Priyanka Chopra: একরত্তি মেয়ের জন্যই কি ১৫০ কোটির বাংলো কিনেছেন নিক-প্রিয়ঙ্কা, জোর চর্চা নেটদুনিয়ায়

সারোগেসির মাধ্যমে  সদ্যই  কন্যাসন্তানের মা হলেন প্রিয়ঙ্কা চোপড়া।  মা হওয়ার খুশির খবর যৌথ বিবৃতিতে সকলের সঙ্গে নিজেই শেয়ার করে নিয়েছেন নিক জোনাস ও প্রিয়ঙ্কা চোপড়া। তবে সন্তানের পরিকল্পনা যে আগে থেকেই সেরে রেখেছিলেন প্রিয়ঙ্কা চোপড়া, তা ফাঁস হচ্ছে ধীরে ধীরে। সম্প্রতি রিপোর্ট বলছে, লস অ্যাঞ্জেলসে ১৫০ কোটি টাকার বিলাসবহুল বাড়ি কিনেছিলেন নিক জোনাস ও প্রিয়ঙ্কা চোপড়া।
 

Riya Das | Published : Jan 26, 2022 4:54 AM IST

110
Priyanka Chopra: একরত্তি মেয়ের জন্যই কি ১৫০ কোটির বাংলো কিনেছেন নিক-প্রিয়ঙ্কা, জোর চর্চা নেটদুনিয়ায়

বলিউডে ফের খুশির খবর। বছর ৪০ এর কোঠায় হলেও বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র, তা চোখে আঙুল দিয়ে প্রমাণ করে দিলেন বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা  চোপড়া। সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের মা হলেন প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra)। 

210

নিক (Nick Jonas)  ও প্রিয়ঙ্কাকে (Priyanka Chopra) নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া। নেটদুনিয়ায় জোর চর্চা শুরু হয়েছে তারকা দম্পতিকে নিয়ে। সর্বদাই শিরোনামে থাকতে সিদ্ধহস্ত নিয়াঙ্কার একরত্তিকে নিয়েও কৌতুহল বাড়ছে ভক্তদের মধ্যে।

310

 নিক  (Nick Jonas) ও প্রিয়ঙ্কার কোলে এসেছে ফুটফুটে কন্যাসন্তান।গভীর রাতে  যৌথ বিবৃতিতে  মা হওয়ার খুশির খবর সকলের সঙ্গে শেয়ার করে নিলেন গ্লোবাল আইকন প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra) ও নিক জোনাস। প্রিয়ঙ্কার মা হওয়ার খবরে শুভেচ্ছায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।

410


কন্যা না পুত্রসন্তান  এই জল্পনার মধ্যেই জানা গেছে প্রিয়ঙ্কার কোলে এসেছে ফুটফুটে কন্যা সন্তান।কিন্তু অভিনেত্রীর জীবনে যে কন্যাসন্তানই আসতে চলেছে তার ইঙ্গিত আগেই দিয়েছিলেন দেশি গার্ল (Priyanka Chopra) । 

510

তবে সন্তানের পরিকল্পনা যে আগে থেকেই সেরে রেখেছিলেন প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra), তা ফাঁস হচ্ছে ধীরে ধীরে। সম্প্রতি রিপোর্ট বলছে, লস অ্যাঞ্জেলসে ১৫০ কোটি টাকার বিলাসবহুল বাড়ি কিনেছিলেন নিক জোনাস ও প্রিয়ঙ্কা চোপড়া।
 

610

২০১৯ সালের আগস্ট মাসেই শোনা গিয়েছিল নিক-প্রিয়ঙ্কার(Priyanka Chopra) বাড়ি কেনার কথা। নভেম্বর মাসে  লস অ্যাঞ্জেলসে বাড়ি কিনেও ফেলেন নিক জোনাস ও প্রিয়ঙ্কা চোপড়া। সেই বিলাসবহুল বাংলা কিনতে ২০ মিলিয়ন ডলার খরচ হয়েছিল নিয়ঙ্কার।

710

বাড়ি কেনার খবর শোনার পরই নেটিজেনরা বলছেন, যে সন্তানের কথা মাথায় রেখেই বাড়ি কিনেছিলেন তারকা দম্পতি (Priyanka Chopra) । আন্তর্জাতিক সূত্র বলছে আগে থেকেই সন্তান নেওয়ার পরিকল্পনা করেছিলেন নিক-প্রিয়ঙ্কা।

810

সূত্র থেকে আরও জানা গেছে, এমন এক বাড়ি তারা খুঁজছিলেন যার চারপাশে সবুজ মোড়া, আর প্রচুর জায়গা থাকবে। তবে শুধু বাড়ি কেনাই নয়, তাকে ফ্যামিলি ফ্রেন্ডলি বানানোর জন্য মাসের পর মাস ধরে সেই বাড়ির পরিচর্যাও করেছেন নিক-প্রিয়ঙ্কা (Priyanka Chopra)।

910

লস অ্যাঞ্জেলসের এই নতুন বাড়িতেই গত বছর দিওয়ালি পার্টির আয়োজন করেছিলেন  নিক ও প্রিয়ঙ্কা (Priyanka Chopra)। সেখানেই ঘনিষ্ঠ আত্মীয়-পরিজন ও বন্ধু-বান্ধবদের নিয়ে পার্টি করেছিলেন তারকা দম্পতি।

1010

সোশ্যাল মিডিয়ায় দিওয়ালির ছবিও ভাইরাল হয়েছিল । আপতত একরত্তি মেয়ে আসার অপেক্ষায় নতুন করে বাড়ি সাজাতে শুরু করেছেন নিক-প্রিয়ঙ্কা (Priyanka Chopra)। যা নিয়ে তুমুল চর্চা শুরু হয়েছে নেটদুনিয়ায়।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos