শত্রুর সঙ্গেই শাহরুখের বাস, বলিউডে বাদশার সঙ্গে ঠাণ্ডা লড়াইয়ে সামিল যে তারকারা

স্টার হওয়ার পথ এতটাও সহজ নয়। নিজের ফেম তৈরি করতে, নিজের পরিচিতি তৈরি করতে সব তারকাই কম বেশি সমস্যার মধ্যে পড়েন। কেউ স্টার কিডের তকমা পেয়েও নিজের জায়গা বানাতে পারেন না, কেউ আবার পকেটে কয়েকটা টাকা ও প্রবল চেষ্টাতে হয়ে ওঠে বাদশা। বলিউড বাদশার এমনই কেরিয়ার গ্রাফ। তবে একাধিক প্রতিকূলতারও সন্মুখীন হতে হয়েছে তাঁকে। বলিউডে এমন কিছু স্টার রয়েছেন, যাঁরা শাহরুখ খানের নামে কুকুর পুষবো বলতেও পিছু পা হননি। 

Jayita Chandra | Published : Apr 20, 2020 5:46 AM IST

19
শত্রুর সঙ্গেই শাহরুখের বাস, বলিউডে বাদশার সঙ্গে ঠাণ্ডা লড়াইয়ে সামিল যে তারকারা

শাহরুখ খান কেরিয়ারের শুরু থেকেই একাধিক প্রতিযোগিতারসন্মুখীন হয়েছিলেন। তিন খানের মধ্যে প্রথমে খুব একটা লড়াই সামনে না এলেও পরবর্তীতে স্পষ্ট ও প্রকট হয়ে ধরা দেয় সকলের মধ্যে। 

29

আমির খান ও শাহরুখ খানের মধ্যে থাকা লড়াইয়ের ছবিটা স্পষ্ট। একবার আমির খান সাফ জানিয়েছিলেন তিনি শাহরুখের নামে কুকুর পুষবেন। কিন্তু শাহরুখ জানিয়েছিলেন যে তাঁর কুকুর আমিরের নাম নিতে নারাজ। 

39

সলমন খানের সঙ্গে শাহরুখ খানের অশান্তির ছবিটা সকলের কাছেই স্পষ্ট। সলমন খান শ্যুটিং সেটে ঐশ্বর্যকে চড় মারেন, সেখানেই উপস্থিত থেকে প্রতিবাদ করেছিলেন শাহরুখ। তবে থেকেই শুরু ঠাণ্ডা লড়াই। 

49

অমিতাভ বচ্চনের সঙ্গে শাহরুখের ওপরে সম্পর্ক ভালো হলেও ভেতরে সেই সম্পর্ক খুব একটা গভীর ন। কারণ অমিতাভ মনে করেন তাঁকে অনুসরণ করেই নাম কামাচ্ছেন বাদশা। কেবিসি থেকে শুরু করে ডন এমন কী নবরত্ন তেলের বিজ্ঞাপনও। 

59

প্রিয়ঙ্কা ও গৌরী খান খুব ভালো বন্ধু ছিলেন। কিন্তু প্রিয়ঙ্কার সঙ্গে শাহরুখ খান সম্পর্কে জড়িয়ে পড়ায় সমস্যার মুখে পড়তে হয় গৌরীকে। এর পরবর্তীতে শাহরুখ ও প্রিয়ঙ্কার সম্পর্কে ভাঙন ধরে। 

69

ফারহা খানের সঙ্গে শাহরুখে বন্ধুত্বের খবর সবাই জানত। কিন্তু ফারহার স্বামী শিরিশকে প্রকাশ্যে চড় মারার পর সেই সম্পর্ক বিচ্ছেদ হয়ে যায়। 

79

অজয় দেবগণের সঙ্গে সম্পর্ক খারাপের কারণ হিসেবে কানাঘুষো শেনা যায় যে কাজলকে নিয়েই বিবাদে সামিল হয়েছিলেন এই তারকারা। কিন্তু পরবর্তীতে তাঁদের ছবি ক্ল্যাস হওয়ায় সমস্যা দেখা দেয়। 

89

হৃত্বিক রোশনের সঙ্গে শাহরুখের খুব ভালো সম্পর্ক ছিল। কিন্তু কাবিল ছবির সঙ্গে যখন রেইজ ছবি বক্স অফিসে ধাক্কা খায়। 

99

অর্জুন রামপালের সঙ্গে খুব একটা শক্রতার সম্পর্ক ছিল না শাহরুখের কিন্তু তিনি মন্তব্য করে বসেন যে শাহরুখ খানের থেকে অনেক ভালো অভিনেতা ছিল রাওয়ান ছবির জন্য।    

Share this Photo Gallery
click me!
Recommended Photos