'ছেলে-মেয়ের সামনেই ড্রাগ নিয়েছিলেন করণ', শিশুদের বই নিয়ে নতুন ঘোষণা করতেই অপমানিত পরিচালক

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর এখন রিয়া চক্রবর্তী এবং মহেশ ভাটের দিকে সমস্ত নজর ঘুরেছে। করণ জোহারের থেকে সকলের মন খানিক সরলেও তাঁর জীবন এখন ঘৃণা এবং ট্রোলেই ভরে গিয়েছে। এসব থেকে নিজেকে বাঁচাতে সোশ্যাল মিডিয়া থেকে খানিক দূরে সরে গিয়েছেন। খুলেছেন নতুন প্রাইভেট প্রোফাইল। তবুও সোশ্যাল মিডিয়ায় পিছু ছাড়ল না তাঁর। শিশুদের জন্য প্রথমবার বই লিখছেন করণ জোহার। খবরটি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করেছেন। যা দেখে তাঁর শুভাকাঙ্খীরা শুভেচ্ছা জানালেও নিন্দুকরা রে রে করে উঠেছে। 
 

Adrika Das | Published : Sep 2, 2020 2:28 PM IST

19
'ছেলে-মেয়ের সামনেই ড্রাগ নিয়েছিলেন করণ', শিশুদের বই নিয়ে নতুন ঘোষণা করতেই অপমানিত পরিচালক

সোশ্যাল মিডিয়ায় খুশির খবর পাড়তেই সেই খুশির ছিল ছিল কেবল খনিকের জন্য স্থায়ী। একের পর এক নেটিজেনরা শুরু করল করণকে ট্রোল করা। 

29

নেটিজেনরা লেখেন, "বই লিখছেন তা ভাল কথা, কিন্তু একটা নিষ্পাপ ছেলেকে যে তাঁর বাবার থেকে কেড়ে নিলেন, তাঁর চার বোনের থেকে কেড়ে নিলেন এর দায় কে নেবে।"

39

করণের বাড়িতে হওয়া পুরনো এক পার্টির প্রসঙ্গ তোলে এক নেটিজেন। যেখানে রণবীর কাপুর, দীপিকা পাডুকোন, ভিকি কৌশল সহ অনেককে নেশায় আশক্ত থাকার অভিযোগ ওঠে সোশ্যাল মিডিয়ায়। 

49

সেই প্রসঙ্গ টেনে সেই নেটিজেন লেখেন, "যখন ড্রাগ পার্টি চলছিল তখন আপনার ছেলে-মেয়েরা কোথায় ছিল। নাকি ওদের সামনেই আপনি ড্রাগ নেন। আশা করছি আপনি দোষী সাব্যস্ত হবেন।"

59

স্বজনপোষণের প্রসঙ্গ টেনেও অনেকে লেখে, "করণ জোহার, আমরা বিশ্বাস করি আপনি সুশান্তকে খুন করেননি। তবে বলিউডকে নষ্ট করার জন্য আপনি দায়ী। কারণ খারাপ মানুষ ও জঘন্য অভিনেতাদের আপনি বলিউডের পথ দেখিয়েছেন।"

69

একাধিক সাইবারবাসীরা এও লেখে, করণের কোনও লজ্জা নেই। এতকিছুর পর তিনি বই লেখার সাহস করছেন। কেবল লিখছেনই না, তা গর্ব করে ঘোষণা করছেন। 

79

আগামী প্রজন্মকে বাঁচাবার কথাও বলেছে কয়েকজন। করণের বইতে করণের 'সারক্যাজম'র ছোঁয়া থাকলে বাচ্চারা তাই শিখবে। এই বিষয়টি একেবারেই আশা করতে চায় না নেটিজেনরা। 

89

স্বজনপোষণ এবং করণ জোহার। একসঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে চলে তাঁরা। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর করণের বিরুদ্ধে স্বজনপোষণ নিয়ে সোচ্চার হয় গোটা দেশ। 

99

এমন মানুষ হয়তো গোনাগুন্তি যারা করণেক সমর্থন করছেন। দুদিন আগে মানসির অবসাদে চলে গিয়েছিলেন করণ। সুশান্তের মৃত্যুর দায় ট্রোলিং, হেট কমেন্টস, প্রাণনাশের হুমকি মেনে নিতে পারছিলেন না তিনি। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos