উন্মুক্ত বক্ষে চুঁইয়ে পড়ছে ভরা যৌবন, বলি তারকাদের বিকিনির হট লুকে 'বোল্ড আউট'নেটিজেনরা

বলিউড অভিনেতা-অভিনেত্রীরা শুধু  অভিনয় দক্ষতাই নয়, বরং তাদের হট অ্যান্ড সেক্সি চেহারার জন্য সর্বদাই নেটিজেনদের নজরে থাকেন। বি-টাউনে কেউ কাউকে একচুল জমি ছাড়তেও নারাজ। সকলেই নিজেক  মেইনটেন করতে ব্যস্ত। বলিউডের এমন কয়েকজন অভিনেত্রী আছেন যারা বিকিনিতে রীতিমতো আগুন জ্বালিয়েছেন। সাহসী বিকিনি ছবি দিয়ে পর্দা কাঁপিয়েছেন যে বলি অভিনেত্রীরা,  লাস্যময়ীদের দেখে নিন একনজরে।

Riya Das | Published : Sep 3, 2020 3:41 AM IST / Updated: Sep 03 2020, 09:31 AM IST

110
উন্মুক্ত বক্ষে চুঁইয়ে পড়ছে ভরা যৌবন, বলি তারকাদের বিকিনির হট লুকে 'বোল্ড আউট'নেটিজেনরা

প্রিয়ঙ্কা চোপড়াঃ দেশি গার্ল তথা পপ তারকা নিক জোনাসের স্ত্রী প্রিয়ঙ্কা চোপড়া আলাদা করে আর কোনও পরিচয়ের দরকার নেই। তার গ্ল্যামার থেকে অভিনয় দক্ষতা সকলকেই অবাক করেছে। ফিটনেস ফ্রিক অভিনেত্রী প্রিয়ঙ্কা টোনড ফিগারে বিকিনিতে  পোজ দিয়ে পেজ থ্রি-র পাতা সরগরম করেছেন।

210

দীপিকা পাড়ুকোনঃ দক্ষিণ ভারতীয় মডেল হিসেবেই কেরিয়ার শুরু দীপিকার। তার নিঁখুত সৌন্দর্য ফোটোগ্রাফারদেরও আকর্ষণ করেছিল। তার টোনড অ্যাবস, হাইট, ছিপছিপে মেদহীন শরীরে বিকিনি লুকে রীতিমতো আগুন জ্বালিয়েছিলেন তিনি।

310

আলিয়া ভাটঃ বাবলি অভিনেত্রী আলিয়া ভাট প্রথম ছবিতেই নজর কেড়েছিলেন। তারপর বিকিনি লুকে তাবড় তাবড় অভিনেত্রীদের তাক লাগিয়ে দিয়েছেন আলিয়া ভাট।

410

অনুষ্কা শর্মাঃ রব নে বনা দি জোড়ি ছবিতে শাহরুখের বিপরীতে ডেবিউ করেছিলেন অনুষ্কা শর্মা। কিন্তু  লেডিজ ভার্সেস রিকি ভেল ছবিতে বিকিনি লুকে তিনি সবাইকে অবাক করে দিয়েছিলেন।

510

ক্যাটরিনা কাইফঃ বলিউডের শুরুতেই সেক্সি তকমা পেয়েছিলেন ক্যাটরিনা কাইফ। বি-টাউনের গ্ল্যামারাস কুইনের বিকিনি অবতার সকলকেই অবাক করে দিয়েছে। তার নিঁখুত চেহারার সৌন্দর্য মুগ্ধ নেটিজেনরা।

610


সানি লিওনঃ প্রাক্তন পর্ণ তারকা সানি লিওন তার হট অবতারে শুরুতেই নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন বলিউডে। বিকিনি লুকে রূপোলি পর্দায় আগুন ধরিয়ে নেটিজেনদের নজর কেড়েছেন সানি লিওন।

710

ঐশ্বর্য রাই বচ্চনঃ প্রাক্তন মিস ওয়ার্ল্ড ঐশ্বর্য রাই বচ্চনকে বিশ্বের সর্বাধিক সুন্দরী মহিলা বলে মানা হয়। বলিউড ছাড়া হলিউডেও তিনি সমান জনপ্রিয়। 'ধুম ২' ছবিতে হৃত্বিকের সঙ্গে লিপলকের দৃশ্যে এবং বিকিনি লুকে নজর কেড়েছিলেন ঐশ্বর্য।

810

সারা আলি খানঃ বলিউডে ডেবিউ করেই সইফ কন্যা নজর কেড়েছে নেটিজেনদের। ৯০ কেজি ওজন ঝরিয়ে টোনড ফিগারে সকলকে হতবাক করেছেন সারা আলি খান। বিকিনি পরে ভাই ইব্রাহিমের সঙ্গে পোজ দিয়ে নেটিজেনদের নজরে পড়েছিলেন সারা।

910

দিশা পাটানিঃ বলিউডের নবাগত অভিনেত্রী দিশা পাটানি বলিউডে ডেবিউ করেই নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন। মাঝেমধ্যেই বিভিন্ন হট ফোটোশ্যুটের ছবি শেয়ার করেন  দিশা। বিকিনি লুকেও বাজিমাত করেছেন দিশা।  

1010

সোনম কাপুরঃ সোনম কাপুরও বিকিনি লুকে নজর কেড়েছিলেন। টু পিসের গোলাপী বিকিনিতে ফোটোশ্যুটে নজর কেড়েছিলেন অভিনেত্রী।

Share this Photo Gallery
click me!
Recommended Photos