'ব্রেস্ট-ঠোঁট-শরীর' সবেতেই কাঁচি, টাকা থাকলেই রূপ বদলায়, প্লাস্টিক ক্যুইন মৌনিকে কটাক্ষ বলি তারকার

প্লাস্টিক সার্জারির ট্রেন্ড দীর্ঘদিন ধরেই বলিউডে চলে আসছে। বলিউডের প্রথমসারির অভিনেত্রীরা সকলেই রয়েছেন সেই তালিকায়। কেবল সার্জারি নয়, রোগা থেকে মোটা, কালো থেকে ফর্সা হওয়ার জন্য নানা রকমের থেরাপিও করিয়ে থাকেন বলি অভিনেত্রীরা। সেই তালিকায় রয়েছেন বঙ্গতনয়া মৌনি রায়। এবার মৌনির চেহারা নিয়ে কটাক্ষ করলেন বলিউডের চর্চিত অভিনেতা কমল খান। টাকা থাকলেই রূপ বদলে যায়, প্লাস্টিক ক্যুইন মৌনিকে কটাক্ষ কমল খানের।
 

Riya Das | Published : Oct 2, 2021 7:42 AM IST

110
'ব্রেস্ট-ঠোঁট-শরীর' সবেতেই কাঁচি, টাকা থাকলেই রূপ বদলায়, প্লাস্টিক ক্যুইন মৌনিকে কটাক্ষ বলি তারকার

বলিউডের প্রথমসারিতে ইতিমধ্যেই নিজের নাম পাকিয়ে নিয়েছেন মৌনি রায় (Mouni Roy)। কিন্তু কেরিয়ারের শুরুর দিকের মৌনি রায় আর আজকের মৌনির মধ্যে বিস্তর তফাত। তবে শুধু গ্রুমিং নয়, বরং ছুরি-কাঁচির সাহায্যেই নিজের ভোল পাল্টে ফেলেছেন মৌনি।

210


প্লাস্টিক সার্জারির ট্রেন্ড দীর্ঘদিন ধরেই বলিউডে চলে আসছে। বলিউডের প্রথমসারির অভিনেত্রীরা সকলেই রয়েছেন সেই তালিকায়।

310

 কেবল সার্জারি নয়, রোগা থেকে মোটা, কালো থেকে ফর্সা হওয়ার জন্য নানা রকমের থেরাপিও করিয়ে থাকেন বলি অভিনেত্রীরা। সেই তালিকায় রয়েছেন বঙ্গতনয়া মৌনি রায়।

410

তবে মৌনির ভোলবদলে সকলেই চমকে গেছেন। মাথা থেকে পা পর্যন্ত সবটাই যেন নিমেষে বদলে গেছে। কোনও মিলই নেই চেহারায়।

510

ব্রেস্ট ইমপ্লান্ট থেকে লিপ সার্জারি, হেয়ারলাইন কারেকশন করে বড় কপাল ছোট, কোনওকিছুই বাদ দেননি মৌনি রায়।
 

610

তবে মৌনির লিপ সার্জারি নিয়ে একটু বেশিই চর্চাই হয়েছিল কারণ সবচেয়ে বেশি নজর কেড়েছিল তার মোটা ঠোঁট। পাতলা ঠোঁট রাতারাতি মোটা হয়ে ফুলে-ফেপে উঠেছিল তা সকলেরই নজর এড়ায় নি।

710


এবার মৌনির চেহারা নিয়ে কটাক্ষ করলেন বলিউডের চর্চিত অভিনেতা কমল খান। সম্প্রতি টুইটারে মৌনির একটি ছবি পোস্ট করেছেন কমল, যেখানে বিভিন্ন বয়সের মৌনিকে দেখা গেছে। 

810

সময়ের সঙ্গে সঙ্গে কীভাবে বদলে গিয়েছেন মৌনি, তা-ই ফুটে উঠেছে ছবিতে। মৌনির ছবি দিয়ে ক্যাপশনে লিখেছেন,'টাকা থাকলেই রূপ বদলে যায়', প্লাস্টিক ক্যুইন মৌনিকে কটাক্ষ কমল খানের।

910

কমল খানের পোস্ট ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। এবং অনেকেই কমল খানের সঙ্গে এই বিষয়ে একমত হয়েছে। যদিও মৌনিকে নিয়ে গুঞ্জন নতুন নয়। নেটিজেনরা তাকে প্লাস্টিক ক্যুইন-এর তকমা দিয়েছেন।

1010

বলিউডের প্রথমসারিতে ইতিমধ্যেই নিজের নাম পাকিয়ে নিয়েছেন মৌনি রায়। অবশেষে আগামী বছরের শুরুতেই ছাদনাতলায় বসতে চলেছেন মৌনি রায়। দুবাইয়ের বিখ্যাত উদ্যোগপতি সূরজ নাম্বিয়ারের সঙ্গেই চারহাত একহাত হতে চলেছে মৌনির।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos