স্পেনের সৈকত সাগর জলের ছোঁয়ায় দিশার 'হট পোজ', সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিলেন উষ্ণতার ঢেউ

স্পেনে জন্মদিনের একক ভ্রমণের ছবি দিয়ে ইন্টারনেটে আগুন লাগিয়েছেন দিশা। ১৯৯২ সালে জন্ম দিশা-র, সোমবার ৩০ বছর বয়সী হয়েছেন। ইন্ডাস্ট্রির অনেকেই দিশাকে শুভেচ্ছা জানিয়েছিলেন যখন তিনি তার 'বিগ থার্টি' যাত্রা শুরু করেছিলেন। শোনা যাচ্ছে জন্মদিনের স্পেশাল উইশ-টি এরমধ্যেই তিনি পেয়ে গিয়েছেন তাঁর রিউমর্ড বয়ফ্রেন্ড  টাইগার শ্রফের কাছ থেকে। 
 

Abhinandita Deb | Published : Jun 16, 2022 7:30 AM IST / Updated: Jun 16 2022, 01:07 PM IST

15
স্পেনের সৈকত সাগর জলের ছোঁয়ায় দিশার 'হট পোজ', সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিলেন উষ্ণতার ঢেউ

দিশা পাটানি স্পেনের বার্সোলানায় ছুটি কাটাচ্ছেন। আর এই হলিডে টাইমের মধ্যে আমাদের কিছু বড় ট্রাভেল-গোলস-ও উপহার দিচ্ছেন। 'রাধে'- ছবির অভিনেত্রী, যিনি সম্প্রতি এক নিজের জন্মদিন উদযাপন করছেন স্পেনে, সেই একক ভ্রমণের ছবি দিয়ে ইন্টারনেটে আগুন লাগিয়েছেন দিশা। ১৯৯২ সালে জন্ম গ্রহণকারী দিশা সোমবার ৩০ বছর বয়সী হয়েছেন। ইন্ডাস্ট্রির অনেকেই দিশাকে শুভেচ্ছা জানিয়েছিলেন যখন তিনি তার 'বিগ থার্টি' যাত্রা শুরু করেছিলেন। শোনা যাচ্ছে জন্মদিনের স্পেশাল উইশ-টি এরমধ্যেই তিনি পেয়ে গিয়েছেন তাঁর রিউমর্ড বয়ফ্রেন্ড  টাইগার শ্রফের কাছ থেকে। যেখানে তিনি বান্ধবীর জন্য একটি মিষ্টি বার্তা দিয়েছেন। এদিকে, ভ্রমণের ছবি থেকে শুরু করে খাবারের ছবি এবং মিরর সেলফি, দিশা তার সোশ্যাল মিডিয়ায় কিছু উষ্ণ ছবি পোস্ট করেছেন, যেগুলি তার ভক্তরা মিস করতে পারবেন না।

25

সম্প্রতি, তার ইনস্টাগ্রাম স্টোরি তে, দিশা পাটানি তার বার্সা- ভ্যাকেশন থেকে কয়েকটি হট- অ্যান্ড- সেনসুয়াস সেলফি শেয়ার করেছেন! যা দেখে সোশ্যাল মিডিয়া উত্তাল হওয়ার জো হয়েছে! ছবিগুলি পোস্টের সঙ্গে সঙ্গে-ই হিট। কয়েক মিলিয়ন লাইকস পড়ে গিয়েছে এর মধ্যেই। একটি সেলফিতে, দিশাকে হট কালো বিকিনি পড়ে দেখা যাচ্ছে। যেখানে তাঁর বোল্ড- ক্লিভেজ উন্মুক্ত।

35

অন্য ছবিতে তাঁকে ভেজা চুলে এবং একটি তোয়ালে পরা অবস্থায় দেখা যাচ্ছে, ইঙ্গিত দিচ্ছে যে দিশা হয়তো সাঁতার কেটে সরাসরি জল থেকে বেরিয়ে এসেছেন। ভুলে গেলে চলবে না যে আগের ছবিতে ব্যাকগ্রাউন্ডে সৈকত স্পষ্ট দেখা যাচ্ছিল।
 

45

এগুলি ছাড়াও, দিশা পাটানি কয়েকটি হট মিরর- সেলফিও শেয়ার করেছিলেন। সেই ছবিগুলির মধ্যে একটিতে, অভিনেত্রী তার টোনড শরীর-কে উদ্ভাসিত করেছেন একটি কালো বিকিনি এবং লাল রঙের ট্রাউজারে, আবার আরেকটি মিরর সেলফি তে রেড-হট বিকিনি তে দেখা যাচ্ছে তাঁকে। যা দেখে চোখ ফেরাতে পারছেননা তাঁর কয়েক মিলিয়ন অনুগামীরা।
 

55

দিশা পাটানি একটি ছবিতে তার অনাবৃত উরুর ছবি দেখিয়েছিলেন কারণ তিনি এক হাতে একটি গোলাপী গোলাপ ধরেছিলেন এবং অন্য হাতে একটি ছবি ক্লিক করেছিলেন। অভিনেত্রী তার পোস্ট করা এই ছবিগুলিতে ১.৯ মিলিয়নেরও বেশি লাইক পেয়েছেন। এগুলি ছাড়াও, দিশা তাঁর জন্মদিনের ছুটি থেকে বেশ কয়েকটি ছবি শেয়ার করে চলেছেন। এবং আমরা মিথ্যা বলব যদি আমরা বলি যে আমরা তার ছুটি থেকে আরও কিছু গরম-গরম ছবি পোস্ট করার জন্য অপেক্ষা করছি না! 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos