দিন শেষ শাহরুখ খানের! বলিউডে এসে গিয়েছেন নতুন বাদশা-একের পর এক হিট ছবি রয়েছে ঝুলিতে

বলিউডের বাদশা শাহরুখ খানকে নিয়ে টানটান উত্তেজনা সর্বদাই তুঙ্গে। সোশ্যাল মিডিয়া একটা কিছু ভাইরাল হতেই ভক্তদের উত্তেজনার শেষ নেই। বয়স ৫০ পেরোলেই তার প্রতি দর্শকদের ভালবাসা যেন সকলকে অবাক করে দেয়। আসমুদ্র হিমাচল জুড়েই রয়েছে শাহরুখের অগণিত ভক্ত। সকলেই তাকে একঝলক দেখার জন্য মুখিয়ে রয়েছেন। কিন্তু এক অভিনেতার এন্ট্রিতে আপাতত কেঁপে গিয়েছে ভক্তদের হৃদয়। তাহলে কি শাহরুখের আসন টলোমলো! কে সেই তরুণ তুর্কি! একের পর এক হিট ছবি দিয়ে আসমুদ্র হিমাচলে তুফান তুলছেন আপাতত এই হিরো

Parna Sengupta | Published : Jun 15, 2022 4:42 PM IST

110
দিন শেষ শাহরুখ খানের! বলিউডে এসে গিয়েছেন নতুন বাদশা-একের পর এক হিট ছবি রয়েছে ঝুলিতে

গত চার বছর ধরে বড়পর্দায় দেখা যায়নি শাহরুখ খানকে। 'ফ্যান '-ছবির পর থেকেই নিজেকে বড় পর্দা থেকে সরিয়ে রেখেছিলেন শাহরুখ খান।  তারপর থেকে একটু একটু করে স্বাভাবিক ছন্দে ফিরছে জীবন। 

210

সেই নব্বইয়ের দশক থেকে শুরু করে আজও একেরপর এক সুপারহিট ছবি রয়েছে তার ঝুলিতে। বয়স হলেও তাকে দেখা সেটা বোঝা প্রায় অসম্ভব। তাই তো কিং খান নামে পরিচিত তিনি। কিন্তু সম্প্রতি বি টাউনে কানাঘুষো শোনা যাচ্ছে, এবার নাকি শাহরুখ অতীত! বদলে নতুন বাদশাহ পেতে চলেছে বলিউড!

310

এখানেই ঝড় উঠছে শাহরুখ ভক্তদের মনে। কে তিনি। কার হিট ছবিতে শাহরুখের আসন টলোমলো। শাহরুখ খানকে টেক্কা দিয়ে বাদশাহ হবে কে? সালমান খান? সলমানকে তো সকলে ভাইজান নামেই চেনে। 

410

অন্যদিকে আমির খানকে বলিউডের পারফেকশনিস্ট নাম চেনে সকলে। তবে কি অক্ষয় কুমার? তাকেও তো খিলাড়ি হিসাবে চেনে সবাই। তাহলে এমন কোন অভিনেতা রয়েছে যে শাহরুখ খানের জনপ্রিয়তাকে টেক্কা দিয়ে নব প্রজন্মের কিং খান হতে পারে?

510

নতুন কিং খান হতে পারেন কে, সে প্রশ্নের উত্তর দিয়েছেন নেটিজেনরাই। সোশ্যাল মিডিয়ার একাংশের দাবি এই তরুণ অভিনেতা অনেকেরই মাথা ঘুরিয়ে দেওয়ার ক্ষমতা রাখেন। তাই তিনিই হতে পারেন ভবিষ্যতের কিং খান। 

610

তিনি কার্তিক আরিয়ান। নেটিজেনরা বলছেন শাহরুখ খান যেমন নিজের দমে একেরপর এক সুপারহিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের তেমনি কার্তিক আরিয়ানও ইতিমধ্যেই একাধিক সুপারহিট ছবি উপহার দিয়েছেন।

710

কার্তিক আরিয়ানের ভুল ভুলাইয়া ২ কিন্তু বাজিমাত করেছে। ইতিমধ্যেই ২০০ কোটির গন্ডি পেরিয়ে গিয়েছে ছবিটি।যেটা তাকে এই মুহূর্তে বলিউডের রক্ষাকর্তা হিসাবে তুলে ধরেছে। আর সেই কারণেই কার্তিকের ভক্তরা তাকে বলিউডের নতুন কিং বলে প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।

810

সম্প্রতি কঙ্গনা রানাউতের ধাকড় বা অক্ষয় কুমারের পৃথ্বীরাজ এর মত বিগ বাজেটের ছবি জনপ্রিয়তা পেতে ব্যর্থ হয়েছে। সেখানে কামাল করে দেখিয়েছেন কার্তিক আরিয়ান। দক্ষিণী ছবির রমরমা বাজারে একাই টেনে নিয়ে গিয়েছেন হিন্দি ছবিকে। 

910

কিন্তু অভিনেতা নিজে এ ব্যাপারে কী ভাবছেন ? তাঁকে সরাসরি এই প্রশ্ন করেছিল মিডিয়া। তার উত্তরে তিনি যা বললেন, তাতে অবাক সকলেই।

1010

কার্তিক আরিয়ান বলেন ‘কিং বা বাদশাহ’ নামটার মত যোগ্যতা হয়তো আমার এখনও হয়নি। কারণ এখনও সামনে অনেক রাস্তা পরে রয়েছে, অনেক কিছু  করতে হবে। তবে হ্যাঁ ডাকতে হলে ‘প্রিন্স’ ডাকা যেতেই পারে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos