বিয়ের আগে গোপন সঙ্গম থেকে খুল্লামখুল্লা রোম্যান্স, 'কামসূত্র' নিয়ে এ কী বললেন ঐশ্বর্য

বলিউডের মোস্ট গর্জিয়াস লেডি ঐশ্বর্য রাই বচ্চনকে নিয়ে সরগরম পেজ থ্রি-র পাতা। রিল থেকে রিয়েল তারকাদের পুরোটাই যেন গসিপে মোড়া। বিয়ের আগে সেক্স কথাটা শুনলেই যেন চোখ কপালে উঠে যায় অনেকেরই। ভারতীয় সমাজে আজও ট্যাবু রয়েছে লিভ-ইন নিয়ে। আজ থেকে প্রায় দেড় দশক আগে ওপেরা উইনফ্রে-র টক শো-তে অংশ নিয়েছিলেন ঐশ্বর্য রাই বচ্চন। সেখানেই সেক্স নিয়ে মার্কিন সঞ্চালিকার প্রশ্নের সপাট জবাব দিয়েছিলেন ঐশ্বর্য, যা নিয়ে শোরগোল পড়ে গিয়েছিল নেটদুনিয়ায়।
 

Riya Das | Published : Aug 14, 2021 2:26 AM IST / Updated: Aug 14 2021, 07:58 AM IST

110
বিয়ের আগে গোপন সঙ্গম থেকে খুল্লামখুল্লা রোম্যান্স, 'কামসূত্র' নিয়ে  এ কী বললেন ঐশ্বর্য
বলিউডের মোস্ট গর্জিয়াস লেডি ঐশ্বর্য রাই বচ্চনকে নিয়ে সরগরম পেজ থ্রি-র পাতা। রিল থেকে রিয়েল তারকাদের পুরোটাই যেন গসিপে মোড়া। এবং সেই তালিকায় নিঃসন্দেহে রয়েছে  বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন।
210
বর্তমানে বলিউডের গ্লোবাল আইকন প্রিয়ঙ্কা চোপড়া। যিনি শুধু বলিউডে নয়, হলিউডেও নিজের কাজের প্রশংসা কুড়িয়েছেন।
310
মেগান মার্কলের পর প্রিয়ঙ্কা চোপড়া জোনাসের ওপেরা উইনফ্রে-র টক শো-তে অংশ নেওয়া নিয়ে জোর চর্চা চলছে। দ্বিতীয় ভারতীয় হিসেবে এই শো -এ অংশ হচ্ছেন দেশি গার্ল।
410
ভারতীয় সমাজে আজও ট্যাবু রয়েছে লিভ-ইন নিয়ে। আজ থেকে প্রায় দেড় দশক আগে ওপেরা উইনফ্রে-র টক শো-তে অংশ নিয়েছিলেন ঐশ্বর্য রাই বচ্চন।
510
সেখানেই সেক্স নিয়ে মার্কিন সঞ্চালিকার প্রশ্নের সপাট জবাব দিয়েছিলেন ঐশ্বর্য, যা নিয়ে শোরগোল পড়ে গিয়েছিল নেটদুনিয়ায়।
610

oprah winfrey

710
বিয়ের আগে সেক্স, অ্যারেঞ্জ ম্যারেঞ্জ, ইংরাজি উচ্চারণ থেকে গায়ের রং-ভারতীয় মেয়েদের নিয়ে নানা প্রশ্নের সপাট জবাব দেন ঐশ্বর্য রাই বচ্চন।
810
ওপেরার শো-তে ঐশ্বর্যকে প্রশ্ন করা হয়েছিল জনসমক্ষে চুমু খাওয়া কী ভারতে খারাপ চোখে দেখা হয়? এর উত্তরে নায়িকা বলেন, এই দৃশ্যের সঙ্গে আমরা অভ্যস্ত নই। রাস্তা-ঘাটে যেখানে সেখানে এটাকে ভাল চোখে দেখা হয় না।
910
৩০ বছর বয়সী ঐশ্বর্য জানিয়েছিলেন, তিনি বাবা-মায়ের সঙ্গেই থাকেন এবং তাতেই তিনি গর্বিত। অন্যদিকে অপেরা বলেন, এখানে তো ৩০ বছরের ছেলেমেয়েকে বাবা-মায়েরা বাড়ি থেকে তাড়িয়ে দেয়।
1010
উল্লেখ্য, ঐশ্বর্য দুবার অপেরা উইনফ্রে-র শো-তে অংশ নিয়েছিলেন। ২০০৯ সালে স্বামী অভিষেক বচ্চনের সঙ্গে এই জনপ্রিয় শো-তে যোগ দিয়েছিলেন ঐশ্বর্য রাই বচ্চন।
Share this Photo Gallery
click me!
Recommended Photos