big Secret' ফাঁস, কেন এমনটা করলেন বাবা রণধীর কাপুর


৩ থেকে ৪ হতে চলেছেন সইফিনা। আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। আগামী সপ্তাহেই আসতে চলেছে করিনা কাপুরের দ্বিতীয় সন্তান। দ্বিতীয় সন্তান আসার অপেক্ষায় দিন গুনছে অন্তঃসত্ত্বা করিনা কাপুর। 

210


কবে আসতে চলেছে করিনার দ্বিতীয় সন্তান এবং তৈমুরের খেলার সাথী,এই খবরেই উত্তাল সোশ্যাল মিডিয়া। এবং তার আশাতেই দিন গুনছে কাপুর পরিবার।

310

কিছুদিন আগেই করিনার স্বামী সইফ আলি খান জানিয়েছিলেন, আগামী সপ্তাহেই নাকি হাসপাতালে ভর্তি হবেন করিনা কাপুর খান। এবং পিতৃত্বকালীন ছুটি নিয়ে পরিবারের  সঙ্গে সময় কাটাচ্ছেন সইফ আলি খান।

410

এবার করিনার দ্বিতীয় সন্তান আসার তারিখও খোলসা করে দিলেন করিনার বাবা রণধীর কাপুর। নির্দিষ্ট দিনের কথাই ফাঁস করে দিলেন করিনার বাবা।

510


আগামী ১৫ ফেব্রুয়ারি করিনার দ্বিতীয় সন্তান আসতে চলেছে কাপুর পরিবারে।

610

একদিকে পরিবারে নতুন সদস্যের আগমন, অন্যদিকে পরিবারের আরেক সদস্যই পৃথিবী ছেড়ে চলে গেলেন পরলোকে। সব মিলিয়ে যেন শোক এবং আনন্দের ছায়া কাপুর পরিবারে।

710

এই সবের মধ্যেও নতুন সদস্য আসার আগে জোরকদমে প্রস্তুতি চালাচ্ছেন সইফ-করিনা।

810

বাড়িতে নতুন সদস্য আসার পর তাকে যেন কোনওভাবেই বাড়ির বাইরে যেতে না হয়, তারই প্রস্তুতি চলছে জোরকদমে।বাড়িতে নতুন সদস্য আসার পর পুরো সময়টাই পরিবারের সঙ্গে কাটাতে চায় সইফ।

910

আপাতত পুরো সময়টাই করিনার পাশে রয়েছেন নবাবপুত্র। পিতৃত্বকালীন ছুটি কাটিয়ে তবেই তিনি আদিপুরুষের শুটিংয়ে ফিরবেন বলে জানিয়েছেন অভিনেতা।

1010

লঙ্কেশ রাবণের ভূমিকায় দেখা যাবে সইফকে। এই সিনেমায় প্রভাসের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন অভিনেতা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos