এই ভয়ের কারণেই অভিষেক-ঐশ্বর্যার বিয়েতে যাননি বচ্চন পরিবারের পুত্রবধূ, জানুন সেই আজানা কাহিনি

অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চন। বি-টাউনে প্রথমসারির তারকা দম্পতি জুটি। আজ থেকে ঠিক ১৩ বছর আগে আজকের দিনে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন তারা। আজই সেই বিশেষ দিন। সালটা ২০০৭।  বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের একমাত্র ছেলে অভিষেকের বিয়েতে এলাহাবাদের একডজনেরও বেশি পরিবারকে নিমন্ত্রণ করেছিলেন বচ্চন পরিবার। সেই আমন্ত্রণের তালিকায়  অমিতাভের কাকার ছেলেও ছিল। একই পরিবারের ছেলে ও পুত্রবধু হওয়া সত্ত্বেও জুনিয়র বচ্চনের বিয়েতে আসেননি বচ্চন পরিবারের ছেলে। কিন্তু কেন?এর পিছনে রয়েছে এক ইতিহাস। কী ঘটেছিল সেদিন। ১৩ তম বিবাহবার্ষিকীতে জেনে নিন সেই  অজানা কাহিনি।

Riya Das | Published : Apr 20, 2020 6:28 AM IST

110
এই ভয়ের কারণেই অভিষেক-ঐশ্বর্যার বিয়েতে যাননি বচ্চন পরিবারের পুত্রবধূ, জানুন সেই আজানা কাহিনি

অমিতাভ বচ্চনের দাদু প্রতাপ নারায়ণ শ্রীবাস্তব এলাহাবাদের কাটঘর এলাকায় একটি বাড়ি তৈরি করেছিলেন। এই বাড়িতেই অমিতাভের কাকু-কাকিমারা থাকতেন। তাদের মৃত্যুর পর তাদের ছেলে অনুপ এবং মৃদুলা তাদের সন্তানদের নিয়ে থাকতেন।

210

অনেক বছর আগে একটি সাক্ষাৎকারে অনুপ এবং মৃদুলা জানিয়েছিলেন, বচ্চন পরিবারের পক্ষ থেকে বিয়ের আমন্ত্রণ পেয়েছিলেন তারা। কিন্তু বচ্চন পরিবার তাদের চিনতে পারবে কিনা এই সংশয়েই তারা জুনিয়র বচ্চনের বিয়েতে আসেননি।

310


অভিষেক-ঐশ্বর্যা বিয়েতে ভীষণ আসার ইচ্ছে ছিল অনুপ-মৃদুলার। কিন্তু মনের অশান্তির জেরেই সেই বিয়েতে উপস্থিত হতে পারেননি তারা।

410


মৃদুলার মতে, তার শ্বশুর-শাশুড়ির মৃত্যুর পর থেকে বচ্চন পরিবারের সঙ্গে তাদের আর বিশেষ কোনও যোগাযোগ ছিল না। যতদিন শ্বশুর বেচে ছিলেন ততদিন বাবুজি অর্থাৎ হরিবংশ রাই বচ্চনের চিঠি আসত।

510

তারপর থেকেই সম্পর্ক ঠিকমতো না থাকায় জুনিয়র বচ্চনের বিয়েতে আসতে পারেনি বচ্চন পরিবারের পূত্রবধু।

610

বিবাহবার্ষিকীতে অভিষেক জানিয়েছেন, প্রথম দেখাতেই প্রাক্তন মিস ইন্ডিয়ার প্রেমে পড়ে গিয়েছিলেন অভিনেতা।

710


১৯৯৭ সালে প্রথম দেখা হয় দুজনের। বলি অভিনেতা ববি দেওলই তাকে প্রথম আলাপ করিয়ে দিয়েছিল ঐশ্বর্যর সঙ্গে। 

810

২০০০ সালে  'ঢাই অকসর প্রেম কি' ছবিতে তাদের প্রথম বন্ধুত্ব শুরু হয়। তারপরই 'কিউ হো গ্যায়া না' ছবির সময় থেকেই তাদের নিয়ে জোর গুঞ্জন শুরু হয়।

910

তারপরই 'গুরু' সিনেমাতেই তাদের প্রেম যেন আরও জমে ওঠে। এবং ছবি সুপারহিট হবার পরই বিয়ে করেন এই সুপারহিট জুঁটি।

1010

বর্তমানে তাদের একটি ছোট্ট মেয়ে রয়েছে। যার নাম আরাধ্যা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos