Celeb Spotted: সলমন-করিনা ব্যস্ততা, সঞ্জয়-পুনমের বিয়ের আসর থেকে শুরু করে একাধিক সেলেব হাঁড়ির খবর

বলিউড সেলিব্রিটি মানে সর্বদা স্পটলাইট এর আওতায়। তাদের প্রতিটা পদক্ষেপে কড়া নজর থাকে ভক্তদের। আবার অন্যভাবে বলতে গেলে সেলিব্রিটিদের লাইফস্টাইল নিয়ে কৌতুহল কম বেশী সকলেরই রয়েছে। পর্দার পেছনে তারা ঠিক কেমন দিনভর কোন রুটিন তারা মেনে চলেন খাবার তালিকাটি বাকি থাকে নানান বিষয় জানার জন্য মুখিয়ে থাকে ভক্তরা। তাই এবার ফ্রেমবন্দি একগুচ্ছ ছেলেদের দিনভর নানান কার্যকলাপ। ভক্তদের জন্য রইল তারই কিছু বাছাই করা ফ্রেম।

Jayita Chandra | Published : Dec 1, 2021 2:21 PM IST

115
Celeb Spotted: সলমন-করিনা ব্যস্ততা, সঞ্জয়-পুনমের বিয়ের আসর থেকে শুরু করে একাধিক সেলেব হাঁড়ির খবর

সলমন খান ও আয়ুষ শর্মা (Salman Khan)- সলমন খান ও আয়ুষ শর্মা এখন ব্যস্ত রয়েছেন তাঁদের চলতি ছবি অন্তিমের প্রমোশন নিয়ে। তার জেরেই নিত্য দেখা মিলছে ভাইজান ও আয়ুষের। 

215

করিনা কাপুর খান (Kareena Kapoor)- কখনও জিম, কখনও আবার ছবির কাজ বা আগামী প্রজেক্ট নিয়ে মিটিং, বর্তমানে একটু বেশি দেখা মিলছে করিনা কাপুরের। এদিন বাড়ির বাইরে লাল পোশাকে বেরতে দেখা গেল তাঁকে। 

315

নোরা ফাতেহি (Nora Fatehi)- বর্তমানে একাধিক রিয়ালিটি শো-এর কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। পাশাপাশি সদ্য মুক্তি পেয়েছে সত্য মেয়ব জয়তে ২, সেখানেও নোরার উপস্থিতির জন্য রয়েছে ব্যস্ত। বিমানবন্দরে ফ্রেমবন্দি নোরা। 

415

রবিনা টন্ডন (Raveena Tandon)- বিমান বন্দরে দেখা মিলল বলিউড অভিনেত্রী রবিনা টন্ডনের। বরাবরই তিনি নিজের লুকের জন্য পাপরাজিৎদের কাছে বরাবরই খুব প্রিয়। 

515

মুনাল ঠাকুর (Mrunal Thakur)- সদ্য মুক্তি পেয়েছে ছবি। তার প্রচারেই ব্যস্ত এখন ম্রুনাল। বলিউডে পা রেখেই সকলের নজর কাড়লেন তিনি। এদিন আন্ধেরিতে ফ্রেমবন্দি অভিনেত্রী। 

615

জেহ, করিনাপুত্র (Jeh)- প্রথম থেকে জেহকে নিয়ে রাখা ঢাক থাকায়, করিনার এই পুত্রে ফ্যানের সংখ্যা তৈমুরের মত নয়। তবে করিনার ছোট ছেলের দেখা মিলল জিও ওয়ার্ল্ডে। কোলে চরে মুখে হাসি জেহর। 

715

সারা আলি খান (Sara Ali Khan)- আগামী ছবি আতরঙ্গি রে নিয়ে এখন ব্যস্ত রয়েছেন এই অভিনেত্রী। সদ্য মুক্তি পেয়েছে গান, বর্তমানে নেট দুনিয়া বুঁদ সেই গানেই। 

815

অদিতি রাও (Aditi Rao)- ব্যস্ততার মাঝে গাড়ি থেকে নামতেই ফ্রেমবন্দি হলেন অদিতি, পার্লারে গিয়ে মেক ওভারে ব্যস্ত, সেখান থেকে বেরনোর সময় পাপরাজিৎ-দের চোখে পড়লেন অদিতি। 

915

আলিয়া (Alaya)- জন্মদিনে স্পেশ্যাল লুকে আলিয়া, পার্টির মুডে ফ্রেমবন্দি এই সেলেব। আন্ধেরিতে জন্মদিনের অনুষ্ঠানে সকলকে তাক লাগালেন তিনি কালো পোশাক ও ফ্রেমশ লুকে। 

1015

সারা আলি খান (Sara Ali Khan)- আগামী ছবি আতরঙ্গি রে নিয়ে এখন ব্যস্ত রয়েছেন এই অভিনেত্রী। সদ্য মুক্তি পেয়েছে গান, বর্তমানে নেট দুনিয়া বুঁদ সেই গানেই। তার প্রচারেই মেথিবাঈ কলেজে উপস্থিত সারা। 

1115

বানী কাপুর (Vaani Kapoor)- আয়ুষ্মান খুরানা, বানী কাপুর ও গাট্টু কাপুর তাঁদের আগামী ছবির প্রমোশনে ব্যস্ত। তারই মাঝে ফ্রেম বন্দি হলেন বানী কাপুর।

1215

ভিকি কৌশল (Vicky Kaushal)- বিয়ের আগে ব্যস্ততা তুঙ্গে, হবু স্ত্রী ক্যাটরিনার বাড়ির সামনে ধরা দিলেন ভিকি কৌশল, চলছে জোর কদমে প্রস্তুতি। 

1315

শরদুল পন্ডিত (Shardul Pandit)- জন্মদিনের বিশেষ পার্টি, সিনে দুনিয়ার বন্ধু বান্ধবদের নিয়ে এদিন রাতে পার্টি জমে উঠল। 

1415

সঞ্জয়-পুনম বিয়ে  (Sanjay Gagnani and Poonam Preet Wedding)- বিটাউনে এখন বিয়ের আসর। একের পর এক বিয়ের পিঁড়িতে সেলেব মহল। 

1515

এই জুটির বিয়ে উপলক্ষ্যে এদিন সেজে উঠেছিল অট্রিও হোটেল। সেখানেই নব দম্পতিকে শুভেচ্ছা ও আশীর্বাদ জানাতে উপস্থিত হয়েছিলেন পরিবার থেকে শুরু করে বন্ধুবর্গ। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos