করিনা নয়, এবার সীতা চরিত্রে কঙ্গনা, তবে কি ১২ কোটিতেই বিপত্তি না কি অন্য রহস্য

সীতা, বেশ কয়েকদিন ধরেই এই পৌরাণিক চরিত্র ফিরে ফিরে আসছে বিটাউনের আলোচনায়, বিষয়টা ঠিক কেমন! প্রসঙ্গে ছিলেন করিনা কাপুর, তিনি নাকি অতিরিক্ত টাকা চেয়ে বসেছেন এই ছবি করবেন বলে, আর তাতেই সমালোচনার ঝড় ওঠে নেট দুনিয়ায়। 

Jayita Chandra | Published : Sep 15, 2021 5:32 AM IST

19
করিনা নয়, এবার সীতা চরিত্রে কঙ্গনা, তবে কি ১২ কোটিতেই বিপত্তি না কি অন্য রহস্য

একটি ছবি করার জন্য ১২ কোটি চেয়ে বসেছেন করিনা কাপুর, কিন্তু কেন, হঠ্যাৎ করে এমন একটা পবিত্র চরিত্র করার জন্য এত টাকা হেঁকে বসলেন! 

29

ট্রোল, প্রশ্ন, বিতর্কের উত্তরে মুখ খুলেছিলেন করিনা কাপুর। জানিয়েছিলেন, প্রশ্নটা সীতা চরিত্র নিয়ে নয়, প্রশ্নটা মেয়েদের সম্মান নিয়ে। 

39

কেন অভিনেত্রীদের কম পারিশ্রমিক দেওয়া হবে! কেন সমান অধিকার বা সমান মর্যাদা থাকবে না ইন্ডাস্ট্রিতে। এই নিয়ে সম্প্রতি সবর হন করিনা কাপুর। 

49

তবে কি সেই কারণেই এবার বাদ পড়লেন বেবো! না, বিষয়টা ঠিক তেমন নয়। সীতা এমন চরিত্র যা নিয়ে বারে বারে কাজ হয়েছে বিনোদন জগতে। 

59

বিভিন্ন পরিচালকের হাতে বিভিন্ন রূপ পেয়েছে এই চরিত্র, কখনও উঠে এসেছে তাঁর করুণ কাহিনি, কখনও আবার সীতা মানে যোদ্ধা, সাহস ও শক্তির প্রতীক। 

69

সম্প্রতি আরও এক চিত্রনাট্য তৈরির পথে সিনে জগত, যেখানে সীতার ওয়ারিয়র রূপকেই তুলে ধরা হবে। আর সেই চরিত্রের জন্যই এবার বেছে নেওয়া হল কঙ্গনা রানাওয়াতকে। 

79

যে খবর সামনে এনেছেন অলোকিক দেশাই। ছবির প্রযোজক সালনি শর্মার মতে কঙ্গনাকে এই চরিত্রে পাওয়ার থেকে বেশি খুশি আমি মেয়ে হিসেবে আর কিছুতেই হতে পারতাম না।

89

এমন কি যিনি এই চিত্রনাট্য তৈরি করছেন, তাঁরও প্রথম পছন্দ কঙ্গনা রানাওয়াতই। ভয়হীন, সাহসী এক নারীকে এই সময় সামনে তুলে ধরাই প্রধান লক্ষ্য। 

99

এখন কেবল দেখার কোন সীতা সকলের নজর কাড়ে, কোন চরিত্রে মন জয় করে ভক্তদের। মুখোমুখি কঙ্গনা-করিনা এবার কড়া টক্করে। বাড়ছে উত্তেজনা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos