দীপিকা নয়, 'হ্যাপি নিউ ইয়ার' ছবির জন্য শাহরুখের বিপরীতে ফারহার পছন্দ ছিল অঙ্কিতাকে

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই রিয়া চক্রবর্তী সহ অঙ্কিতা লোখান্ডের নামও উঠে এসেছে শিরোনামে। দেশবাসীর মুখে মুখে কেবল একটাই কথা, অঙ্কিতার সঙ্গে থাকলে সুশান্তের আজ এই পরিনাম হত না। এছাড়াও বলিউডের একাংশ তাবড় ব্যক্তিত্বদের দিকে উঠেছে অভিযোগের আঙুল। সুশান্তকে বিভিন্ন সই করা ছবি থেকে সরিয়ে দেওয়ার অভিযোগ। স্বজনপোষণ এবং ফেভারিটিজমের জেরে তাঁর নাম ছবি থেকে বাদ পড়া। ভক্তদের অনুমান এই বিভিন্ন কারণে ছবি থেকে বাদ পড়ার কারণে মানসিক অবসাদে ভুগচিলেন তিনি। তবে কেবল ছবি থেকে বাদ পড়ার সমস্যা সুশান্তকেই সহ্য করতে হয়নি, করতে হয়েছিল তাঁর প্রাক্তন প্রেমিকা অঙ্কিতাকেও। 

Adrika Das | Published : Aug 10, 2020 5:31 AM IST

110
দীপিকা নয়, 'হ্যাপি নিউ ইয়ার' ছবির জন্য শাহরুখের বিপরীতে ফারহার পছন্দ ছিল অঙ্কিতাকে

২০১৪ সালের ছবি 'হ্যাপি নিউ ইয়ার' ছিল সেই সময় অন্যতম হাইয়েস্ট গ্রসিং ছবি। কেবল ভারতেই নয় বিদেশের মাটিতেও বক্স অফিসে কাঁপিয়েছিল পরিচালক ফারহা খানের এই ছবি। 

210

বড় বাজেটের বলিউডের এই ছবিটি ছিল স্টার স্টাডেড। শাহরুখ খান, সোনু সুদ, দীপিকা পাডুকোন, অভিষেক বচ্চন, জ্যাকি শ্রফের মত অভিনেতা অভিনেত্রীরা ছিলেন এই ছবিতে। 

310

রোম্যান্টিক কমেডি জনরাহর এই ছবিতে শাহরুখের নায়িকা হিসাবে ফারহার আদপে পছন্দ ছিল না দীপিকাকে। তিনি চেয়েছিলেন 'পবিত্র রিশতা' খ্যত অঙ্কিতা লোখান্ডেকে। 

410

সেই মত কথাবার্তা এগিয়েও নিয়ে যান তিনি। সইসাবদ হওয়া বাকি ছিল কেবল। ফারহার ছবিতে নিউকামার। ছোটপর্দায় জনপ্রিয়তার তুঙ্গে অঙ্কিতা। শাহরুখের বিপরীতে নতুন নায়িকাকে লঞ্চ করার জন্য তাঁকেই পছন্দ ছিল ফারহার।

510

হঠাৎই মতবদল পরিচালকের। নিয়ে আসা হল দীপিকা পাডুকোনকে। সিদ্ধান্তে এই বদল ঘটল কেন। সূত্রের খবর, ফারহা খান খোঁজ করে জানতে পারেন, অঙ্কিতার নাকি সাংঘাতিক দাবি দাওয়া। 

610

সেটের মধ্যে মেজাজ গরম করার দুর্নামও রয়েছে তাঁর। অভিনয় নিয়ে কোনও সমস্যা নেই। তবে তাঁর মেজাজকে সামলানোই নাকি যেচে বিপদ ডেকে আনার চেয়ে কম কিছু নয়। 

710

অঙ্কিতাকে বেশ পছন্দ হওয়ার পরও আর নিতে পারলেন না তাঁকে। বোর্ডে আনা হল দীপিকাকে। শাহরুখের বিপরীতে বলিউডে ডেবিউ করার সুযোগ কে হাতছাড়া করে। 

810

একদিন অনুষ্কা শর্মা, দীপিকা পাডুকোন, শিল্পা শেট্টি, সকলের ডেবিউ হয়েছে তাঁরই বিপরীতে অভিনয় করে। এই তালিকায় নাম উঠত অঙ্কিতারও। 

910

যদিও অঙ্কিতার কথায়, তিনি বেশ হতাশই হয়েছিলেন ছবি থেকে বাদ পড়ার পর। তাঁকে নাকি কোনও ব্যাখাও দেওয়া হয়নি এ বিষয়। তাঁর অনুমান, ছোটপর্দায় তিনি কাজ করেন বলেই তাঁকে বাদ পড়তে হয়।

1010

নিজের মেজাজের জন্যই হ্যাপি নিউ ইয়ার ছবির প্রস্তাব হারিয়েছিলেন নাকি এর পিছনে ফেভারিটিজমের কোনও ব্যাখা ছিল তা এখনও রহস্যের মতই রয়ে গিয়েছে আড়ালে।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos