'স্পোর্টস ব্রা'-র পাশ দিয়ে বেরিয়ে বক্ষের একাংশ, চর্বি কমাতে ট্রাই করুন ফ্যাশনিস্তা মালাইকার জিম আউটফিট

বলিউডের অন্যতম ফিটনেস ফ্রিক অভিনেত্রী মালাইকা আরোরা সবসময়েই শিরোনামে রয়েছেন। বয়স প্রায় ৫০-এর কোটায়। এই বয়সেও মারকাটারি চাবুক ফিগারে পুরুষদের রাতের ঘুম উড়াচ্ছেন মালাইকা আরোরা। লাইমলাইটে কীভাবে থাকতে হয় তা মনে হয় মালাইকার থেকে ভাল আর কেউ জানে না। আর এই কারণেই ফিটনেস-ফ্যাশন-ফিগার এই তিনটেই হওয়া চাই পারফেক্ট, আর তাইতো নিজেকে ফিট রাখতে, যৌবন ধরে রাখতে জিম আর যোগা তার নিত্যদিনের সঙ্গী। তবে জানেন কি পুজোর আগে ক্যালোরি কমাতে দারুণ সাহায্য করবে মালাইকার এই স্পোর্টস অ্যাটায়ার।

Riya Das | Published : Oct 2, 2021 10:31 AM IST / Updated: Oct 02 2021, 04:03 PM IST

110
'স্পোর্টস ব্রা'-র পাশ দিয়ে বেরিয়ে বক্ষের একাংশ, চর্বি কমাতে ট্রাই করুন ফ্যাশনিস্তা মালাইকার জিম আউটফিট

মালাইকা আরোরা (Malaika Arora) কতটা ফিটনেস ফ্রিক, তা সকলেরই জানা।  সেক্সি ফিগার ধরে রাখতে ওয়ার্কআউটের পাশাপাশি নিয়মিত যোগাভ্যাসও করেন অভিনেত্রী।মালাইকার সেক্সি চাবুক ফিগারের নেশায় বুঁদ আট থেকে অষ্টাদশী। 

210


 জনপ্রিয় অভিনেত্রী মালাইকাকে (Malaika Arora) ফিটনেস গুরু হিসেবেও মানেন অনেকেই। ৪৭-এর মালাইকাকে বডি ফিটনেসে টেক্কা দেওয়া মুশকিল। 

310

হাতে সময় থাকুক বা না থাকুক তিনি তার রুটিন মেনেই চলেন। সকালে ঘুম থেকেই উঠেই যোগাভ্যাস তারপর হাঁটা,সুইমিং, দৌঁড়ানো এর সঙ্গে ওয়ার্ক আউট করেন।

410

বয়স ৫০-এর কোটায় হলেও ২০-৩০-এর যুবতীদের বলে বলে গোল দেবে। সম্প্রতি স্পোর্টস ব্রা, ট্র্যাক প্যান্ট পরে জিমের বাইরে নেটিজেনদের নজর কেড়েছেন মালাইকা আরোরা। 

510

তবে এমন পোশাক তিনি পড়েছেন যেটা পড়লে আপনিও খুব তাড়াতাড়ি নিজের বাড়তি ওজন ঝরাতে পারবেন। কমলা রঙের স্পোর্টস ব্রা, পায়ে অ্যাঙ্কেল ওয়েট বেধে নজর কেড়েছেন মালাইকা।

610


এই অ্যাঙ্কেল ওয়েট জিম  হল  ফিটনেসের একটি সরঞ্জাম যা ব্যায়ামের পরে ক্যালোরি বার্ন করার জন্য অ্যাথলিটরা ব্যবহার করেন।

710

এই অ্যাঙ্কেল ওয়েট ব্যায়াম করার সময় করার সময় পায়ে বেধে নেওয়া হয়। এটি শরীরের চর্বি ও ওজন কমাতে ভীষণ কার্যকরী।
 

810

বিশেষজ্ঞদের মতে, ব্যায়ামের সময় অ্যাঙ্কেল ওয়েট  পরে ব্যায়াম করলে কার্ডিওতে দারুণ ফল পাওয়া যায়। মালাইকাও এক্সারসাইজ করার সময় এই অ্যাঙ্কেল ওয়েট ব্যবহার করেন।

910

প্রতিদিন নিয়ম করে ৩০ মিনিট হাঁটার চেষ্টা করেন মালাইকা আরোরা। তবে সবচেয়ে বেশি যোগা করতে ভালবাসেন নায়িকা। নিজের বাড়তি ওজন কমানোর জন্য হাঁটা সবচেয়ে ভাল অপশন বলে জানিয়েছেন মালাইকা। এমনকী বাইরে কোথাও বেরাতে গেলেও শরীরচর্চায় কোনও ঘামতি রাখেন না মালাইকা।

1010

 এছাড়া শরীরচর্চা ছাড়াও ডায়েট খুবই গুরুত্বপূর্ণ। ৩০ শতাংশ ব্যায়াম এবং ৭০ শতাংশ স্বাস্থ্যকর খাবার এটাই হল মালাইকার ফিটনেস মন্ত্র। যদিও তিনি একঘেয়ে ডায়েট পছন্দ করেন না। মাঝেমধ্যেই নিজের ডায়েট পাল্টে ফেলেন মালাইকা। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos