শরীরি সৌন্দর্যে সোশ্যাল মিডিয়াকে ঘায়েল করেছেন এঁরা, ৫ সেরা সুন্দরীর ১০ বিকিনি ড্রেস

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজেদের শরীরী সৌন্দর্যে পাগল করে তুলেছেন এই বিকিনি-সুন্দরীরা।চলুন দেখেনি এক ঝলকে।

Abhinandita Deb | Published : Jun 27, 2022 2:03 PM IST / Updated: Jun 28 2022, 01:01 PM IST

110
শরীরি সৌন্দর্যে সোশ্যাল মিডিয়াকে ঘায়েল করেছেন এঁরা, ৫ সেরা সুন্দরীর ১০ বিকিনি ড্রেস

বলিউডের বিখ্যাত অভিনেত্রী কবির বেদির নাতনি তথা মেয়ে পূজা বেদির মেয়ে আলিয়া এফ-এর ছবি ঘিরে তোলপাড় নেটদুনিয়া।
আলিয়া তাঁর স্লিক বিকিনি পরিহিত একটি ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। ছবিতে দেখা যাচ্ছে লাল-কালো বিকিনিতে, খোলা অগোছালো চুলে, পুলের পাশে বসে রয়েছেন আলিয়া। তাঁর এই সৌন্দর্য পাগল করে দিয়েছে নেটদুনিয়ার ভক্তদের। 

210


ছবির ক্যাপশনে  মজা করে আলিয়া লিখেছেন ' আমি এই মুহূর্তে এই ছবিটি পোস্ট করলেও এখন আমি আমার সোফার উপরে, একটা ওভার সাইজ টি শার্ট আর ব্যাগী ট্র্যাকপ্যান্ট পড়ে চুলে একটা অগোছালো খোঁপা করে বসে আছি।' আর এই ছবির নিচে ফোটোগ্রাফার, এডিটরের নাম উল্লেখ করেছেন আলিয়া।

আরও পড়ুন,'রালিয়া' কে মাম্মি-ড্যাডি ক্লাবে স্বাগত জানালেন অনুষ্কা, ইনস্টাতে আলিয়া কে নিয়ে আবেগঘন পোস্ট করণের!

310

অনন্যা পান্ডের খুঁড়তুতো বোন আলাননা। তিনি ডাকসাইটে একজন মডেল। সম্প্রতি মেক্সিকো থেকে কতগুলো বিকিনি পরা ছবি ইনস্টাগ্রামে আপলোড করেছেন আলাননা। চোখ ধাঁধানো সাদা ব্রোকেটের বিকিনি, যাতে আবার সোনালি জরির কাজ করা। সঙ্গে ম্যাচিং নেকলেস। হাতে ম্যাচিং ব্যাঙ্গেল পড়া। আলাননা-র এই ছবিটিও নেটদুনিয়ার নজর টেনেছে।

আরও পড়ুন,পুষ্পার ও ও আন্তভা গানে ভাইরাল সলমন খানের ভিডিও, দেখে নিন
 

410

খুব অল্প মেকআপে চোখে একটু গাঢ় আইলাইনার এবং গালে হালকা ব্লাশ ব্যবহার করেছেন, চুল পরিপাটি করে ছাড়া, আন্যমনে চেয়ে আছেন সাইড লুকে। কিন্তু, তাঁর কটাক্ষেই আগুন লাগিয়েছেন সকলের হৃদয়ে।

আরও পড়ুন,মুক্তি পেয়েছে অবরোধ ২, প্রথম হিন্দি সিরিজে কেমন অভিনয় করলেন আবির?
 

510

ইনি শুধু মডেল নন, একজন উদ্যোগপতি ও ইনফ্লুয়েন্সার ও বটে। ইনস্টাগ্রামে একটি রাফল ডিজাইনের পার্পল রঙের বিকিনি পরেছেন, হাতে পড়েছেন রিসলেট, বাদামি রঙের খোলা চুল এক আলাদাই সৌন্দর্য যোগ করেছে।
 

610

আরেকটি ছবিতে সিমরনকে দেখা যাচ্ছে, ক্যামেরার দিকে পিঠ দিয়ে দাঁড়িয়ে রয়েছেন। উন্মুক্ত পিঠের অর্ধেকটা ঢেকে রেখেছে তাঁর বাদামি-চুল এবং হাতে মুক্তোর রিস্টলেট। যা বিশেষভাবে নজর কাড়ছে। লুকে যে কোনও হলিউড অভিনেত্রীর চেয়ে কিছু কম নন সিমরন।

710

বি-টাউনের অন্যতম হট-অ্যন্ড-হ্যাপেনিং অভিনেত্রী মৌনী রয়। বরাবরই তাঁর ফ্যাশন সেন্স-এ মুগ্ধ করেন সবাইকে। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ডিপ চকোলেট কালারের বিকিনি পড়ে ছবি পোস্ট করেন তিনি। মাথায় ধরা রয়েছে একটি বিশাল বড় হ্যাট। খুবই স্বল্প মেকআপে দারুন দেখাচ্ছে মৌনীকে। 
 

810

মৌনীকে আর একটি ছবিতে দেখা যাচ্ছে, বালির উপর একটি ব্ল্যাংকেট বিছিয়ে তাঁর উপর আধশোয়া ভঙ্গিমা। সামনে খোলা পড়ে থাকা বই-এর পাত। হালকা নীল রঙের একটি ফ্লেয়ার ডিজাইনের বিকিনি পড়েছেন তিনি। এলিয়ে পড়েছে তাঁর খোলা চুল। ভীষণ সুন্দর দেখাচ্ছে তাঁকে।

910

অভিনেত্রী সাক্ষী মালিক ইনস্টাগ্রামে বিকিনি ছবিতে উথাল-পাথাল করেছেন ভক্তদের মন। ইতালির পসিটানোতে একটি বোটের উপর বসে রয়েছেন অভিনেত্রী। স্বপ্নের মত সাজানো ইতালিতে ঠিক যেন স্বপ্ন সুন্দরী তিনি, ঘন খোলা চুল তাঁর সৌন্দর্যকে কয়েক গুণ বাড়িয়ে দিয়েছে।

1010

মাল্টি কালারের বিকিনি তে খোলা চুলে অদ্ভূত লাস্যময়ী লাগছে সাক্ষীকে। মুখে প্রায়  কোনরকম মেকাপ  ব্যাবহার করেননি তিনি। ব্যাকগ্রাউন্ডে ধরা দিচ্ছে পাহাড়। ভক্তরা অসংখ্য লাইক, কমেন্ট ও ইমোজিতে ভরিয়ে দিয়েছেন তাঁকে। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos