Bigg Boss 15 Winner Tejasswi Prakash: ইঞ্জিনিয়ার থেকে বিটাউন স্টার, নাগিন ৬ অভিনেত্রীর অজানা কাহিনি

রবিবার রাতেই সামনে আসে খবর, বিগ বসের বিজেতা তেজস্বী প্রকাশ, বলিউড এই টেলিভিশন অভিনেত্রী প্রথম থেকেই ছিলেন সকলের নজরে। একের পর এক এপিসোডে চমক লাগিয়ে নিজেকে প্রকাম করে অবশেষে বিগ বস ১৫-র ট্রফি ঘরে তুললেন  তেজস্বী। তবে শুরুটা কি সত্যিই এত সহজ ছিল, কীভাবে এই জায়গায় পৌঁছলেন তেজস্বী!

Jayita Chandra | Published : Jan 31, 2022 5:21 AM IST

19
Bigg Boss 15 Winner Tejasswi Prakash: ইঞ্জিনিয়ার থেকে বিটাউন স্টার, নাগিন ৬ অভিনেত্রীর অজানা কাহিনি

বর্তমানে তেজস্বীর (Tejaswi Prakash) বয়স ২৮ বছর। ধীরে ধীরে মডেলিং-কেরিয়ারে নিজের পায়ের তলার মাটি শক্ত করছিলেন তিনি। সাল ২০১২-১৩, বরাবরই লেখাপড়ায় বেশ ভালো ছিলেন তিনি। একের পর এক পরীক্ষার ফলাফল দেখে স্থির করেছিল পরিবার তাঁকে ইঞ্জিনিয়ারিং পড়াবেন।  তেমনটাই ঘটে। 

29

তবে ইঞ্জিনিয়ারিং পড়তে পড়তেই শুরু হয় নতুন পথ চলা। তখনই আসে প্রস্তাব, ছোট ছোট কাজে হাত দেয় তেজস্বী। বেশ কয়েকটা শ্যুটের পরই ডাক আসে টিভি শো সরঞ্জিনি থেকে। এরই মাঝে তিনি নিজের পড়া শেষ করার কাজও করছেন, ইঞ্জিনিয়ারিং শেষ করেন মুম্বই ইউনিভার্সিটি থেকে। ছোট থেকেই অভিনয় ছিল খুব পছন্দের বিষয়। 

39

তাই খুব কম সময় তিনি নিজের লক্ষ্যে পৌঁছে যান। শুরু হয় অভিনয় জগতের সঙ্গে পথা চলা। মাত্র ১৮ বছর বয়সে তিনি অভিনয়ে হাতেখড়ি করেন। তবে ইঞ্জিনিয়ারিং শেষ করা হয় না, মাঝ পথেই ছাড়তে হয় পড়া। অভিনয় জগতে পা রাখেন তিনি।

49

তেজস্বী একাধিক সুযোগও পেয়েছিল। তাঁর কেরিয়ারে তেমন কোনও সমস্যা আসেনি শুরু থেকেই।ঠিক যেভাবে চেয়েছিলেন, তেমনভাবেই তিনি মডেলিং দুনিয়ায় পা রেখেছিলেন। তবে অভিনয়ের হাত ধরে তাকে একাধিকবার বিতর্কের মুখে পড়তে হয়েছিল। 

59

হয়েছিল। তিনি ২০১৭ সালে একটি সিরিয়াল করেছিলেন, যেখানে মাত্র ১০ বছরের একটি বালককে বিয়ে করেন তিনি। ধারাবাহিকের নান পেহেরেদার পেয়ারকি। এরপর আরও দুই ধারাবাহিকে দেখা যায় তাঁকে। যেখানে তিনি নতুন সম্পর্কে জড়িয়ে গিয়েছিলেন রোহিত সুচন্তির সঙ্গে। 

69

এরপর সিনসিলা বদলতা রিস্তে কা, ফিয়ার ফ্যাকটর খাতরো কি খিলাড়িতেও তাকে দেখা যায়। এরপর মারাঠি ছবির দুনিয়া থেকে আসে ডাক। তিনি সেখানে কাজ করার সময় রোহিত শেট্টির সঙ্গে পরিচয় ঘটে। এরপর কেরিয়ারে আসে নতুন মোড়, রোহিত শেট্টির সঙ্গে রিয়ালিটি শো। 

79

এছাড়াও বহু মিউজিক ভিডিওতে কাজ করেছেন তিনি, কখনও সামনে আসে তাঁর সান সারা, এ মেরে দিল, ফাকিরা, আর্টিস্ট প্রভৃতি। এরপরই তাঁর নজরে ছিল বিগ বস, তেমন স্বপ্নও পূরণ হয়, তিনি বিজেতা ঘোষণা হওয়ার আগেই সামনে আসে আরও এক খবর, যা পাল্টে দিতে চলেছে তেজস্বীর কেরিয়ার। 

89

আর তা হল কালার্সের জনপ্রিয় ধারাবাহিক নাাগিন, নাগিন ৬-এ এবার দেখা যাবে তেজস্বীকে। সেখানে মুখ্য ভুমিকাতে অভিনয় করার সুযোগ পেলেন তিনি। যার ফলে কেরিয়ারে এক নতুন দিশা মিলল, আগামীতে বিটাউনে কাজ করার স্বপ্ন দেখেন তিনি। বর্তমানে করণ কুন্দ্রার সঙ্গেই রয়েছেন তিনি সম্পর্কে। 

99

বর্তমানে এই অভিনেত্রীকেই এখন নাগিন লুকে দেখার অপেক্ষা, বিগ বসের ঘরে আসার পর লাইম লাইতে তেজস্বী, রাতারাতী তার জনপ্রিয়তা দ্বিগুণ, সোশ্যল নিডিয়ায় শুভেচ্ছা বার্তার বন্য, তবে পরিবারের তরফ থেকে তার সম্পর্ক নিয়ে তেমন কিছু তথ্য সামনে আনা হয়নি, তবে ভক্তরা এই জুটিকে রিয়েল লাইফেও দেখতে চায়। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos