বিছানা ছেড়ে উঠতেই খুলে পড়ে গেল পাজামা, কোনও হুশ নেই দীপিকার, পর্দাফাঁস করলেন বোন অনিশা

দীপিকা পাড়ুকোনকে নিয়ে সর্বদাই কৌতুহল নেটিজেনদের। একেবারে ছোট বয়স থেকেই ডেটিং,লিভ-ইন সবটাই যেন জলভাত দীপিকার। একাধিক প্রেম এসেছে বলি অভিনেত্রী দীপিকার জীবনে। যদিও এসব এখন অতীত। রণবীর সিংয়ের সঙ্গে চুটিয়ে সংসার করছেন দীপিকা। কিন্তু বড়পর্দার দীপিকা এবং বাস্তবের দীপিকার সঙ্গে আকাশ-পাতাল তফাৎ। এবার দীপিকা কার্যকলাপ প্রকাশ্যেই তুলে ধরলেন বোন অনিশা, যা নিয়ে জোর চর্চা শুরু হয়েছে টিনসেল টাউনে।

Riya Das | Published : Jul 31, 2021 5:56 AM IST

112
বিছানা ছেড়ে উঠতেই খুলে পড়ে গেল পাজামা, কোনও হুশ নেই দীপিকার, পর্দাফাঁস করলেন বোন অনিশা


বলিউডে ড্রিম গার্ল দীপিকা পাড়ুকোনের ফিগার থেকে শরীরী সৌন্দর্যে মুগ্ধ আট থেকে অষ্টাদশী। সর্বদাই নেটিজেনদের নজরে রয়েছেন বলি ডিভা। একাধিক প্রেম এসেছে বলি অভিনেত্রী দীপিকার জীবনে।  ছোট বয়স থেকেই ডেটিং,লিভ-ইন , ভার্জিনিটি লস এসব যেন জলভাত দীপিকা কাছে। 
 

212


বলি ইন্ডাস্ট্রিতে এসেও কাপুর পরিবারের চকোলেট বয় রণবীর কাপুরের সঙ্গে তার সম্পর্ক সবসময়েই সরগরম করেছে পেজ থ্রি-র পাতা। সম্পর্ক না থাকলেও তা নিয়ে জলঘোলা চলছেই টিনসেল টাউনে। দীপিকা পাড়ুকোন এবং রণবীর কাপুর আজও নিজেদের ভাল বন্ধু বলে দাবি করেন।

312

 যদিও এসব এখন অতীত।  রণবীর সিংয়ের সঙ্গে চুটিয়ে সংসার করছেন দীপিকা। কিন্তু বড়পর্দার দীপিকা এবং বাস্তবের দীপিকার সঙ্গে আকাশ-পাতাল তফাৎ। এবার দীপিকা কার্যকলাপ প্রকাশ্যেই তুলে ধরলেন বোন অনিশা, যা নিয়ে জোর চর্চা শুরু হয়েছে টিনসেল টাউনে।
 

412


সম্প্রতি  ইনস্টাগ্রামে নতুন ভিডিও পোস্ট করেছেন দীপিকা। ভৌতিক কায়দায় তোলা নতুন ভিডিও ক্যাপশনে একটি ভূতের ইমোজিও জুড়ে দিয়েছেন। মাস কয়েকের বিরতির পর নেটমাধ্যমে ফিরে ফের চমক দিয়েছেন দিপ্পি।

512

যদি ছবি ও ভিডিও পোস্ট করে নেটদুনিয়া মাতিয়ে রাখেন দীপিকা পাড়ুকোন। বর্তমানে বেশ কয়েকটি ছবির কাজও রয়েছে দীপিকার হাতে। তবে পর্দার দীপিকা যে বাস্তবে পুরো অন্য মানুষ তা এবার খোলসা করে দিলেন অভিনেত্রীর ছোট বোন অনিশা পাড়ুকোন।

612

দিন কয়েক আগেই নেহা ধুপিয়ার চ্যাট শো-তে হাজির হয়েছিলেন ভারতীয় ব্যাডমিন্টন প্লেয়ার প্রকাশ পাড়ুকোনের ছোট মেয়ে অনিশা। সেখানেই দিদির গোপন তথ্য ফাঁস করে দিয়েছেন বোন।

712

 নেহা ধুপিয়ার চ্যাট শো-তে অনিশা দিদিকে এককথায় 'বিরক্তিকর' বলেছেন। তবে কেন তিনি এটা বললেন সেটাও জানাতে ভোলেননি। অনিশার কথায় দীপিকাকে দেখলে শান্ত মনে হলেও সেটা পুরোটাই আলাদা বাস্তবে।

812

অনিশা বলেন, তার দুজনে একসঙ্গে ঘুমোতেন। একদিন সকালবেল আচমকা অ্যালার্ম বেজে ওঠে। অনিশা ভাবে দিদি জিমে যাবে। তারপরই আচমকা তাকিয়ে দেখেন বিছানা ছেড়ে উঠতে গিয়েই দীপিকার পাজামা খুলে মাটিতে পড়ে যায়।

912


অনিশা বলেন, এই সময়টায় সাধারণ মানুষ প্রথমে কী করে। পাজামাটা তুলে নেয়। কিন্তু দীপিকার পাজামার দিকে কোনও খেয়াল নেই। ও আমায় একবার দেখল আমার ঘুম ভেঙেছে কিনা। কিন্তু বোন যে ওকে ওই অবস্থায় দেখছে তাতে ওর কোনও ভ্রূক্ষেপ নেই।

1012

দিদি ও বোনের সম্পর্ক যে খুবই ঘনিষ্ঠ তা সকলেরই জানা। তবে দিদি বলিউডের নায়িকা হলেও বোন কিন্তু বাবার পথই অনুসরণ করে এগিয়ে চলছেন। অনিশাও পেশাদার গল্ফার। তবে দীপিকাও ব্যাডমিন্টন দিয়ে কেরিয়ার শুরু করলেও পরবর্তীতে অভিনয়কেই পেশা হিসেবে বেছে নিয়েছেন।

1112

বর্তমানে রণবীরের সঙ্গে দাম্পত্য উপভোগ করছেন দীপিকা । বিয়ের কয়েক বছর পার হলেও তার রোম্যান্স যে আর গাঢ় হয়েছে তা আর বলার অপেক্ষা রাখেনা। রিল হোক বা রিয়েল সবেতেই উষ্ণ এই জুটির রসায়ন।

1212

উল্লেখ্য, কবীর খান পরিচালিত ৮৩-তে দীপিকা ও রণবীরকে একসঙ্গে দেখা যাবে। ছবিতে কপিল দেবের স্ত্রী রোমি দেবের ভূমিকায় দেখা যাবে দীপিকাকে। এছাড়াও দুজনের ঝুলিতেই বেশ কয়েকটি বিগ বাজেটের ছবিও রয়েছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos