উদ্দাম যৌনতাই বেশি মধুর, ৪ সন্তানকে নিয়ে কিসের এত ভয় সইফের, বেজায় চিন্তিত অ্যাংরি ইয়াং ম্যান

 ৫০ বছরে ফের সন্তানের বাবা হয়েছেন সইফ।  বিয়ে-সন্তান-সম্পর্ক নিয়ে সবসময়েই লাইমলাইটে থাকেন সইফিনা জুটি। পতৌদির নবাব যেন বলিউডের অ্যাংরি ইয়াং ম্যান। ৪ সন্তানের বাবা হওয়ার পরও নিজেকে যেন কঠোর ভাবে ধরে রেখেছেন সইফ। করিনার সঙ্গে প্রেম চলাকালীন লিভ-ইনে থাকতে চেয়েছিলেন সইফ আলি খান। এবং পরিবারের  সম্মতিতে তেমনটাই করেন সইফ। তবে বর্তমানে ৪ সন্তানের বাবা হওয়ার পর বেজায় চিন্তিত সইফ আলি খান। কিসের জন্য এত ভয় পাচ্ছেন অভিনেতা, তা নিজেই জানালেন খোলসা করে। 
 

Riya Das | Published : Sep 15, 2021 9:13 AM IST

19
উদ্দাম যৌনতাই বেশি মধুর, ৪ সন্তানকে নিয়ে কিসের এত ভয় সইফের, বেজায় চিন্তিত অ্যাংরি ইয়াং ম্যান

এখন ৩ থেকে ৪  সইফিনা।   পতৌদির নবাব যেন বলিউডের অ্যাংরি ইয়াং ম্যান। ৪ সন্তানের বাবা হওয়ার পরও নিজেকে যেন কঠোর ভাবে ধরে রেখেছেন সইফ।
 

29


দীর্ঘদিনের প্রেম পরিণতি পায় ২০১২ সালে।  তারপর থেকে ৯ বছর ধরে চুটিয়ে সংসার করছেন নবাব কাপল করিনা-সইফ।  ৫০ বছরে ফের সন্তানের বাবা হয়েছেন সইফ।  বিয়ে-সন্তান-সম্পর্ক নিয়ে সবসময়েই লাইমলাইটে থাকেন সইফিনা জুটি। 

39


করিনার সঙ্গে প্রেম চলাকালীন লিভ-ইনে থাকতে চেয়েছিলেন সইফ আলি খান। এবং পরিবারের  সম্মতিতে তেমনটাই করেন সইফ। তবে বর্তমানে ৪ সন্তানের বাবা হওয়ার পর বেজায় চিন্তিত সইফ আলি খান।

49

সম্প্রতি আপকামিং ছবি 'ভূত পুলিশে'র প্রোমোশনে কপিল শর্মার শো-তে হাজির হয়েছিলেন সইফ আলি খান সহ ছবির দুই অভিনেত্রী ইয়ামি গৌতম ও জ্যাকলিন ফার্নান্ডেজ। এবং শো-এর প্রোমোতেই দেখা যাচ্ছে, ৪ সন্তানের বিলাসবহুল বিয়ে নিয়ে রীতিমতো ভয় পাচ্ছেন সইফ আলি খান।

59


কপিল-এর শো-তে ইয়ামিকে বিয়ে নিয়ে উত্যক্ত করতে দেখা যায় কপিলকে। তারপরই অভিনেত্রীর বিয়ে করার সমস্ত কারণ শুনে শান্ত হন কপিল। 

69

ইয়ামির বিয়ের প্রসঙ্গেই সইফ জানিয়েছেন, যখন তিনি করিনাকে বিয়ে করেছিলেন তখন পরিবার ও ঘনিষ্ঠদের নিয়েই বিয়ে করার পরিকল্পনা ছিল। কিন্তু কাপুর পরিবারেই নাকি কম করে ২০০ জন লোক। 

79

সইফ আরও বলেন, অনেক খরচ করে বিলাসবহুল বিয়ের কথা ভাবলেই ভয় হয় তার। কারণ তার নিজের ৪ ছেলেমেয়ের বিয়ে কথা ভেবেই বেজায় চিন্তিত হয়ে পড়েছেন পতৌদির নবাব।
 

89

বর্তমানে ৪ সন্তানের বাবা হওয়ার পর বেজায় চিন্তিত সইফ আলি খান। যদিও তৈমুর ও জেহ এখনও অনেকটাই ছোট। তবুও সন্তানদের বিয়ের চিন্তায় একটু বেশিই চিন্তা করছেন সইফ আলি খান।

99


নেটমাধ্যম থেকে সর্বদাই নিজেকে দূরে রাখেন সইফ আলি খান। ফেসবুক থেকে ইনস্টাগ্রাম কখনই দেখা মেলে মা নবাব পুত্রর। স্ত্রী করিনার উপদেশ মেনেই নিজেকে সোশ্যাল মিডিয়া থেকে দূরে রাখেন। তেমনটাই জানিয়েছেন ছোটে নবাব।

Share this Photo Gallery
click me!
Recommended Photos