বিএ পাস থেকে কামসূত্র, পরিবারের সঙ্গে বসে দেখতে পারবেন না এই ১১টি সিনেমা

বলিউডে এমন কিছু সিনেমা রয়েছে যা আপনি আপনার পরিবারের সঙ্গে বসে দেখতে পারবেন না, একলাই উপভোগ করতে হবে আপনাকে, রইলো সেরা ১১ টি সিনেমার তালিকা।
 

Abhinandita Deb | Published : Jun 16, 2022 7:57 AM IST

112
বিএ পাস থেকে কামসূত্র, পরিবারের সঙ্গে বসে দেখতে পারবেন না এই ১১টি সিনেমা

যদিও অনেক সিনেমা পারিবারিক সময় কাটানোর একটি চমৎকার কারণ হিসেবে প্রমাণিত হয়, সেখানে কিছু বিখ্যাত বলিউড সিনেমা রয়েছে যা আপনার বাবা-মায়ের সাথে দেখার উপযুক্ত নয়। যদিও কেউ কেউ 'কামসূত্র'-এর মতন সিনেমা পছন্দ করেন তা স্পষ্ট, অন্যরা এটিকে দেখা শুরু না করা পর্যন্ত এটিকে অনুপযুক্ত বলে মনে করতে পারে যতক্ষণ না তাঁরা এটি দেখছেন।
 

212

আ টেল অফ লাভ, ভারতীয় ঐতিহাসিক ইরোটিক রোম্যান্স ফিল্ম ১৯৯৬ সালে। ছবিটি মুক্তির সময় বিতর্কের জন্ম দেয় এবং এর যৌন বিষয়বস্তু, যৌনতা দৃশ্যায়নের কারণে ভারতে নিষিদ্ধ করা হয়।

312

এটি ২০০৩ সালে মুক্তিপ্রাপ্ত একটি 'ইরোটিক থ্রিলার' ফিল্ম। বিপাশা বসু ও জন আব্রাহামের মধ্যে উষ্ণ রসায়ন, এই সিনেমার  অন্যতম  ইউএসপি। এটির সিক্যুয়েলও রয়েছে যেখানে সানি লিওনের আত্মপ্রকাশঘটে।

412

রেখার ১৯৮৪ সালের ইরোটিক ড্রামা ফিল্ম, একটি ভারতীয় গ্রামের ভবিষ্যত চিত্রিত করে যেখানে বছরের পর বছর ধরে নারী ভ্রুণহত্যার কারণে একচেটিয়াভাবে পুরুষদের দ্বারা জনবহুল সেই গ্রামটি।
 

512

মুভিটি ২০০৩ সালে মুক্তিপ্রাপ্ত ভারতে কন্যাশিশু হত্যা এবং লিঙ্গ ভারসাম্যহীনতার উপর ভিত্তি করে নির্মিত।

612

চলচ্চিত্রটি মোহন সিক্কার ২০০৯ সালের ছোট গল্প 'দ্য রেলওয়ে আন্টি'- এর উপর ভিত্তি করে এবং ২০১৩ সালে মুক্তি পায়। ছবি তে মুখ্য ভূমিকায় অভিনয় করেন শিল্পা শুক্ল, শাদাব কামাল। 

712

২০১১ সালে মুক্তিপ্রাপ্ত জীবনীমূলক মিউজিক্যাল ড্রামা ছবি এটি। দক্ষিণী বোল্ড অভিনেত্রী,’সিল্ক স্মিতা'-র জীবন থেকে অনুপ্রাণিত ছবিটি, একজন দক্ষিণ ভারতীয় অভিনেত্রী যে তাঁর কামোত্তেজক ভূমিকার জন্য বিখ্যাত। সেগুলিই দৃশ্যায়িত হয় এই ছবি তে, নন ভূমিকায় অভিনয় করে প্রচুর লাইমলাইটে পান বিদ্যা বালান।

812

এটি ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত একটি প্রাপ্তবয়স্ক কমেডি। ফিল্মটি তেলেগুতে বাবু বগা বিজি (২০১৭) হিসাবে যেখানে শ্রীনিবাস আভাসারলা প্রধান ভূমিকায় অভিনয় করেছিলেন। ছবি টি তে অনেক গুলি বোল্ড দৃশ্য রয়েছে।
 

912

ফিল্মটি গুজরাটের চারজন মহিলাকে নিয়ে যারা পুরুষ, যৌনতা এবং জীবন সম্পর্কে কথা বলে যখন তাঁরা তাদের অভ্যন্তরীণ কু-শক্তির সাথে লড়াই করে। ফিল্মি তে রাধিকা আপ্তের অনবদ্য অভিনয় কেউ ভুলতে পারেন না।

1012

১৯৯৪ সালে 'ফুলন দেবী'-এর জীবনের উপর ভিত্তি করে জীবনীমূলক চলচ্চিত্র।
 

1112

এটি ছিল প্রথম মূলধারার বলিউড সিনেমাগুলির মধ্যে একটি যাতে স্পষ্টভাবে সমকামী সম্পর্ক দেখানো হয় এবং প্রথম একটি লেসবিয়ান সম্পর্ক দেখানো হয়। সিনেমায় মুখ্য চরিত্রে শাবানা আজমী ছিলেন।
 

1212

ছবিটি অন্যথায় একজন বয়স্ক পুরোহিতের সাথে একটি অল্প বয়স্ক মেয়ের অপ্রচলিত প্রেম এবং আবেগপূর্ণ সম্পর্ককে চিত্রিত করে। ছবিটি ২০০৫ সালে মুক্তি পায়।সিনেমা টি তে মুখ্য চরিত্রে শাইনি আহুজা, সীমা রেহেমানি ও বিনোদ পান্ডে কে গুরুত্বপূর্ন ভূমিকায় দেখা যায়।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos