Bollywood Gossip- দীপিকা-অনুষ্কা সম্পর্কের মাঝে বিবাদ, প্রকাশ্যে আসে কোন মন্তব্য ঘিরে

দীপিকা পাড়ুকোন ও অনুষ্কা শর্মার মধ্যে থাকা নরম-গরম সম্পর্কের কথা কম বেশি সকলেই জানেন। কিন্তু কোথাও গিয়ে যেন এবার সেই বিবাদই উঠল তুঙ্গে, এমনই ছবি ধরা পড়েছিল বেশ কিছু বছর আগে। 
 

Jayita Chandra | Published : Nov 4, 2021 5:13 AM IST

19
Bollywood Gossip- দীপিকা-অনুষ্কা সম্পর্কের মাঝে বিবাদ, প্রকাশ্যে আসে কোন মন্তব্য ঘিরে

কড়া টক্করে দীপিকা (Deepika Padukone) অনুষ্কা (Anushka Sharma), কথাটা বললে খুব একটা ভুল বলা হবে না। বলিউডের এক কথায় পার্ফেক্ট কম্পিটিশন বললেও চলে। তবে সিনেমার খাতিরে যদি গুনতে শুরু করা যায় সেই দিক থেকে অনেকটাই এগিয়ে থাকবেন দীপিকা পাড়ুকোন। তার জেরেই কি বিবাদ।

29

অনুষ্কা শর্মা কেবল সিনেমায় নয় এখন রীতিমত প্রযোজনার কাজ করছেন। আর বেছে বেছে কিছু সিনেমা নিয়েছেন তিনি নিজের ঝুলিতে। যার ফলে ব্যস্ততম অভিনেত্রীর তালিকায় তাকে রাখা যায় না। 

39

অন্যদিকে দিপিকাপাদুকন এর ক্ষেত্রে কিন্তু বিষয়টা একেবারেই উল্টো। একের পর এক ছবি স্ক্রিপ্ট তার হাতে। বলিউডে ব্যস্ততম অভিনেত্রী বললেও খুব একটা ভুল বলা যায়না। তবে কি ভক্ত মহলে অনুষ্কার থেকে দীপিকার চাহিদা বেশি।
 

49

এই নিয়ে বিবাদ তুঙ্গে থাকলেও কোথাও গিয়ে যেন অনুষ্কা দীপিকাকে খোঁচা দিয়ে কথা বলতে পারলেন না। বলিউডে একপ্রকার রাজ করছেন দীপিকা। তবে কি পিছিয়ে পড়েছেন অনুষ্কা।

59

খুঁটিয়ে দেখলে বিষয়টা আবার এতটা সহজ নয়। আর সেই কথা সাফ জানিয়ে দিতে পিছপা হবেন না খোদ অনুষ্কা শর্মা। এই নিন এবার খবরের শিরোনামে জায়গা করে নিলেন 2 স্টার।

69

অনুষ্কা শর্মা বরাবরই একটু বেছে বেছেই ছবি করতে পছন্দ করেন। কিন্তু কমার্শিয়াল ছবি বলতে যা বোঝায়, তা বরাবরই দীপিকা করে এসেছেন। তাই এই দুই তারকার মধ্যে থাকা বিবাদ যে ক্রমেই মাথা চারা দিয়ে উঠে তা আর বলার অপেক্ষা রাখে না। যার মূলে রয়েছেন খোদ রণবীর সিং।

79

একসময় অনুষ্কার সঙ্গে ডেটিং করতেন রণবীর সিং। কিন্তু সেই সম্পর্ক না টেকার ফলেই কি বেলায় চটে অনুষ্কা, গুঞ্জণ যাই হোক না কেন, বিবাদ বর্তমান। যদিও এখন বিরাট ঘরণী বেজায় সুখী, একই সঙ্গে ভাইরাল দীপবীর। কিন্তু একবার বিবাদ এতটাই বেড়ে গিয়েছিল যে অনুষ্কা প্রকাশ্যে বিস্ফোরক হয়ে উঠেছিলেন।
 

89

দীপিকার এক মন্তব্যকে ঘিরে অনুষ্কা বলে বসেন, তাঁর ওপর যেন কোনও গার্বেজ না ফেলা হয়। তিনি কারুর বিষয় থাকেন না। তাঁদের পথ আলাদা। সামনে আসা যে কোনও ছবি করে নিতে নারাজ অনুষ্কা। কিন্তু তাঁর কথায় দীপিকা তেমনটাই করে থাকেন। সেই কারণেই দীপিকার ঝুলিতে এতো ছবি।

99

কিন্তু তাঁর বিষয় যেন কোনও মন্তব্যই না করা হয়। এক ব্র্যান্ড একবার দীপিকার কাছ থেকে ফিরে অনুষ্কার কাছে গিয়েছিল। সেখান থেকেই শুরু বিতর্ক। অনুষ্কা সাফ জানিয়েছিলেন, তাঁর কাছে অনেক ছবির প্রস্তাব। তাই এমন ভাবার কোনও প্রয়োজনই নেই। যে দীপিকা ছেড়েছে বলে সেই প্রস্তাব পেয়েছেন অনুষ্কা।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos