কখনও পরিস্থিতির কবলে পড়ে, কখনও অপরাধের দায়, হাজত বাস হয়েছিল যে তারকাদের

বলিউড তারকাদের মধ্যে জেল যাওয়ার অভিজ্ঞতা রয়েছে অনেকেরই। কেউ পড়েছিলেন পরিস্থিতির কবলে, কেউ আবার অপরাধ করেই টেনেছিলেন জেলের ঘানি। সেই তালিকাতে রয়েছে কোন কোন তারকার নাম, দেখে নেওয়া যাক। 

Jayita Chandra | Published : Apr 19, 2020 8:25 AM IST

110
কখনও পরিস্থিতির কবলে পড়ে, কখনও অপরাধের দায়, হাজত বাস হয়েছিল যে তারকাদের

সলমন খানঃ হিট এন্ড রান কেসে জড়িয়ে ছিলেন সলমন খান। পাশাপাশি কৃষ্ণসার হরিণ মারার ঘটনাতেও তাঁকে জেলে হয়। তবে মেয়াদ ছিল না বেশিদিন। 

210

সলমন খানের পাঁচ বছরের জেল হয়েছিল। কিন্তু তিনি তিন দিনের পরই জেল থেকে ছাড়া পেয়ে যান। এরপর আবারও তাঁকে জেলে যেলে যাওয়ার কথা বলা হয়, কিন্তু সেবারও তিনি একদিনের মাথায় বেল পেয়েছিলেন। 

310

সঞ্জয় দত্তঃ সঞ্জয় দত্তের সঙ্গে নাম জড়িয়ে ছিল আতঙ্কবাদীর সঙ্গে। মুম্বই ব্লাস্টের সঙ্গে জড়িয়েছি তাঁর নাম। 

410

এরপরই তিনি আবেদন জানিয়ে ছিলেন তিনি মাত্র একটা বন্ধুক রেখেছিলেন তাঁর বাবার সুরক্ষার জন্য। আঠেরো মাস তাঁকে জেলেই কাটাতে হয়েছিল। 

510

জন আব্রাহমঃ বাইক চালাতে ভিষণ পছন্দ করতেন তিনি। বাইক নিয়ে রাতে খুব জোরে রাস্তা দিয়ে যাচ্ছিলেন। এমন সময় দুই সাইকেল আরোহির সঙ্গে ধাক্কা লাগে। 

610

জন পরিস্থিতি থেকে পালিয়ে না গিয়ে তাঁদের হাসপাতালে নিয়ে যান। এরপর পুলিশের কাছে আত্মাসমর্পণ করেছিলেন তিনি। এতে ১৫ দিনের জেল হয় তাঁর। 

710

সাইনি আহুজাঃ সাইনি আহুজাকে জেলের ঘানি টানতে হয়েছিল ধর্ষণের কেস ফাইল হওয়ায়। তাঁর বিরুদ্ধে উঠেছিল ধর্ষণের কেস। এরপরই তাঁকে তিন মাসের জন্য জেলে থাকতে হয়। 

810

ফরদিন খানঃ ফরদিন খানকে গ্রেফতার করা হয়েছিল ২০০১ সালে। ড্রাগের কেসে জড়িয়ে পড়েছিলেন এই অভিনেতা। তাঁর কাছে পাওয়া গিয়েছিল ৯ গ্রাম কোকেন। পাঁচ দিনের জন্য তিনি জেলে ছিলেন। এরপর তিনি বেল পেয়েছিলেন। এই কেস চলেছিল ১১ বছর ধরে। 

910

রাজপাল যাদবঃ হাসির জগতে তিনি সেরা হলেও জেলে তাঁকেও যেতে হয়েছিল। রাজপাল যাদব একটা ছবি বানিয়েছিলেন, আতা পাতা লাপাতা। 

1010

এই ছবি তৈরির জন্য রাজপাল পাঁচ কোটি টাকা এক ব্যবসায়ীর থেকে নিয়েছিলেন। সেই টাকা সময় মত ফেরাতে না পেড়ে জেলে যেতে হয়েছিল তাঁকে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos