এবার কারা থাকবেন বিগ বসের ঘরে, দেখে নিন সম্পূর্ণ তালিকা

'বিগ বস' নিয়ে দর্শকদের মধ্যে যথেষ্ট উত্তেজনা লক্ষ্য করা যায়। চোদ্দটি সিজন সফলভাবে শেষ হওয়ার পর গান্ধী জয়ন্তীর দিন অর্থাৎ ২ অক্টোবর থেকে শুরু হতে চলেছে এই রিয়েলিটি শো-এর ১৫তম সিজন। এই শো শুরু হতে বাকি আর মাত্র কয়েক ঘণ্টা। তারপরই এই জনপ্রিয় ও বিতর্কিত রিয়েলিটি শো নিয়ে হাজির হবেন সলমন খান। প্রতিটি সিজনের থেকে এই সিজন আরও বেশি উত্তেজনা থাকবে বলে দর্শকদের প্রতিশ্রুতি দিয়েছেন ভাইজান। কারা থাকছেন বিগ বসের এই সিজনে? এক ঝলকে দেখে নিন সেই তালিকা।
 

Maitreyi Mukherjee | Published : Oct 2, 2021 12:17 PM IST / Updated: Oct 02 2021, 07:43 PM IST

111
এবার কারা থাকবেন বিগ বসের ঘরে, দেখে নিন সম্পূর্ণ তালিকা

টেলিভিশনের জনপ্রিয় মুখ করণ কুন্দ্রা। সম্প্রতি 'ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়' ধারাবাহিকে দেখা গিয়েছিল তাঁকে। এবার বিগ বসের ঘরে দেখা যাবে তাঁকে।

211

সম্প্রতি 'বিগ বস ওটিটি'-তে দেখা গিয়েছিল এই বলি তারকাকে। সেখানে সেকেন্ড রানার আপ হয়েছিলেন তিনি। আর এবার 'বিগ বস ১৫'-এ দেখা যাবে তাঁকে। জামাইবাবু রাজ কুন্দ্রার ঘটনার জেরে শিরোনামে উঠে এসেছিলেন তিনি।

311

টেলিভিশনের পরিচিত মুখ জয় ভানুশালি। একাধিক রিয়েলিটি শো-র সঞ্চালনা করতে দেখা গিয়েছে তাঁকে। বিগ বসে আসার অংশ নেওয়ার জন্য তাঁকে আগেই বলা হয়েছিল। শেষ মুহূর্তে এই শো-তে অংশ নেবেন বলে জানিয়েছেন তিনি।

411

'স্পিলটসভিলা' খ্যাত এই অভিনেতা পা রাখতে চলেছে বিগ বসের ঘরে। 'শক্তি- অস্তিত্ব কে অ্যাহেসাস কি' ধারাবাহিকে দেখা গিয়েছিল তাঁকে। গুড লুকস ও চার্মিং পারসোনালিটির জন্য তাঁর মহিলা ফ্যানের সংখ্যা বেশ ভালোই।

511

'বিগ বস ১৩'-এর রানার আপ অসীম রিয়াজের ভাই উমরকে এবার দেখা যাবে বিগ বসের ঘরে। ডাক্তারি ছেড়ে মডেলিংয়ে নাম লেখান উমর। 'বিগ বস ১৩'-এ রিয়াজরে সমর্থন করে লাইমলাইটে আসেন তিনি। 

611

শাহরুখ খান অভিনীত 'ডন ২' ছবিতে দেখা গিয়েছিল সহিল শ্রফকে। এছাড়া 'ডিয়ার মায়া' ও 'শাদি কে সাইড এফেক্ট' ছবিতেও তাঁকে দেখা গিয়েছিল। গুড লুক এই তারকার ফ্যানের সংখ্যাও বেশ ভালোই। স্টাইল ও নজরকাড়া ফ্যাশনের জন্যই তিনি সবথেকে বেশি পরিচিত। এবার তাঁকেও দেখা যাবে বিগ বসের ঘরে।

711

হিন্দি ধারাবাহিকের পরিচিত মুখ তেজস্বী। এবার বিগ বসের ঘরে দেখা যাবে তাঁকে। তবে রিয়েলিটি শো-তে এই প্রথমবার অংশ নিচ্ছেন না তিনি। এর আগে 'খতরোঁ কে খিলাড়ি'-তে অংশ নিয়েছিলেন তিনি।  

811

বিগ বসের ঘরে তাঁকে দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। 'দিল তো হ্যাপি হ্যায় জি'-তে 'বিগ বস ১৪' খ্যাত জ্যাসমিন ভাসিনকে সরিয়ে জায়গা করে নিয়েছিলেন ডোনাল। এছাড়া 'এক দিওয়ানা থা' ও 'রূপ-মর্দ কা ন্যায়া স্বরূপ'-এ কাজ করেছেন। 

911

'তিতলিয়া ওয়ারগা'-র মতো ব্লকবাস্টার উপহার দিয়েছেন পঞ্জাবী গায়িকা আফসানা। এবার বিগ বসের ঘরে দেখা যাবে তাঁকে। সেখানে তিনি কতটা সফল হতে পারেন এবার সেটাই দেখার বিষয়। 

1011

'বিগ বস ওটিটি'-তে অংশ নিয়েছিলেন নিশান্ত। সেখানে ফার্স্ট রানারআপ হয়েছিলেন তিনি। আর এবার বিগ বসের ঘরেও দেখা যাবে তাঁকে। তিনি হলেন প্রথম কোরিওগ্রাফার যিনি বিগ বসের ঘরে পা রাখছেন। ইন্ডাস্ট্রিতে ভালো কোরিওগ্রাফার হিসেবে তাঁর পরিচিত তিনি।

1111

'বিগ বস ওটিটি'-তে অংশ নিয়েছিলেন প্রতীক। কিন্তু, ফাইনালের দৌড়েই তিনি ছিটকে গিয়েছিলেন। এবার বিগ বসের ঘরে দেখা যাবে তাঁকে। এর আগে রিয়েলিটি শো 'স্প্লিটসভিলা'-তেও অংশ নিয়েছিলেন তিনি। তাঁর ফ্যানদের সংখ্যা নেহাত কম নয়। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos