আলিয়া থেকে নেহা, বিয়ে হওয়ার সঙ্গে সঙ্গেই গর্ভবতী এই সেলেবরা

সম্প্রতি আলিয়া তাঁর মাতৃত্বের খবর ঘোষনা করেন সোশ্যাল মিডিয়ায়। এই খবর টি অনেকের কাছেই সারপ্রাইজ হলেও, রণবীর কিন্তু এমন আভাস আগেই দিয়েছিলেন, শামসেরা ছবির প্রচারে এসে,যখন তাঁকে জিগেস করা হয় বিয়ের পরেও তিনি ঠিক কত টা কাজ করবেন ছবির জন্য, উত্তরে তিনি বলেন তিনি সংসারী হতে চান, নিজের পরিবার তৈরি করতে চান, এবং কাজ ও করে যেতে চান। আলিয়া রণবীর ছাড়াও এমন আরও তারকা দম্পতি রা আছেন যারা বিয়ের পর খুব শিগগিরই নিজেদের গর্ভাবস্থার কথা ঘোষণা করেন। চলুন জেনে নেয়া যাক। নেহা ধুপিয়া থেকে শুরু করে দিয়া মীীর্জা, সেলিনা জেটলি  ছারাও আরও আনেক তারকারা রয়েছেন,শোনা যায় তাঁদের  আনেকে বিয়ের আগেই গর্ভবতী হয়ে পড়েন। চলুন জেনে নি কারা কারা রয়েছেন এই তালিকায়

Abhinandita Deb | Published : Jun 28, 2022 6:59 AM IST / Updated: Jun 28 2022, 03:41 PM IST

17
আলিয়া থেকে নেহা,  বিয়ে হওয়ার সঙ্গে সঙ্গেই গর্ভবতী এই সেলেবরা

নেহা ধুপিয়া বরাবরই তাঁর মতামত ও সিদ্ধান্ত সম্পর্কে খুবই স্পষ্টবাদী, এজন্য তিনি বহু বিতর্কেও জড়িয়ে পড়েন। নেহার যখন অন্তঃসত্বা থাকা কালীন প্রথম ট্রাইমস্টারে বিয়ে করেন তাঁর লিভ-ইন পার্টনার অঙ্গদ বেদী কে। তাঁদের বিয়ের মাত্র কয়েক মাস পর জন্ম হয় তাঁদের মেয়ে মেহের এর।

27

২০২১ এর ফেব্রুয়ারি মাসে দিয়া বিয়ে করেন বৈভব রেখি কে। দিয়া বিয়ের পর মলদ্বীপে হানিমুনে গিয়ে নিজের অন্তঃস্বত্ত্বা হওয়ার খবর জানান সোশ্যাল মিডিয়ায়। তাঁদের প্রথম সন্তান অভ্যান ওই বছরেরই ১৪ মে জন্ম নেয়।

37

২০ জানুয়ারি নাতাশা এবং হার্দিক প্যাটেল তাঁদের এনগেজমেন্টের খবর প্রকাশ করেন, ওই বছরের জুলাই মাসে তাঁদের পুত্র সন্তান অগস্ত জন্মায়।

47

কঙ্কনা ও রণবীর গোপনে বিয়ে সেরে ফেলেন, সূত্র অনুসারে কঙ্কনা যখন বিয়ে করেন তিনি তখন গর্ভবতী ছিলেন। তাঁকে শেষ দেখা যায় আজিব দাস্তা সিনেমায়

57

সেলিনা জেটলি ও পিটার হাগ ২০১১ সালে বিয়ে করেন। এই সেলেব দম্পতি তাঁদের বিয়ের নয় মাস পূর্ণ হওয়ার আগেই জমজ সন্তান কে স্বাগত জানায়।

67

কপিল ও গিন্নির বিয়ের থিক এক বছর পর ২০১৯ এ তাঁদের মেয়ে আয়রা জন্মায়। ২০২১ এ তাঁদের পুত্র তৃষান জন্ম নেয়।

77

অভিনেত্রী ও রাজনীতিবিদ স্মৃতি ইরানি ২০০১ এ জুবিন ইরানি কে বিয়ে করেন, সেই বছরই তাঁদের পুত্র সন্তান জোহর জন্ম নেয়। তার দু বছর পরে তাঁদের মেয়ে জোয়ি জন্মায়।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos