ভাইদের মৃত্যুসংবাদ জানলেই মৃত্যুর কোলে ঢলে পড়তে পারেন দিলীপ, ভয়ে জানাননি সায়রা বানু

বলিউডে দুঃসংবাদ যেন আর কাটছে না। সদ্যই প্রয়াত হয়েছেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমারের আর এক ভাই এহসান খান। কিছুদিন আগেও করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছিল দিলীপ কুমারের ভাই আসলাম খানের। তার মৃত্যুর ১১ দিনের মাথাতেই ফের অন্য ভাইকে হারালেন বলিউডের কিংবদন্তী অভিনেতা দিলীপ কুমার। কিন্তু কোনও ভাইয়ের মৃত্যুর শোকসংবাদ এখনও পর্যন্ত জানেন না দিলীপ কুমার। বর্ষীয়ান অভিনেতার শারীরিক অবনতির কথা চিন্তা করেই তাকে জানানো হয়নি, এবার সেই কথা স্বীকার করলেন দিলীপ কুমারের স্ত্রী সায়রা বানু।

Riya Das | Published : Sep 5, 2020 7:09 AM IST

111
ভাইদের মৃত্যুসংবাদ জানলেই মৃত্যুর কোলে ঢলে পড়তে পারেন দিলীপ, ভয়ে জানাননি সায়রা বানু

একের পর এক মৃত্যু। বলিউডে যেন লাফিয়ে লাফিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যা। লিউডের কিংবদন্তী অভিনেতা দিলীপ কুমারও পরপর দুই ভাইকে হারালেন।
 

211

বলিউডের দুঃসময় যেন আর কাটছে না। একের পর এক অভিনেতাকে গ্রাস করেছে এই করেনা ভাইরাস। গত ২১ আগস্ট মুম্বইয়ের হাসপাতালেই করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন দিলীপ কুমারের ভাই আসলাম খান। তার মৃত্যুর কিছুদিনের মধ্যে অন্য ভাই এহসান খানকে হারালেন দিলীপ কুমার। 

311

গত ১৬ আগস্ট হাসপাতালে ভর্তি হয়েছিলেন এহসান খান। করোনা ভাইরাসের রিপোর্ট পজিটিভ আসার পরই তড়িঘড়ি করে মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাকে। মৃত্যুকালে এহসান খানের বয়স হয়েছিল ৯০ বছর।

411

ছোট ভাই আসলামের মতোই এহসানকেও ভেন্টিলেশনে রাখা হয়েছিল। শারীরিক অবস্থা সঙ্কটজনক ছিল এহসানের। রক্তচাপ ও হার্টের সমস্যা ছিল এহসান খানের।

511

 দিলীপ কুমারও দীর্ঘদিন ধরে অসুস্থ রয়েছে। পরপর দুই ভাইয়ের মৃত্যুশোকে শোকাহত বলিউডের কিংবদন্তী দিলীপ কুমার। কিন্তু এখনও পর্যন্ত ভাইদের মৃত্যুর খবর তাকে জানানো হয়নি বলে জানিয়েছেন স্ত্রী সায়রা বানু।

611


দিলীপ কুমারের শারীরিক অবস্থাও অত্যন্ত জটিল।  এই মুহূর্তে কোনও চাঞ্চল্যকর খবর, খারাপ খবর তার থেকে দূরে সরিয়ে রাখা হয়েছে। 

711

সম্প্রতি সায়রা বানু একটি সাক্ষাৎকারে জানিয়েছেন,  অমিতাভ বচ্চনেরও করোনায় আক্রান্ত হওয়ার খবরও দিলীপকে জানানো হয়নি। কারণ অমিতাভ ছোট ভাইয়ের মতো স্নেহ করেন দিলীপ। এই খবরে তিনি আরও অসুস্থ হয়ে যেতেও পারতেন।

811

৯৭ বছরের দিলীপ কুমারের শারীরিক অবনতির জন্য সমস্ত রকম চাঞ্চল্যকর খবর থেকে তাকে বিরত রাখা হয়েছে।

911


করোনা সংক্রমণের ফলে দেশজুড়ে যে লকডাউন শুরু হয়েছে, তখন থেকেই সম্পূর্ণ আইসোলেশনে চলে যান দিলীপ কুমার ও সায়রা বানু। 

1011

কোনওভাবেই যেন মারণ ভাইরাসে আক্রান্ত না হয়ে পড়েন তার জন্যও যথোপযুক্ত ব্যবস্থা করা হয়েছে।

1111

কিছুদিন আগেও রক্তের চাপের জন্য ডিহাইট্রেশনের সমস্যায় ভুগেছিলেন। বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos