শাহরুখের হাতে সপাট চড়, এই একটা কারণেই ভেঙেছিল শাহরুখ-ফারহার দীর্ঘ দিনের সম্পর্ক

শাহরুখ খানের সঙ্গে ফারহার বন্ধুত্বের সম্পর্কের কথা সকলেই জানেন। কিন্তু তাঁদের সম্পর্কের এই গভীরতার  মাঝে ঢুকে পড়েছিলেন ফারহা খানের বর শিরিশ কুন্দর।  এমনই পরিস্থিতিতে শাহরুখের পাশ থেকে সরে গিয়েছিলেন তাঁর পরিচালক বন্ধু। 

Jayita Chandra | Published : Feb 1, 2021 12:47 PM IST

111
শাহরুখের হাতে সপাট চড়, এই একটা কারণেই ভেঙেছিল শাহরুখ-ফারহার দীর্ঘ দিনের সম্পর্ক

শাহরুখ খানের সঙ্গে সব পরিচালদের সম্পর্কই বেশ ভালো। তবে তাঁদের মধ্যে অন্যতম হলেন ফারহা খান ও করণ  জোহার। 

211

ফারহার সঙ্গে একের পর এক ব্লক বাস্টার ছবি উপহার দিয়েছিলেন তিনি। প্রকাশ্যেই দেখা যেত শাহরুখ ও ফারহার ফারহা বন্ধুত্বের গভীরতা। 

311

তবে একটা স্টার সারা জীবন ভালো ছবি উপহার দিতে পারেন না। তেমনই শাহরুখ খানের একটি ছবি ছিল রা ওয়ান। 

411

বক্স অফিসে এই ছবি মুখ থুবরে পড়েছিল। এমনই সময় সঞ্জয় দত্তের একটি পার্টিতে গিয়েছিলেন শাহরুখ খান।  উপস্থিত ছিলেন ফারহা ও তাঁর স্বামী শিরিশও।  

511

কযেয়দিন আগেই শিরিশ মন্তব্য করেছিলেন যে শাহরুখ খানে ১৫০ কোটির ফ্লপ ছবি নিয়ে। কিন্তু ফারহার কথা ভেবে চুপ ছিলেন শাহরুখ খান। 
 

611

কযেয়দিন আগেই শিরিশ মন্তব্য করেছিলেন যে শাহরুখ খানে ১৫০ কোটির ফ্লপ ছবি নিয়ে। কিন্তু ফারহার কথা ভেবে  চুপ ছিলেন শাহরুখ খান। 

711

পড়াশুনো ও খেলাধূলো পর তিনি দিল্লির স্কুল অফ ড্রামা থেকে অভিনয় শিক্ষা নেন। কলেজ জীবনেই গৌরীর সঙ্গে পরিচয় হয় শাহরুখের। 

811

কিন্তু ক্রমেই তাঁকে বিরক্ত করতে থাকেন ফারহার স্বামী। তিনি পার্টিতে বারে বারে শাহরুখ খানের কানে কাছে এসে কিছু বলার চেষ্টা করছিলেন।  

911

পুরো বিষয়টাই লক্ষ্য করেছিলেন ফারহা। কিন্তু গুরুত্ব দেননি। এমনই অবস্থায় শাহরুখ খান ফারহার বরের গালে  এক চড় মারেন। 

1011

শেখানেই সম্পর্কে ইতি টানেন ফারহা। এরপর থেকে শাহরুখ ও ফারহাকে সহজ হতে তেমন ভাবে আর দেখা যায়নি।  যদিও সেদিন কী বলেছিলেন শিরিশ তা আজও স্পষ্ট নয় কারুর কাছেই। 

1111

সামনেই বাংলায় বিধানসভা ভোটের দিনক্ষণ ঘোষণা, ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ভোট নিয়ে রাজনেতিক দলগুলির প্রচার, তাই ভোটের সব খবর পেতে অবশ্যই ক্লিক করুন এশিয়ানেট নিউজ বাংলা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos