Christmas 2021 : ক্রিসমাসে বড় চমক, ভিকির সঙ্গে বিয়ের পরই নয়া যাত্রা শুরু ক্যাটরিনার

 রাজকীয় বিয়ের রেশ এখন কাটেনি। বলিউডের হট অ্যান্ড হ্যাপেনিং কাপল ভিকি-কৌশল এবং ক্যাটরিনা কাইফকে নিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে। বলিউডের গ্র্যান্ড ওয়েডিংয়ের প্রতিটা মুহূর্তের ঝলক এখনও সোশ্যাল মিডিয়ার হটকেক। বিয়ের পর প্রথম ক্রিসমাস একসঙ্গে উদযাপন করছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। বড়দিনেই এবার বড় ঘোষণা করলেন ক্যাটরিনা কাইফ। ২৫ ডিসেম্বর ক্রিসমাসের দিন ভক্তদের জন্য নয়া যাত্রার ঘোষণা করলে অভিনেত্রী।

Riya Das | Published : Dec 25, 2021 8:56 AM IST / Updated: Dec 25 2021, 02:28 PM IST

110
Christmas 2021 : ক্রিসমাসে বড় চমক, ভিকির সঙ্গে বিয়ের পরই নয়া যাত্রা শুরু ক্যাটরিনার


৯ ডিসেম্বর ৭০০ বছরের পুরোনো রাজস্থানের সোয়াই মাধোপুরের সিক্স সেন্স ফোর্ট  বারওয়ারাতে বসেছিল ভিক্যাটের রাজকীয় বিয়ের আসর । পাওয়ার কাপলের রয়্যাল ওয়েডিং নিয়ে এখনও চর্চার শেষ নেই সংবাদমাধ্যমে। 

 

210


গত সপ্তাহেই  মুম্বই ফিরেছেন বলিউডের নিউলি ম্যারেড কাপল ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। বলিউডের হট অ্যান্ড হ্যাপেনিং কাপল ভিকি-কৌশল এবং ক্যাটরিনা কাইফকে নিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে।

310



বিয়ের পর প্রথম ক্রিসমাস একসঙ্গে উদযাপন করছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। বড়দিনেই এবার বড় ঘোষণা করলেন ক্যাটরিনা কাইফ। ২৫ ডিসেম্বর ক্রিসমাসের দিন ভক্তদের জন্য নয়া যাত্রার ঘোষণা করলে অভিনেত্রী।

410

পরিচালক শ্রীরাম রাঘবনের সঙ্গে আসন্ন প্রোজেক্টে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ।  দক্ষিণী স্টার বিজয় সেতুপতিও ছবিতে অভিনয় করছেন। বড়দিনেও নতুন ছবির নাম ঘোষণা করে দিলেন  ক্যাটরিনা কাইফ। 
 

510


সম্প্রতি  ইনস্টাগ্রামে নিজের টিমের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন ক্যাটরিনা। যার ক্যাপশনে লেখা, 'নতুন শুরু'। মেরি ক্রিসমাসে  পরিচালক শ্রীরাম রাঘবনের সঙ্গে সেটে ফেরা। 

610

ক্যাটরিনা লিখেছেন, আমি সবসময় শ্রীরাম স্যারের সঙ্গে কাজ করতে চেয়েছি । ছবিতে থ্রিলার প্রদর্শনের ক্ষেত্রে উনি মাস্টার। তার সঙ্গে কাজ করা সম্মানের বিষয়।
 

710

বড়দিনের নতুন ছবির নাম ঘোষণা করতেই শুভেচ্ছা জানিয়েছেন ভক্তরা। অন্যদিকে মেঘনা গুলজারের স্যাম বাহাদুর ছবির শুটিং সেরে স্ত্রীর সঙ্গে ক্রিসমাস সেলিব্রেশন করতে মুম্বই ফিরেছেন ভিকি কৌশল।

810


বিয়ের পর এই প্রথম ক্রিসমাস সেলিব্রেশন করবেন ভিক্যাট জুটি। মুম্বইয়ের সাগরমুখী বাড়িতে প্রথমবার ক্রিসমাস উদযাপনে মেতে উঠবেন বলিউডের হট অ্যান্ড হ্যাপেনিং কাপল।

910

সূত্র থেকে আরও জানা গেছে, খুব শীঘ্রই ভিকি ও ক্যাটরিনাকে একটি বিজ্ঞাপণে দেখা যাবে। এবং নামীদামী ব্র্যান্ডগুলো এখন সেই জনপ্রিয়তাকেই ক্যাশ-ইন করতে চলছেন। জানা যাচ্ছে, হেলথ প্রোডাক্টের বিজ্ঞাপণী প্রচারের মুখ হবেন ভিকি ও ক্যাটরিনা।

1010

ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে, একটি লাক্সারি ব্র্যান্ডের হয়েও ক্যাম্পেন করবেন বলিপাড়ার এই নবদম্পতি। যদিও বিয়ের পর নবদম্পতিকে বিজ্ঞাপনের প্রচারে অংশ নেওয়া যেন বলিউডের ট্রেন্ড।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos