আসছে 'রালিয়ার' সন্তান, কি প্রতিক্রিয়া হবু 'দাদির'? পুত্রবধূর সঙ্গে সম্পর্ক নিয়েও মুখ খুললেন নিতু কপূর

সোমবার আলিয়া ভাট তার গর্ভাবতী হওয়ার খুশির খবর টি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। তাঁদের আল্ট্রাসাউন্ড স্ক্যানের একটি ছবি শেয়ার করে ক্যাপশন দিয়েছেন, 'আমাদের সন্তান শীঘ্রই আসছে।' এই প্রসঙ্গে হবু দাদি নিতু কপূর কে তাঁর প্রতিক্রিয়া জিগেস করা হয়, জেনে নিন কি উত্তর দিলেন তিনি।

Abhinandita Deb | Published : Jun 27, 2022 8:44 AM IST / Updated: Jun 27 2022, 02:24 PM IST

17
আসছে 'রালিয়ার' সন্তান, কি প্রতিক্রিয়া হবু 'দাদির'? পুত্রবধূর সঙ্গে সম্পর্ক নিয়েও মুখ খুললেন নিতু কপূর

সোমবার আলিয়া ভাট তার গর্ভাবস্থার খুশির খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। তাঁদের আল্ট্রাসাউন্ড স্ক্যানের একটি ছবি শেয়ার করে ক্যাপশন দিয়েছেন, 'আমাদের সন্তান শীঘ্রই আসছে।'

অভিনেত্রী একটি সিংহ ও সিংহী তাদের শাবকের দিকে চেয়ে রয়েছে এমন একটি ছবি পোস্ট করেছেন।দম্পতি আফ্রিকাতে রোমান্টিক সাফারি সফরে গিয়েছিলেন কারণ তারা দুজনেই বেড়াতে খুব ভালোবাসেন। রণবীর ও আলিয়া ২০২২ সালের নববর্ষের প্রথম দিন একটি সাফারিতে কাটিয়েছেন এবং তাদের অ্যাডভেঞ্চার থেকে কিছু হাসিখুশি ছবি শেয়ার করেছেন।

27

আলিয়া ভাট এবং রণবীর কাপুর তাঁদের প্রথম সন্তানের প্রত্যাশা করছেন এমন খবরের একটি ভিডিওতে নীতু কাপুর প্রতিক্রিয়া জানিয়েছেন। পাপাড়াৎজি যখন নীতু কাপুরকে জানিয়েছিলেন যে আলিয়া ইনস্টাগ্রামে খবরটি শেয়ার করেছেন, তখন নীতু খুব উচ্ছল ভাবে তাঁর প্রথম প্রতিক্রিয়া শেয়ার করেন। পাপারাজ্জি যখন জুগজগ জিয়ো অভিনেত্রীকে দাদী হওয়ার জন্য অভিনন্দন জানিয়েছিলেন, তখন তিনি হতবাক এবং আনন্দিত হয়েছিলেন।

আরও পড়ুন,সি-বীচে রোম্যান্টিক মুডে নিক-প্রিয়াঙ্কা, টার্কি-তে নিভৃতে সময় কাটাচ্ছে এই লাভ-বার্ডস!

37

নীতু কাপুরকে খবর টি শুনে প্রথমে আনন্দে হতবাক হয়ে থেমে থাকতে দেখা যায় এবং ফটোগ্রাফারদের শুভকামনার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করতে দেখা যায়। নীতু কাপুর হেসে পাপাড়াৎজিদের ধন্যবাদ জানান যখন একজন ফটোগ্রাফার তাঁকে বলেন, 'জুনিয়র কাপুর কপূর অন দ্য ওয়ে'।

আরও পড়ুন, আলিয়ার মাতৃত্বের খবরে ওয়ান্ডার ওম্যানের শুভেচ্ছাবার্তা

 

47

তিনি একবার নীতু কাপুর সম্পর্কে, তাঁর ছেলে রণবীর কাপুর এবং তাঁর পুত্রবধূ আলিয়া ভাট সম্পর্কে কথা বলেছিলেন। এই সাক্ষাৎকারে নীতু জানান কিভাবে তার স্বামী ঋষি,তাঁর শাশুড়ি কৃষ্ণা রাজ কাপুর এবং নিজের স্ত্রীর মধ্যে সম্পর্ক কিভাবে মেন্টেন করতেন এবং তাঁর ছেলে রণবীর কাপুর তাঁর মা এবং স্ত্রী আলিয়া ভাটের সাথে তাঁর  বিবাহের পরে তার সম্পর্কগুলিকে মেন্টেন করে সে সম্পর্কে খোলাখুলি কথা বলেছেন।

আরও পড়ুন,ঘরে আসছে সন্তান, ঘোষণা আলিয়া ভাটের, সঙ্গে সিংহ-র সংসারের ছবি দিয়ে কো বোঝাতে চাইলেন রালিয়া

57

আলিয়া তাঁর পুত্রবধূ এবং তাঁর ছেলে রণবীর এখন একজন বিবাহিত পুরুষ হওয়ায় নীতু কতটা খুশি তা নিয়ে তিনি প্রকাশ্যে মুখ খোলেন। তিনি বলেন, 'লোকেরা আলিয়ার সাথে আমার সম্পর্কের বিষয়ে জিজ্ঞাসা করেছিল এবং আমি উত্তর দিয়েছিলাম,আমার শাশুড়ির সাথে যেমন সম্পর্ক ছিল তেমনই হবে। আলিয়া একজন মিষ্টি মেয়ে। তিনি একজন সুন্দর, সরল, খাঁটি মানুষ। তাই, আমি বিশ্বাস করি, একজন স্বামী তাঁর মা ও পুত্রবধূর সম্পর্ক ভালো ও খারাপ উভয়ের জন্য দায়ী থাকে।

67

তিনি আরও বলেন 'কারণ তুমি তোমার মাকে অনেক ভালোবাসো, আর জব তুম জোরু কা গুলাম বান জাতে হো না, ফির মা কো সমস্যা হোতি হ্যায়। অর্থাৎ আপনি যদি আপনার মা এবং আপনার স্ত্রীর প্রতি আপনার ভালবাসার ভারসাম্য বজায় রাখতে পারেন তবে এটি সর্বদা সুন্দর সম্পর্কে পরিণত হয়।'

77

একজন মা হিসেবে বিয়ের পর তাঁর ছেলের মধ্যে কি পরিবর্তন লক্ষ্য করেছেন তিনি, বা রণবীর কি নিজের বউ এর কথা মতন চলে? এই ধরনের প্রশ্ন করা হলে নিতু বলেন, 'আমার ছেলে একজন খুব বুদ্ধিমান মানুষ যে তাঁর ভালবাসার ভারসাম্য রক্ষা করতে জানে। তাই আমি এমন কিছু অনুভব করছিনা, নিতু আরও বলেন, রণবীর প্রতি পাঁচ দিন অন্তর আমাকে ফোন করেন না এবং মা- মা- মা  করতে থাকে না, কিন্তু ও আমাকে জিগেস করে 'আপ থিক হো না? এটাই আমার জন্য খুব গুরুত্বপূর্ণ।'
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos