'পদ্মাবত'-এ শাহিদের চরিত্রে থাকার কথা ভিকির, জনপ্রিয়তার অভাবে তাঁকে ছবি থেকে সরিয়ে দেন দীপিকা

পদ্মাবত ছবিটি বক্স অফিসে যতটা সফলতা পায় ততটাই বিতর্কে জড়িয়ে পড়েছিল মুক্তির আগে এবং মুক্তির পরেও। রাজপুতের রানি পদ্মিনীকে সিনেপর্দায় দেখেতে নারাজ ছিল রাজপুত পুরুষ এবং মহিলারা। ছবি মুক্তি নিয়ে নানা ভুয়ো খবর থড়িয়েছিল সেই সময়। দীপিকা এবং রণবীরের ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে ছবিতে। অর্থাৎ আলাউদ্দিন খিলজি এবং রানি পদ্মাবতীর একসঙ্গে কোনও দৃশ্যই মেনে নেবে না তারা। যদিও এমন কোনও দৃশ্য ছিল না বলেই জানা যায় পরে। ছবিটি নিয়ে বিতর্কের পাশাপাশি অন্যান্য তথ্যও প্রকাশ্যে এসেছিল। শাহিদ কাপুর নাকি পরিচালক সঞ্জয় লীলা বনশালীর প্রথম পছন্দ ছিলেন না।

Adrika Das | Published : Jun 3, 2020 3:11 PM IST

110
'পদ্মাবত'-এ শাহিদের চরিত্রে থাকার কথা ভিকির, জনপ্রিয়তার অভাবে তাঁকে ছবি থেকে সরিয়ে দেন দীপিকা

তিনি চেয়েছিলেন রানা রওয়াল রতন সিংয়ের চরিত্রে নতুন কাউকে নিতে। নিউকামারের জন্য তিনি অডিশনের ব্যবস্থাও করেছিলেন।

210

তিনি চেয়েছিলেন রানা রওয়াল রতন সিংয়ের চরিত্রে নতুন কাউকে নিতে। নিউকামারের জন্য তিনি অডিশনের ব্যবস্থাও করেছিলেন।

310

দীপিকার স্বামীর চরিত্রে তাঁকে প্রায় ভেবেই ফেলেছিলেন সঞ্জয়। লুক টেস্টের দিনও ঠিক। বেঁকে বসলেন নায়িকা।

410

যার জনপ্রিয়তাই নেই, তাঁর সঙ্গে অভিনয় করতে পারবেন না দীপিকা। এই ছিল তাঁর দাবি। 

510

দীপিকা চাইছিলেন জনপ্রিয় কোনও অভিনেতাই রানা রওয়াল রতন সিংয়ের চরিত্রে অভিনয় করুক। 

610

ভিকির আগে এক টেলিভিশন অভিনেতাকেও ভেবেছিলেন সঞ্জয়। যাঁর নাম প্রকাশ্যে আসার আগেই অডিশন থেকে ব্লাতিলের খাতায় ফেলে দেওয়া হয়।

710

সেই অভিনেতাকে বাতিল করার পরই দীপিকার ট্যানট্রামসের কোপ পড়ে ভিকির উপর। ভিকিকে বাতিলের কথা পরিষ্কার জানিয়ে দেন সঞ্জয়কে।

810

অগত্যা, তাঁকে বাদ দিতে হয়। দীপিকা ছাড়া ছবিটি সম্ভবই নয়। যদিও পরবর্তীকালে জানা যায়, ভিকির নাকি নিজের চরিত্রটি রণবীর এবং দীপিকার চরিত্রের সময়ের চেয়ে স্বল্প মনে হয়েছে, তাই ছবিটি করতে নাকোচ করেন তিনি।

910

কাট টু ২০১৯। একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ভিকিকে দীপিকার সঙ্গে খোস মেজাজে দেখা যাচ্ছে। অনুষ্ঠানের পর ফ্লাইটে মজার ছলে ভিকির সঙ্গে নাচতেও দেখা যাচ্ছে।

1010

ভিকিকে এখন আমন্ত্রণ জানানো হয় কফি উইথ করণে, করণের বাড়ির কোজি পার্টিতে, যেখানে উপস্থিত থাকেন দীপিকাও। এরপরই নেটিজেনের দাবি, দীপিকা একজন আউটসাইডার হয়, আরেকজন আউটসাইডারের সঙ্গে এমন হিপোক্রিট হলেন কীকরে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos