ছবির চাহিদা মেটাতে ঝুঁকি, ওজন কমিয়ে-বাড়িয়ে বলিউডে ঝড় তুলেছিলেন যে তারকারা

চিত্রনাট্যের তাহিদা অনুযায়ী একেকবার নিজেকে ভেঙে গড়ার কাজ করতে হয় বলিউড তারকাদের। কখনও ওজন কমিয়ে গড়ে তুলতে হয় নিজেকে, কখনও আবার ওজন বাড়িয়ে মানান সই হতে হয় তাঁদেরষ এমনই কিছু চরিত্র যাঁরা বলিউডে ঝড় তুলেছিলেন। 

Jayita Chandra | Published : Apr 20, 2020 6:52 AM IST

18
ছবির চাহিদা মেটাতে ঝুঁকি, ওজন কমিয়ে-বাড়িয়ে বলিউডে ঝড় তুলেছিলেন যে তারকারা

ছবির চরিত্রের চাহিদা বিস্তর। তাই একে অন্যকে বক্স অফিসে টেক্কা দিতে সাধ্য মত ২০০ শতাংশ দিয়ে থাকেন তারকারা। প্রতিটা চরিত্রেই নিজের নতুন করে তুলে ধরা। তৈরি করা নিজের এক পরিচিতি। এমনই কিছু তারকা যাঁরা এই বিষয় সর্বদা নজর কেড়েছেন তারকাদের। 

28

শাহরুখ খানঃ ফ্যান  ছবির জন্য কিংবা রাবনে বানাদি জোদি ছবির জন্য শরীরের বেশ ওজন কমাতে হয়েছিল তাঁকে। আবার সিক্স প্যাক তৈরি করেছিলেন ওম শান্তি ওম ছবির জন্য। 

38

প্রিয়ঙ্কা চোপড়াঃ মেরিকম বক্সারের চরিত্রে অভিনয়েরজন্য প্রয়োজন ছিল মাসেলের। আর তাই তিন মাস ধরে প্রিয়ঙ্কা নিজেকে তৈরি করেছিলেন। 

48

রাজকুমার রাওঃ বোস ওয়েব সিরিজের জন্য তাঁর লুকে বেশ কিছুটা পরিবর্তণের প্রয়োজন ছিল।তার তারজন্যই মেদ তৈরি করে নজর কেড়েছিলেন অভিনেতা।

58

ফারহান আখতারঃ ভাগ মিলকা ভাগ ছবিতে ফারহান আখতারকে নয়া লুকে দেখা যায়। মিলকা সিং-এর চরিত্র অভিনয় করার জন্য তিনি তৈরি করেছিলেন বডি। জিমে গিয়ে নতুন লুকে ধরা দিয়েছিলেন অভিনেতা।  

68

হৃত্বিক রোশনঃ হৃত্বিক রোশন ফিট বলির জন্যই পরিচিত। তবে যখন গুজারিস ছবির প্রস্তাব আসে তখন তাঁর লুকে পরিবর্তন করতে হয়। এই সময় তিনি ১৫ কেজি ওজন বাড়িয়েছিলেন।

78

প্রভাসঃ প্রভাস সাধারণ তাঁর ছিমছাম বলির জন্য পরিচিত। এমনই পরিস্থিতিতে প্রভাসের হাতে আসে বাহুবলি। সেই ছবি তৈরির জন্য প্রভাসকে তৈরি করতে হয়েছিল বডি। 

88

আমির খানঃ তবে এই সব তারকাকেই ওই বিষয় ছাপিয়ে যান আমির খান। দঙ্গলে তাঁকে দেখা গিয়েছিল মোট তিনটি লুকে। বাবার চরিত্রে অভিনয় করতে গিয়ে আমির খান ২৩ কেজি ওজন বাড়িয়েছিলেন, এরপর ২৮ কেজি কমিয়েছিলেন নিজের তরুণ বয়সের লুকের জন্য।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos