নগ্ন হয়ে শারীরিক সম্পর্কে লিপ্ত রাধিকা, ঘনিষ্ঠ অশ্লীল দৃশ্য ভাইরাল হতেই বয়কটের ডাক টুইটারে

বরাবরই নিজেকে গড়েছেন আবার ভেঙেছেন। বলি অভিনেত্রী রাধিকা আপ্তে। ডি-গ্ল্যাম লুকের বাইরেও সাহসী অভিনেত্রী হিসেবেও যথেষ্ঠ নামডাক রয়েছে রাধিকার। যার অনবদ্য অভিনয় বারবার মুগ্ধ করে দর্শকদের। ফের সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করছেন রাধিকা। খোলামেলা বোল্ড ছবি দিয়ে নয় বরং শুক্রবার থেকেই বয়কট রাধিকা আপ্তে হ্যাশট্যাগে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া। কিন্তু কেন, কী এমন করলেন অভিনেত্রী যে বয়কটের ডাকে ছয়লাপ টুইটার।
 

Riya Das | Published : Aug 14, 2021 4:07 AM IST

18
নগ্ন হয়ে শারীরিক সম্পর্কে লিপ্ত  রাধিকা, ঘনিষ্ঠ অশ্লীল দৃশ্য ভাইরাল হতেই বয়কটের ডাক টুইটারে
বি-টাউনের প্রথমসারির অভিনেত্রীর মধ্যে নিঃসন্দেহে বলা যায় রাধিকা আপ্তের নাম। ডি-গ্ল্যাম লুকের বাইরেও সাহসী অভিনেত্রী হিসেবেও যথেষ্ঠ নামডাক রয়েছে রাধিকার। বরাবরই ভিন্ন ধরনের চরিত্র নিয়ে এক্সপেরিমেন্ট করতে ভালবাসেন।
28

 

 

38

 

 

48
পার্চড ছবির সেই বিতর্কিত দৃশ্য ফের ভাইরাল হয়েছে সোশ্যাল মি়ডিয়ায়। যেখানে রাধিকাকে পুরো নগ্ন অবস্থায় আদিল হুসেনের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হতে দেখা গেছে। আর এই ভিডিও দেখেই বেজায় চটেছেন নেটিজেনরা।
58

 

 

68

 

 

78
এর আগে এক সাক্ষাৎকারে পর্দায় নিজের নগ্নতা নিয়ে মুখ খুলেছিলেন রাধিকা আপ্তে। তিনি জানিয়েছিসেন নগ্ন হয়ে ক্যামেরার সামনে অভিনয় করা সেই সময় আমার জন্য অতটাও সহজ ছিল না। শরীর নিয়ে নানা সমালোচনা শুনতে হয়েছিল। কিন্তু এখন আমি কনফিডনেন্ট।
88

 

 

Share this Photo Gallery
click me!
Recommended Photos