বক্ষবিভাজিক নিয়ে বিতর্ক, মানসিকভাবে বিপর্যস্ত দীপিকা উগরে দিলেন ক্ষোভ

পোশাক বিতর্কে একাধিকবার জড়িয়েছেন তারকারা। কখনও খোলামেলা পোশাক, কখনও আবার পোশাকের ধরণ, তারকাদের চলন-বলন প্রভৃতি। এমনই এক পরিস্থিতির শিকার হয়েছিলেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। উন্মুক্ত বক্ষবিভাজিকা একাধিকবার উঠে এসেছে অভিনেত্রী। আর তাতেই ঘটে বিপত্তি। 

Jayita Chandra | Published : Apr 23, 2020 7:58 AM IST

19
বক্ষবিভাজিক নিয়ে বিতর্ক, মানসিকভাবে বিপর্যস্ত দীপিকা উগরে দিলেন ক্ষোভ

দীপিকা পাড়ুকোনের অধিকাংশ পোশাকের ধরণই তা বিভাজিকাকে উন্মুক্ত করে রাখে। আর অভিনেত্রীদের সেই পোশাকই নজর কাড়ে নেটিজেনদের। 

29

দীপিকা পাড়ুকোনের তেমনই এক পোশাক ঝড় তুলেছিল নেট দুনিয়ায়। তাঁকে প্রকাশ্যে প্রশ্ন করা হয়েছিল তিনি কেন এই ধরণের পোশাক পরেন। পাশাপাশি তাঁকে এও শুনতে হয়, দেখেনোর মত শরীর সবার থাকে না।

39

এমনই পরিস্থিতে বেজায় অস্বস্তিতে পরেছিলেন দীপিকা। দীপিকা বরাবরই খুব দুর্বল মনের। অল্পতেই তিনি কষ্ট পেয়ে থাকেন, তা নিজেই জানিয়ছেন।

49

রণবীরের সঙ্গে বিচ্ছেদ তাঁকে ভেঙে রেখেছিল। এমনই পরিস্থিততে ট্রোলের মুখোমুখি হওয়ার ক্ষমতা তাঁর মধ্যে ছিল না।

59

এরপর বহু সংবাদিক বৈঠকে দীপিকাকে প্রশ্ন করা হয়, এই সামান্য বিষয়টাকে কেন তিনি এত বড় করে দেখছেন। মুহূর্তে রেগে যান তিনি। 

69

সকলকে বলেন ক্যামেরা সেই মহিলার দিকে করা উচিৎ যে এই বিষয়টাকে সামান্য বলছে। একটা মহিলাকে ট্রোল করা, তাঁর বডি সেমিং করাটা কখনই কাম্য নয়।

79

এরপর এক ব্যক্তিগত সাক্ষাৎকারে দীপিকা জানান, যে তিনি এই নিয়ে অনেক ভেবেছেন। একজন কী পরবেন, কীভাবে চলবেন, এই সিদ্ধান্ত নেওয়ার পূর্ণ স্বাধীনতা থাকে। 

89

পাশাপাশি তিনি এও জানান, এই নিয়ে গর্ব করে মেয়েরা। তাঁদের এখনও পরিস্থিতি ততটাও আয়ত্তে আসেনি। নিজেরে লড়াই করতে জানতে হবে। 

99

কেউ কিছু একটা লিখবে, বলবে, তাঁর জন্য অন্য একজন মানসিক যন্ত্রণাতে ভুগবে, এটা কখনই হতে পারে না। আর তা বন্ধ হওয়া উচিৎ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos