নিতম্ব থেকে বক্ষ সবই চাই পারফেক্ট, যৌবন ধরে রাখতে 'কালো জল' ই ভরসা মালাইকার, দাম শুনলে আঁতকে উঠবেন

বয়স প্রায় ৫০-এর কোটায়। এই বয়সেও মারকাটারি চাবুক ফিগারে পুরুষদের রাতের ঘুম উড়াচ্ছেন মালাইকা আরোরা। লাইমলাইটে কীভাবে থাকতে হয় তা মনে হয় মালাইকার থেকে ভাল আর কেউ জানে না। আর এই কারণেই বলিউডের অন্যতম ফিটনেস ফ্রিক অভিনেত্রী মালাইকা আরোরা সবসময়েই শিরোনামে রয়েছেন। ফিটনেস-ফ্যাশন-ফিগার এই তিনটেই হওয়া চাই পারফেক্ট, আর তাইতো নিজেকে ফিট রাখতে, যৌবন ধরে রাখতে জিম আর যোগা তার নিত্যদিনের সঙ্গী। তবে জানেন কি যৌবন ধরে রাখতে কী খান মালাইকা, যা শুনলে আঁতকে উঠতে পারেন।

Riya Das | Published : Aug 14, 2021 3:30 AM IST

110
নিতম্ব থেকে বক্ষ সবই চাই পারফেক্ট, যৌবন ধরে রাখতে 'কালো জল' ই ভরসা মালাইকার, দাম শুনলে আঁতকে উঠবেন
মালাইকা আরোরা কতটা ফিটনেস ফ্রিক, তা সকলেরই জানা। সেক্সি ফিগার ধরে রাখতে ওয়ার্কআউটের পাশাপাশি নিয়মিত যোগাভ্যাসও করেন অভিনেত্রী।মালাইকার সেক্সি চাবুক ফিগারের নেশায় বুঁদ আট থেকে অষ্টাদশী।
210
জনপ্রিয় অভিনেত্রী মালাইকাকে ফিটনেস গুরু হিসেবেও মানেন অনেকেই। ৪৭-এর মালাইকাকে বডি ফিটনেসে টেক্কা দেওয়া মুশকিল। হাতে সময় থাকুক বা না থাকুক তিনি তার রুটিন মেনেই চলেন। সকালে ঘুম থেকেই উঠেই যোগাভ্যাস তারপর হাঁটা,সুইমিং, দৌঁড়ানো এর সঙ্গে ওয়ার্ক আউট করেন।
310
প্রতিদিন নিয়ম করে ৩০ মিনিট হাঁটার চেষ্টা করেন মালাইকা আরোরা। তবে সবচেয়ে বেশি যোগা করতে ভালবাসেন নায়িকা। নিজের বাড়তি ওজন কমানোর জন্য হাঁটা সবচেয়ে ভাল অপশন বলে জানিয়েছেন মালাইকা। এমনকী বাইরে কোথাও বেরাতে গেলেও শরীরচর্চায় কোনও ঘামতি রাখেন না মালাইকা।
410
এছাড়া শরীরচর্চা ছাড়াও ডায়েট খুবই গুরুত্বপূর্ণ। ৩০ শতাংশ ব্যায়াম এবং ৭০ শতাংশ স্বাস্থ্যকর খাবার এটাই হল মালাইকার ফিটনেস মন্ত্র। যদিও তিনি একঘেয়ে ডায়েট পছন্দ করেন না। মাঝেমধ্যেই নিজের ডায়েট পাল্টে ফেলেন মালাইকা।
510
লাইমলাইটে কীভাবে থাকতে হয় তা মনে হয় মালাইকার থেকে ভাল আর কেউ জানে না। আর এই কারণেই বলিউডের অন্যতম ফিটনেস ফ্রিক অভিনেত্রী মালাইকা আরোরা সবসময়েই শিরোনামে রয়েছেন।
610
ফিটনেস-ফ্যাশন-ফিগার এই তিনটেই হওয়া চাই পারফেক্ট, আর তাইতো নিজেকে ফিট রাখতে, যৌবন ধরে রাখতে জিম আর যোগা তার নিত্যদিনের সঙ্গী। যৌবন ধরে রাখতে কী খান মালাইকা, যা শুনলে আঁতকে উঠতে পারেন।
710
সম্প্রতি মুম্বইয়ের পাইলেটস ক্লাস থেকে বের হওয়ার সময় পাপারাৎজির ক্যামেরায় ধরা দেন মালাইকা। সেখানে অভিনেত্রী হাতের বোতল দেখে এক চিত্র সাংবাদিক প্রশ্ন করেন, 'ম্যাম আপনি কি ব্ল্যাক ওয়াটার পান করেন'। তার উত্তরে মালাইকা বলেন, 'হ্যাঁ আমি ব্ল্যাক অ্যালকালাইন ওয়াটার পান করি'।
810
শর্টস এবং টপ পরেই সুপারহট অবতারে তাক লাগিয়ে দিয়েছেন মালাইকা। এই ব্ল্যাক অ্যালকালাইন ওয়াটার পান করেই কি তবে নিজের যৌবন ধরে রেখেছেন মালাইকা। কী এই কালো জলের বিশেষত্ব।
910
ব্ল্যাক অ্যালকালাইন ওয়াটার পান করলে অকাল বার্ধক্য আসে না। এবং যৌবন ধরে রাখতেও বিশেষ ভূমিকা পালন করে এই জল । বিশেষজ্ঞদের মতে, এই জল শরীরের পিএইচ মাত্রা নিয়ন্ত্রণে রাখে।
1010
এই কালো জল উচ্চ রক্তচাপ, ডায়াবেটিস রোগীদের জন্য ভাল। এই জল শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ায় এবং অক্সিজেনের মাত্রা সঠিক রাখতে সাহায্য করে। মালাইকা ছাড়াও এই জল বিরাট কোহলি, উর্বশী রাউতোলা সহ আরও অনেকেই পান করেন। ভারতে এই জলের দাম লিটার প্রতি ২০০০ -৪০০০ টাকা।
Share this Photo Gallery
click me!
Recommended Photos